Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ২১ মার্চ থেকে ২৭ মার্চ -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় শুরু হলো সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২১ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত রাশিফল থাকছে।
মেষ রাশি: 

একটা অশান্তির বাতাবরণ দিয়ে সাপ্তাহিক শুরু ।উচিত কর্ম করে বদনামের ভাগীদার হবেন । ঝগড়া কলহ,ব্যভিচারের নীরব দর্শক হবেন । সপ্তাহের মধ্যে ভাগ থেকে আবার নতুন উদ্যমে আগ্রহ সঞ্চারিত হবে। সসীম থেকে অসীমের দিকে যাত্রা করবেন ।ব্যর্থতা আনন্দ উল্লাসে পর্যবসিত হবে।


বৃষ রাশি:

যত্র আয় তত্র ব্যয় যোগ। ব্যর্থ ভ্রমণ আর্থিক সংকট এনে দেবে ।ভ্রমণ সার্থক করতে প্রয়োজনীয় উচিত পদক্ষেপ নেওয়া প্রয়োজন ।এত সত্বেও এই সপ্তাহে আপনি একটা ব্যবসায়ী পরিমণ্ডল তৈরি করতে সক্ষম হবেন। বাধাবিঘ্ন কে উত্তীর্ণ করতে মানসিক প্রস্তুতি নেন।


মিথুন রাশি:

ধন ও মান বৃদ্ধি যোগ ।স্থিতিশীল একটা পরিবেশ তৈরি হবে, তবে সন্তান চিন্তায় মন ব্যাপৃত থাকবে। আপনার প্রাণচঞ্চলতা নতুন মনের খোরাক পেয়ে যাবে। প্রেম আবারো জীবনে উঁকি দেবে ।শিক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় লাভের যোগ ।সামগ্রিকভাবে এ সপ্তাহ অত্যন্ত শুভ।


কর্কট রাশি:

আনন্দ দিয়ে সফল সাপ্তাহিক শুরু ।সন্তানদের সাফল্য মনে আনন্দের সঞ্চার করবে। মায়া মমতা করুনারা উজ্জীবিত হয়ে উঠবে ।ভালবাসার পাত্রীর জন্য গর্ববোধ হবে ।নতুন সখ্যতা লাভ এবং বন্ধুর জন্য জীবন বাজি রাখতে ইচ্ছে হবে।


সিংহ রাশি:

যেকোনো ভ্রমণ /আরম্ভ থেকে বিরত থাকুন ।অশান্তি উদ্দীপনামূলক মাথাচাড়া দিয়ে উঠবে। স্নেহের পাত্র প্রতারণা করবে। কোন ধরনের শোক সংবাদ পাবেন ।শত্রুতা ,হিংসা দ্বেষ আপনার চলার পথকে পিছিয়ে দেবে ।সপ্তাহটা সামগ্রিকভাবে কষ্ট প্রদ।


কন্যা রাশি:

চিন্তা মুক্ত হবার চেষ্টা করুন ।সুসংবাদ অবশ্যই আসবে । যান্ত্রিক বিভ্রাট আসতে পারে, এর জন্য সতর্কতাঃ রইল ।আপনার কল্পনা শক্তির তীব্রতার জন্য শিক্ষা ,ব্যবসা ,চাকরি ক্ষেত্রে সর্বত্র আপনার সাফল্য আসবে ।উপার্জন বৃদ্ধি পাবে ।জাগতিক সুখের দিকে মন প্রণোদিত হবে। আপনার পার্থিব সুখ ও বিষয়বস্তুর উপর আকর্ষণ বাড়াবে।


তুলা রাশি:

চিন্তাশক্তি ও সঠিক নিরপেক্ষ সিদ্ধান্তের কারণে আপনি জনসমাজে সমাদৃত হন ।কিন্তু এ সপ্তাহে তা আপনার জন্য অশান্তির কারণ হয়ে দাঁড়াবে ।অযোগ্য মাধ্যমগুলি সক্রিয় হয়ে উঠবে। তীব্র ও তীক্ষ্ণ বুদ্ধি আপনার ব্যবসাকে ত্বরান্বিত করবে। আপনার কর্মজীবনে তৃপ্ততা আসবে ।আনন্দ উল্লাস ও প্রেম দিয়ে সাপ্তাহিক শেষ হবে।


বৃশ্চিক রাশি:

ঝামেলা ,মামলা ,মুকাদমা থেকে সাবধানতা অবলম্বন করুন ।অন্যের দোষে নিজে ফেঁসে যাবেন। মনের কথা কাউকে বলতে গেলেও বাঁধবে ।অভিমান অভিযোগগুলি অশান্তির কারণ হয়ে যাবে ।মারিয়া হয়ে কোন কাজ করা থেকে নিজেও নিজেকে বিরত রাখুন এ সপ্তাহের ।শত্রুরা ক্ষতিসাধনে তৎপর রয়েছেন।


ধনু রাশি:

জরা ব্যাধি যুক্ত শুরুবাত এ সপ্তাহ। অশান্ত জীবনে শীতল অনুভূতি স্পর্শ নিয়ে আগমন কোন প্রিয়জনের ।শিক্ষা ব্যবসায় উন্নতি ।বিবাহযোগ্যদের সংযোগ লাভ ।মানসিক তৃপ্তি ।সঞ্চয় বৃদ্ধি ।কোন বিষয়ে পুরস্কৃত হবার রোগ। আয় বৃদ্ধি পাবে, প্রাপ্তিযোগ।


মকর রাশি:

কর্মময় সপ্তাহ হবে ।অনেক  বাধা-বিপত্তিকে নিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে ।অপমানিত হতে পারেন। গলোজগ বা অব্যবস্থা আপনার শৃঙ্খলা বিঘ্নিত করতে পারে ।সপ্তাহের শেষ অত্যন্ত শুভ।


কুম্ভ রাশি:

শত্রুদের তীক্ষ্ণ বানে বিদ্ধ করতে পারেন। কাছের কারুর অসুস্থতা মানসিক কষ্টের কারণ হবে। বিলাস বাহুল্য ছেড়ে সৎ জীবন যাপন করবেন ।জীবন যাত্রার মান অক্ষুন্ন রাখতে পরিশ্রম আরো বাড়াতে হবে ।চিন্তামুক্ত আনন্দময় থাকার প্রয়াস প্রতিমুহূর্তে বাড়াতে হবে ।সপ্তাহের শেষে ভ্রমণ মুখর হবে।


মীন রাশি:

হীন,দারিদ্র চিন্তাভাবনা থেকে বেরিয়ে আসতে হবে। ব্যবসায়িক লাভের পরিমাণ বৃদ্ধি হবে। মৌনতাই আপনার সবচেয়ে বড় হাতিয়ার হবে ,যা আপনার চলার পথকে সহজ করে দেবে। পরোপকারের মনোবৃত্তি মানসিক কষ্টের কারণ হতে পারে। উত্তরাধিকার প্রাপ্তিতে মন সর্বদা ব্যপৃত থাকবে। কম পরিশ্রমে রোজগারের মানসিকতা তৈরি হবে।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

২১শে মার্চ ২০২২




 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.