Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ১৪ মার্চ থেকে ২০ মার্চ -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় শুরু হলো সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ১৪ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত রাশিফল থাকছে।
মেষ রাশিঃ

জীবন বাজি রেখে কাজ করার মানসিকতা সম্পন্ন আপনি। অতিরিক্ত চাপ আপনার শারীরিক অসুস্থতার কারণ হয়ে দাঁড়াবে। অস্ত্রাঘাত, রক্তপাত ,অস্ত্রোপচার হতে পারে ।সাবধানতা অবলম্বন করতে হবে। সম্পত্তি জনিত সমস্যা নিয়ে মন ব্যাপ্তৃত থাকবে ।আবেগ প্রিয় আপনজনের সান্নিধ্যে নতুন আশার সঞ্চার হবে ।সপ্তাহের শেষ নানা ধরনের আনুষ্ঠানিকতায় সম্পন্ন হবে।


বৃষ রাশিঃ

কর্মসূত্রে হয়রানি বা দ্রব্য হানি দিয়ে সাপ্তাহিক শুরু ।নানা অশুভ ঘটনার তক্ষক হয়ে যেতে পারেন আপনি। আবেগগুলোকে সংযত করে চিন্তা ধর্মী কাজে মনোনিবেশ করতে হবে। সপ্তাহের শেষে কাছের সম্পর্কগুলি থেকে আহত হওয়ার বা মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়ার নির্দেশ পাওয়া যাচ্ছে অন্যায় অবাক চোখে চেয়ে দেখতে হবে।


মিথুন রাশিঃ

উৎসাহ উদ্দীপনা নিয়ে সাপ্তাহিক শুরু। অকুতোভয় থেকে নিজেকে মুক্ত রাখুন। কার্যহানি মনস্তাপ এর যোগ। সপ্তাহের মধ্যেভাগে নানা হো ব্যধিকে ডিঙিয়ে প্রেম হৃদয়ে স্থান করে নেবে ।শরীর-মনের কাছে হেরে যাবে ।আনন্দের সহিত সমস্ত বিষয়ে এগিয়ে যেতে পারবেন ।অর্থ ও সম্মান প্রাপ্তি ঘটবে, বিদ্যার্থীদের জন্য শুভ।


কর্কটরাশিঃ

সততার জন্য অর্থ প্রাপ্তিতে বাধা তৈরি হতে পারে ।আপনার মমতাময়ী চরিত্র বিগত কয়েক বছর ধরে মানসিক কষ্টের সম্মুখীন হচ্ছে ,এবার ঘুরে দাঁড়াবার পালা ।জীবনের পট পরিবর্তন হবে ।শরীর স্বাস্থ্য নিয়ে সচেতন হতে হবেন। বিবাদ-বিসংবাদ দিয়ে সাপ্তাহিক শেষ হবে। কাছের কারোর কাছে প্রতারিত হতে পারেন।


সিংহ রাশিঃ

অত্যধিক ব্যয় আপনার মানসিক চাঞ্চল্য কে বাড়িয়ে তুলবে। ভ্রোমিত বুদ্ধির শরণাপন্ন না হয়ে বাস্তবের মাটিতে নেমে সঠিক কারন টুকু অনুসন্ধান করার চেষ্টা করুন ।শত্রুরা সজাগ রয়েছেন ,যে কোনো ক্ষতি সাধন করতে পারে ।তবে সপ্তাহের শেষ দিন সুখ এবং লাভ হবে।


কন্যা রাশিঃ

উপার্জন বৃদ্ধি পাবে ।কর্মক্ষমতাকে সাবলীল রাখুন নয়তো যে কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন ।ব্যস্ততা একমাত্র মূলমন্ত্র এ সপ্তাহের ।সপ্তাহের মধ্যভাগ ভ্রমণ মুখর  হবে। নানা আনন্দ অনুষ্ঠান আপনাকে মুখরিত করে তুলবে ।খারাপ কে বাদ দিয়ে ভালো কে সংগ্রহ করার অনুরোধ রইলো।


তুলা রাশিঃ

শত্রুদের বিভিন্ন প্রকার আচরণ চিন্তার কারণ হয়ে দাঁড়াবে ।ক্ষতির সম্ভাবনা রয়েছে ।ধর্মচিন্তা মনোনিবেশ করা উচিত ।এ সপ্তাহে একাধিক ভ্রমণ হতে পারে ।আয় যোগ্য মাধ্যমগুলো সক্রিয় হয়ে উঠবে ।আপনার প্রেমিক মন এ সপ্তাহের উপযুক্ত পরিবেশ পেয়ে যাবে নিঃস্বার্থভাবে কাজ করার পরামর্শ রইল।


বৃশ্চিক রাশিঃ

একটা শান্তির বাতাবরণ দিয়ে সাপ্তাহিক শুরু ।সরকারি কোন বিষয় আপনাকে নাজেহাল করবে। অর্থ লাভের সংযোগগুলো তৈরি হবে। ভালো বন্ধু লাভ হবে। বিবাহযোগ্য দের সংযোগ লাভ, ভ্রমণ ও প্রেম এ সপ্তাহের বিশেষ ঘটনা হয়ে যাবে ।বহু প্রাপ্তির যোগ। গুরুজনের শরীর-স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।


ধনু রাশিঃ

পেট ও শারীরিক সমস্যা থাকবে ।উত্তরাধিকার প্রাপ্তিতে নানা টুইস্ট আসবে ।আর্থিক উন্নতির যোগ ।মনে রাখবেন গাছের ফল ও মুখের কথা একবার পড়লে আর ওঠে না ।তাই বাক্য ব্যবহার সংযমী হন।প্রেম ও ব্যবসায় লাভের জন্য এ সপ্তাহটি উত্তম ।সম্পর্ক গুলো সঞ্জীব রাখার দায়িত্ব একান্ত আপনাকেই নিতে হবে ।আবেগকে সংযম করুন ,বুদ্ধিদীপ্ত কাজে অগ্রসর হন।


মকর রাশিঃ

ব্যবসায়ী মনোভাব দিয়ে সাপ্তাহিক শুরু ।সাহায্যের হাত বাড়িয়ে কোন বন্ধুর আগমন ।মনের আনন্দে সপ্তাহটি কাটবে ।যেকোনো কা্রযাঅনুষ্ঠান আপনাকে মান ও অর্থ লাভের সহায়ক হয়ে দাঁড়াবে ।মনের আনন্দ দীর্ঘায়িত করতে কর্মময় জীবনের পরামর্শ রইল ।আপনার পরিবারও আপনার উন্নতিতে সহায়ক হবে।


কুম্ভ রাশিঃ

বিরামহীন অশান্তি নিয়ে এ সপ্তাহের শুরু ।হতাশা বহুল পরিবেশ আপনাকে ঘিরে থাকবে। বিশ্বাস রাখুন সৎ কাজের ফল দেরিতে হলেও শুভ ই হয় ।এ সপ্তাহে অপরে কৃত ঝামেলা নিজের গায়ে এসে পড়বে, সাবধানে থাকবেন ।উপার্জন নিয়ে চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।


মীন রাশিঃ

অর্থ কখনো মানসিক শান্তি দিতে পারেনা ,এটা বর্তমানে আপনার মনের কথা ।সপ্তাহের প্রথমটা একটু কষ্টবহুল হলেও শেষে পদমর্যাদা বৃদ্ধি পাবে ।সাফল্য প্রাপ্তির মাধ্যমগুলো সক্রিয় হয়ে উঠবে ।নতুন বন্ধুত্ব ও ভ্রমণের যোগ বিদ্যমান। নিজের দোষে নিজেরই ক্ষতি হতে পারে সাবধানতা অবলম্বন করুন।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

১৩ই মার্চ ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.