Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ২৮ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় শুরু হলো সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২৮ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত রাশিফল থাকছে।
মেষ রাশি:

অপরিচিত কোন ভয় আক্রান্ত থাকবে আপনার মন ।বন্ধু বিচ্ছেদ তীব্র যন্ত্রনার বা বিরহের কারণ হয়ে দাঁড়াবে। বেশ কয়েকটি দিন কঠিন দুঃখ-বেদনার মধ্য দিয়ে অতিবাহিত হবে। তবে সাবধানতা অবলম্বন করে চলা ফেরা করবেন। ঝামেলা থেকে দূরে থাকার চেষ্টা করুন ।রোগ শোক এ সপ্তাহে আপনার সঙ্গী হয়ে থাকবে ।ভ্রমণ বা পর্যটন থেকে দূরে থাকুন ।আপনার মোবাইলে ওয়ালপেপার হিসাবে পূর্ণচন্দ্রের ছবি লাগালে সৌভাগ্যের ছোঁয়া পেতে পারেন।

 

বৃষ রাশিঃ

আর্থিক লাভ দিয়ে সপ্তাহের সূচনা হলেও দুঃখজনক সংবাদ স্রবনে মন ব্যাকুল হয়ে ওঠে।। ধর্মীয় কাজে বাধা আসবে ।সপ্তাহের মধ্যভাগ থেকে পরিবেশ পরিস্থিতি আবারো অনুকূল হতে শুরু করবে। বন্ধুর শহীদ মিলন বা আগমন আনন্দ বৃদ্ধির কারণ হয়ে দাঁড়াবে ।শত্রু  হবে হবে। এ সপ্তাহে' ব্যবসা, বিদ্যা ও সম্পর্ক সামগ্রিক দিক থেকে সুখী হবেন সপ্তাহের শেষ দিকে। আপনার মোবাইলের ওয়ালপেপার যদি হয় পারিজাত বৃক্ষের ছবি তাহলে আপনি সৌভাগ্যবান হবেন।


মিথুন রাশিঃ

উত্তরাধিকার প্রাপ্তি বা লটারি প্রাপ্তির জন্য বর্তমান সময় অত্যন্ত সুগম।বাধা-বিপত্তি ঘেড়া অশান্তি বহুল জীবনে ঠান্ডা হাওয়া বর্তমান সময় ।ক্ষণিকের আনন্দ আসবে হয়তো ধরা গণ্ডি থেকে একটু আলাদাভাবে মনে হবে যেন নিয়ম ভাঙ্গা কিন্তু প্রাণবন্ত ।আনন্দ ও সুখ প্রাপ্তির সংমিশ্রণে বেশ মনোরঞ্জন করে কাটাতে পারবেন। সপ্তাহের শেষে অন্য কোন ব্যক্তির নাক গলানো তে আনন্দ ব্যথায় পর্যবসিত হতে পারে ।কোন ধরনের মামলাও জড়িয়ে পড়তে পারেন ।আপনার মোবাইলে ঐরাবত এর ছবি শুভদায়ক।


কর্কট রাশিঃ 

ব্যবসায় নানা বাধা-বিপত্তি অতিক্রম করে এগিয়ে যেতে হবে ।বিবাহিত জীবনে কোন ধরনের সমস্যায় ভগার সম্ভাবনা। মামলা মোকদ্দমা ও অস্বাভাবিক নয় ।অযথা ভ্রমণ হতে পারে। মান সম্মান হানির যোগ ও স্থানচ্যুতির যোগ পরিলক্ষিত হচ্ছে ।বিদ্যায় শুভ ফল আশা করা যেতে পারে ।আপনার মোবাইলে ওয়ালপেপারে কামধেনু ছবি আপনার জন্য শুভ এনে দিতে পারে।


সিংহ রাশিঃ

এ সপ্তাহের প্রথম থেকেই একটা চিন্তাময়ী বাতাবরণ আপনাকে ঘিরে থাকবে ।আনন্দ বহুল পরিবেশ যেটা তৈরি হয়ে আসছিল সেটা যেন আবার স্তব্ধ হয়ে আসবে ।প্রেমে বিভ্রাট তৈরি হবে। আপনার ভ্রম আপনাকে ভুল পথে চালিত করবে। সুযোগ সপ্তাহের শেষে আবার এসে ধরা দেবে। সাবধানে সিদ্ধান্ত গ্রহণ করুন ।।দুর্নাম অপবাদ থেকে নিজেকে রক্ষা করুন। শিক্ষার্থীরা ক্রমাগত শিক্ষার পরিবেশ থেকে বঞ্চিত হবেন ,মনোযোগ বৃদ্ধি করতে হবে ।একটা মানসিক অশান্তির পরিমণ্ডল তৈরি হবে ।আপনার জন্য মোবাইল ওয়ালপেপার গদার ছবি শুভ।


কন্যা রাশিঃ

সন্তান জন্য মন ব্যাকুল হয়ে উঠবে। দীর্ঘ সমস্যার সমাধান সূত্র খুঁজে পাবেন ।মান সম্মান অর্জন হবে ।শিক্ষায় সাফল্য ।অর্থ নষ্ট হবার সম্ভাবনা রয়েছে ।নতুন প্রেমের ছোঁয়ায় মন আপ্লুত থাকবে।সপ্তাহের শেষে আপনার সৃষ্টিশীল সাংস্কৃতিক সামাজিক ব্যবহারের জন্য সম্মানিত হবেন। প্রতিভার স্বীকৃতি পাবেন। আপনার মোবাইল ওয়ালপেপার নৃত্যরত রম্ভার ছবি শুভ।


তুলা রাশিঃ

প্রেম ,প্রীতি ,স্থাবর অস্থাবর সম্পত্তি কাছের সম্পর্ক গুলোকে নিয়ে দীর্ঘ চার বাহানায় পর স্বস্তির আশ্বাস। এ সপ্তাহটি ট সামগ্রিক শুভ ।।একটা রোমান্টিক বাতাবরণ এই সপ্তাহে আপনার মনকে ঘিরে থাকবে ।মাতার শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তার কারণ হতে পারে। ঘরে একাধিক শুভ অনুষ্ঠান হতে পারে ।বিদ্যায় ক্রমোন্নতি যোগ। আশা প্রত্যাশাগুলো পূর্ণ হবে ।পদ্ম ফুলের ছবি আপনার মোবাইল ওয়েলপেপার হলে শুভ অর্জন করা যাবে।


বৃশ্চিক রাশি ঃ

পারস্পরিক সংঘাত কে এড়িয়ে চলার চেষ্টা করুন .উদ্যম উদ্দীপনাগুলো বৃদ্ধি পাবে ।যোগাযোগ ফলপ্রসু হয়ে উঠবে। অজীর্নতা, পেটের সমস্যা বৃদ্ধি পাবে। পরীক্ষার ফল আশানুরূপ না হওয়াতে মন খারাপ থাকবে। একটা অশান্তির বাতাবরণ ক্রিয়াশীল থাকবে ।আপনার চারপাশে দুঃখ দারিদ্রতা দিয়ে সপ্তাহের শেষ হবে। আপনার জন্য শঙ্খের ছবি শুভ।


ধনু রাশিঃ

আর্থিক প্রবল টানাপোড়েন দিয়ে অতিবাহিত হচ্ছে বর্তমান সময় ।পারিবারিক ঝামেলাগুলো মাথাচাড়া দিয়ে উঠবে ।এরইমধ্যে নানা সংবাদ লাভ হবে ।সন্তানের প্রতি মনোযোগ বেড়ে যাবে ।নানা দিক থেকে সাহায্য সহায়তা ও উপকারের হাতগুলো এগিয়ে আসবে ।বিদেশ ভ্রমণ ।শিক্ষার্থীদের পড়াশোনায় শুভ সম্ভাবনা। এ সপ্তাহ সুখ ও লাভের নিবিড় সমন্বয়ের সপ্তাহ ।আপনার জন্য ওয়েলপেপারের শুভ ছবি হচ্ছে তীর ধনুকের ছবি।


মকর রাশিঃ

মাথায় না না চিন্তা ভাবনা গুলো জটলা পাকিয়ে বসে আছে ।বুদ্ধি হানী ও বুদ্ধি বিভ্রাট সাপ্তাহিক শুরু ।মনের দুর্বলতা গুলো প্রকাশ না করলেই ভালো অযথা অশান্তি বাড়বে ।শিক্ষার্থীদের মনমতো ফল প্রাপ্তিতে বাধা। নিন্দা সমালোচনা আপনার পথ ছাড়তে চাইবে না ।এ সপ্তাহে সাবধানতা অবলম্বন আবশ্যক ।আর্থিক লেনদেনগুলো  অশান্তির কারণ হতে পারে ।আপনার মোবাইল ওয়ালপেপার এ লক্ষ্মী দেবীর ছবি শুভদায়ক।


কুম্ভ রাশিঃ

মাত্রাতিরিক্ত ব্যয় বৃদ্ধির যোগ। অযথা সমালোচনায় জড়িয়ে নিজের ক্ষতি ডেকে আনবেন না ।বর্তমান সময় আপনার প্রতিকূল। কলহ অযথা ক্লেশ পিছু ছাড়তে চাইবে না ।সপ্তাহের শেষে পুরনো উদ্যম ফিরে আসবে ।আশা গুলো পূরণ হবে ।আপনার মোবাইল ওয়ালপেপার ধন্বন্তরি ছবি কারক।


মীন রাশিঃ

উপার্জন অনেকটাই স্তব্ধ হয়ে আসবে। কর্মচাঞ্চল্য আপনার ব্যস্ততা আনন্দের যোগান দেবে। শরীর স্বাস্থ্য নিয়ে এ সপ্তাহে বিশেষ নজর রাখতে হবে ।বিশেষ করে পেট ও উদর পিড়া। শত্রুরা পরাভূত হবে ।আনন্দ ও সম্মান সপ্তাহের শেষ দিকে আবার আপনার হাতের মুঠোয় এসে যাবে ।আপনার মোবাইল ওয়ালপেপার চলন্ত টাকার ছবি আপনার ভাগ্য বৃদ্ধিতে সহায়ক হবে।



ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

২৮শে ফেব্রুয়ারি ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.