Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ৭ মার্চ থেকে ১৩ মার্চ -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় শুরু হলো সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ৭ মার্চ থেকে ১৩ মার্চ পর্যন্ত রাশিফল থাকছে।
মেষ রাশিঃ 

এ সপ্তাহে আপনার মধ্যে একটা অহেতুক ভয় কাজ করলেও নিশ্চিত সুখ প্রাপ্তির যোগ । মানসিক দ্বন্দ্ব গুলিকে এড়িয়ে এগোতে হবে ।শুভ যোগাযোগ লাভ হবে ।নিরাশা ও বিস্ময় এ সপ্তাহের আপনার সঙ্গী হবে। শত্রুদের কোন ধরনের বিরূপ মন্তব্যে কান না দিয়ে নিজের অভীষ্ট লক্ষ্যে পৌঁছানো হল এ সপ্তাহে আপনার পাথেয়।


বৃষ রাশিঃ

ভ্রমণ দিয়ে এ সপ্তাহের শুরু হবে। ব্যয় বাহুল্য আপনাকে বিব্রত করে তুলবে । চিন্তা ও মানসিক কষ্টের বাতাবরণ থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন ।পায়ে চোট-আঘাত প্রাপ্তির যোগ পরিলক্ষিত হচ্ছে। কাছের মানুষের বিশ্বাসঘাতকতা আপনাকে পিরিত করবে ।সপ্তাহের শেষে আবারও আশান্বিত হয়ে উঠবেন। জীবনের ছন্দ ফিরে পাবেন।


মিথুন রাশিঃ

শিক্ষায় সাফল্য ,ব্যবসায় আয় বৃদ্ধি এই সপ্তাহের মূল মন্ত্র হবে ।আপনার জন্য অভীষ্ট লক্ষ্যে মনোযোগী হোয়া প্রয়োজন। সন্ত্রাস ও ভয়ের শিকার হবেন না।সপ্তাহের মধ্যভাগে অর্থ ও দ্রব্যহানির সম্ভাবনা। মামলা মোকদ্দমা ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা। বদনাম অপবাদ থেকে সাবধানতা অবলম্বন করতে হবে। সপ্তাহের শেষের দিকে আবারও জীবনযাত্রা স্বাভাবিক হয়ে ফিরে আসবে।


কর্কটরাশিঃ

স্নেহ ভালবাসায় পর্যবসিত হয় কোন ভুল সিদ্ধান্ত নেবেন না ।আবেগকে সংযম করুন। ব্যবসায় লাভ ও নানাহো প্রাপ্তির যোগ ।শারীরিক কিছু সমস্যা আপনাকে এ সপ্তাহে বিপাকে ফেলতে পারে ।সপ্তাহের শেষের দিকে নতুন বন্ধুমহল প্রাপ্তি আপনার মনমরা ভাব দূর করতে সহায়ক হবে ।সম্মান ও স্বীকৃতি প্রাপ্তি যোগ এ সপ্তাহে।


সিংহ রাশিঃ

বন্ধুবৎসল মন আপনার ।সবার শুনেন কিন্তু সিদ্ধান্ত নিতান্ত একা আপনার ।বন্ধুত্বের আমেজ ব্যয় বৃদ্ধির ও বস্তূ হানির কারণ হতে পারে ।শত্রুরা সজাগ রয়েছে ,সাবধানতা অবলম্বন করতে হবে ।বিবাহযোগ্যদের নতুন সংযুক্তি ।সপ্তাহের শেষে জাতকের সামগ্রিক শুভ ও সাফল্যের ইঙ্গিত।


কন্যা রাশিঃ

আনন্দ সংবাদ ও যশ প্রাপ্তি হতে পারে। আপনার যেকোনো বিনিয়োগে আপনি লাভবান হতে পারেন ।এই সপ্তাহে একাধিক ভ্রমণ হতে পারে। বিভ্রাট ও বিভ্রান্তি থেকে নিজেকে মুক্ত রাখার পরামর্শ রইল ।আপনার প্রত্যেকটা আর্তি এ সপ্তাহে স্বীকৃতি পাবে। অর্থ উপার্জনের স্থায়ী পন্থা পেয়ে যেতে পারেন।


তুলা রাশিঃ

ব্যবসা চিন্তায় মন ব্যাকুল হয়ে থাকবে ।জীবনসাথী বা পার্টনার আপনার সহযোগী হবেন। লাভ দিয়ে সাপ্তাহিক শুরু হলেও বিবাদ-বিসংবাদ আপনার পিছুটানবে।তবে জয় আপনার ,এটা সুনিশ্চিত। কিন্তু লক্ষ্য কিন্তু লক্ষ্য রাখবেন বন্ধু হানি বা প্রিয়জনের মনে যাতে কোন কারনে কষ্ট না হয় আপনার ব্যবহারে ।নয়তো তা পরে আপনারই অশান্তির কারণ হয়ে উঠবে।


বৃশ্চিক রাশিঃ

প্রতিদ্বন্দ্বিতামূলক পরিস্থিতিতে সম্মান আসন্ন ।কর্মক্ষেত্রে অশান্তির আবহাওয়া ,প্রতিপক্ষ জোরালো হওয়া সত্ত্বেও আপনি জয়ী হবেন ।নানা সংযোগ লাভ হবে। হঠাৎ কিছু পেয়ে যেতে পারেন বা লটারি প্রাপ্তির যোগ। সপ্তাহের শেষে ভুল বুঝাবুঝি যেন অশান্তির কারণ না হয়ে দাঁড়ায় সেদিকে লক্ষ রাখতে হবে।


ধনু রাশিঃ

সপ্তাহের প্রথম দিকে আনন্দ বহুল অনুষ্ঠান আপনাকে আনন্দময় করে তুলবে ।পেটের সমস্যা ও রক্ত গঠিত নানা রোগে ভোগার সম্ভাবনা । সুখ প্রাপ্তি,ঐশ্বর্য লাভ,প্রণয়ঘটিত ব্যাপারে শুভ ইঙ্গিতবহ এই সপ্তাহ। মানসিক ও শারীরিক অসুস্থতার সমস্যায় ভুগতে হবে এ সপ্তাহে।


মকর রাশিঃ

নতুন কর্মসূচি লাভ বা কর্ম প্রাপ্তির যোগ ।যোগ্য মাধ্যমগুলি সক্রিয় হয়ে উঠবে ও আনন্দে লুকোচুরি খেলা চলবে এ সপ্তাহে আপনার জীবনে ।নিত্যনতুন পরিবর্তন আসতে চলছে ।উপভোগ করার জন্য প্রস্তুতি নিন। মানসিক চাপ অনেকটাই কমে আসবে ।


কুম্ভ রাশিঃ

পরিবেশ পরিস্থিতির শিকার আপনি। অহেতুক ভয় আপনাকে ঘিরে রেখেছে ।নিজের অনুধাবন ক্ষমতাকে বৃদ্ধি করে সমাধানের চেষ্টা করুন । শত্রু দমনের উপায় বার করতে পারবেন। নানা ধরনের মন খারাপের ঘটনার জন্য আশাভঙ্গ হবেন না। সপ্তাহের শেষে আবারো আনন্দ এসে মানসিক পরিবর্তন ঘটাবে।


মীন রাশিঃ

একান্ত নিজস্ব চিন্তায় মন ব্যাপৃত থাকবে ।অনেক অশান্তির কারণ সত্বেও সম্মান প্রাপ্তি অবশ্যম্ভাবী। ভয় কে মন থেকে বাদ দিয়ে সবাই মিলেমিশে থাকতে চেষ্টা করুন ।নয়তো বর্তমানে আপনার ব্যবহারের জন্য ভবিষ্যতে আপনাকে একাকীত্বে থাকতে হতে পারে। দাম্পত্য কলহ কে এড়িয়ে ভালোবাসার জয়গান করুন ।এটা আপনাকে সুখী করবে।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

৭ই মার্চ ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.