Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ২৮ মার্চ থেকে ৩ এপ্রিল -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় শুরু হলো সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২৮ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত রাশিফল থাকছে।
মেষ রাশিঃ

অন্যের কথা শুনে নিজের মানসিক চাঞ্চল্য বাড়াবেন না ।কাজকর্মে মনোনিবেশ করুন আয় উপার্জন বৃদ্ধি পাবে। কোন কারনে বদনামের সম্মুখীন হতে পারেন ।সন্তান নিতে পারে মন খারাপের যুগ ।প্রিন্ট মিডিয়া সাথে যুক্ত ব্যক্তিদের জন্য বিশেষ শুভ ।শিক্ষার্থীদের বিদ্যার্জনে বাধা আসতে পারে।


বৃষ রাশিঃ

প্রভাব-প্রতিপত্তি সম্পন্ন মর্যাদাপূর্ণ বন্ধু লাভ ।বন্ধুদের সহায়তায় উন্নতি ।পুরনো বন্ধুর সাথে হঠাৎ আলাপচারিতায় সুখ প্রাপ্তি ।ধার্মিক ক্রিয়াকান্ডে যুক্ত হয় সম্মানিত হবেন। কুশলতা ,সৃজনশীলতা বৃদ্ধি পাবে ।কথা কম বলে বর্তমান সময়টুকুকে উপভোগ করতে থাকুন।


মিথুন রাশিঃ

পারিবারিক কলহ সীমার বাঁধন ছাড়তে চাইবে ।আপনার অত্যধিক উচ্চাশা কে দমন অবশ্যম্ভাবী হয়ে উঠবে ।সম্মান প্রাপ্তির বিদ্যমান ।তবে স্বাস্থ্যজনিত ব্যাপারে কিছুটা উৎপাত সহ্য করতে হবে ।এমনকি হাসপাতালে ভর্তি হতে পারেন ।মানসিক অবসাদ থেকে বেরিয়ে এসে শান্তি-শৃঙ্খলা জীবনযাপনের চেষ্টা করুন ,অবশ্যই জীবনমান উন্নত হবে, সর্বত্র লাভবান হবেন।


কর্কট রাশিঃ

ওদের ক্ষতির চিন্তা মাথা থেকে একদম বাদ দিয়ে নিজের জীবনের উন্নতির কথা চিন্তা করুন .বিবাহ, বিদ্যা, শিক্ষা সমস্ত ক্ষেত্রে সাফল্যের ইঙ্গিত ।মামলা মোকদ্দমা দুর্ঘটনার শিকার হতে হবে। শত্রুদের হিংস্র তৎপরতাকে ভঙ্গ করে কার্যোদ্ধার মত্ত হন।মোহন আধ্যাত্মিক জ্ঞান সম্পন্ন গুরুর সান্নিধ্য লাভ ।প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য লাভ।


সিংহ রাশিঃ

দীর্ঘ শারীরিক যন্ত্রণা ভোগতে হবে ।শত্রুদের পরাস্ত করে নিজেকে প্রতিষ্ঠিত করার উত্তম সময় এখন। কোন মহিলার দাঁড়া শত্রুতা পেতে পারেন। রক্ত সম্বন্ধীয় রোগে ভোগার সম্ভাবনা ।হঠাৎ প্রাপ্তি বা লটারি প্রাপ্তির যোগ ।ধর্মীয় কাজে বাধা ।অশান্তির বাতাবরণ থেকে সরিয়ে নাম যশ খ্যাতি অর্জন এ সময় সম্ভব। সর্বত্র সাফল্য আসবে।


কন্যা রাশিঃ

বাধা বিপত্তির মধ্য দিয়ে এগিয়ে যাবেন ।ব্যর্থতা দুঃখকে বৃহৎ মন নিয়ে জয় করতে হবে ।অসুস্থতা থেকে বাঁচতে চিকিৎসাধীন হওয়া আবশ্যক । দুঃখ যন্ত্রনা এ সপ্তাহে আপনার ছায়া হয়ে থাকবে ।সপ্তাহের শেষটা উন্নতি দায়ক কাজ কর্মের মধ্য দিয়ে সমাধা হবে ।যা আপনার নিশ্চিত পদমর্যাদা বৃদ্ধি করবে।


তুলা রাশিঃ

পারিবারিক সৌজন্যবোধের আপ্লুত মন ।আপনার মাতৃবৎসল ,পতি অনুরাগী ,মমতাময়ী চরিত্রের সার্বিক প্রতিফলনের সময় এখন ।শিক্ষায় সাফল্য, ব্যবসায় লাভ ,বিবাহে সন্তোষ এ সপ্তাহে আপনার পাওনা ।অপরের জন্য চিন্তা মত্ত হয়ে আপনি নিজের সুখ স্বাচ্ছন্দ্যের কথা ভুলে যান ।অনেকগুলো সম্পর্ক ও স্নেহের পরশে এ সপ্তাহ টুকু ভালোই কাটবে।


বৃশ্চিক রাশিঃ

বাধ্যবাধকতাকে এড়িয়ে নতুন বন্ধুত্ব স্থাপন কামনা-বাসনা গুলো কে প্রশমিত করবে। দূর দেশ ভ্রমণের ডাক পাবেন ।উৎসাহ উদ্দীপনা বৃদ্ধি পাবে ।লাভজনক সংযোগ স্থাপন হবে। আপনার সৃজনশীলতার জন্য ভূয়সী প্রশংসিত হবেন ।তবে গুপ্ত শত্রুরা সজাগ রয়েছে এর জন্য সচেতন হতে হবে।


ধনু রাশিঃ

অত্যধিক ব্যয় সংকোচ প্রেমিক মনকে সংযত করতে হবে ।স্পষ্ট বাদিতা আবেগ তাড়িত বিষয়গুলির জন্য অন্তরায় হয়ে উঠবে। রোগ আক্রান্ত হওয়ার সম্ভাবনা প্রচুর ।অশান্তির পরিমণ্ডল থেকে বেরিয়ে আসতে ভ্রমনমূলক আয়োজন করুন ।সপ্তাহের শেষে প্রতিদ্বন্দিতায় অবশ্যই আপনি জয়ী হবেন।


মকর রাশিঃ

চিন্তা ধারাকে সঠিক পথে চালিত করলে হারানো বিশ্বাসকে ফিরে পেতে পারেন ।কর্মে বাধা ও গোলযোগের সূচনা। আয় সূত্র এর সূত্রগুলো নিয়ে আবারও সচেতন হতে হবে ।সম্পর্ক গুলিতে আনন্দের জোয়ার আসবে ।মান যশ অর্জন হবে ।কিন্তু সে মানকে ধরে রাখা কষ্টসাধ্য হয়ে উঠবে ।চিরাচরিত চিন্তা ধারা থেকে বেরিয়ে নতুনত্বের সন্ধান করুন।


কুম্ভ রাশিঃ

শান্তশিষ্ট জীবনে হঠাৎ দমকা হাওয়া আসবে ।নতুন কোন ঘটনা আপনার মনকে দোলা দিয়ে যাবে। সন্তান চিন্তায় মন বেপৃত থাকবে ।আলো-আঁধারি খেলা চলবে সপ্তাহে। তবে আশার আলো নেভানো যাবে না ।এমন যেন না হয় শত্রুদের অপদস্থ করতে গিয়ে নিজেকে অপমানিত হয়ে আসতে হয়। সতর্ক জীবনযাপন করুন।


মীন রাশিঃ

দীর্ঘ শারীরিক অসুস্থতা আপনাকে ঘিরে আছে ।মানসিক বিভ্রাটে পা দেবেন না ।বৃথা ভ্রমণ হতে পারে। মনের অশান্তি কে সংকুচিত করে ।শত্রুদের সাথে তাল মিলিয়ে চলতে হবে। বিরহ আপনার মনের শান্তিতে বাধা তৈরি করবে ।সপ্তাহে একাধিক কাছের মানুষের সাথে মনোমালিন্য এর জন্য মানসিকভাবে বিষাদগ্রস্ত থাকতে হতে পারেন।তবে শেষটুকু ভালো হবে।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

২৮শে মার্চ ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.