Type Here to Get Search Results !

শ্যামসুন্দরের 'শুভ বিবাহ উৎসব' সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি,আরশিকথাঃ


রাজ্যের বনেদি স্বর্ণ ব্যবসায়ী শ্যামসুন্দর জুয়েলার্স গত পয়লা জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত আয়োজন করেছিল 'শুভ বিবাহ উৎসব'-এর। এই উৎসবে নানা উপহার ও সুবিধাগুলির সাথে ছিল লাকি ড্র ও মেগা ড্র। ক্রেতাদের প্রত্যেক কেনাকাটার সাথে ছিল নিশ্চিত উপহার। গহনার মজুরিতে ছাড়, বিয়ের অন্যান্য সামগ্রী কেনাকাটার ক্ষেত্রে আগরতলার বিভিন্ন প্রখ্যাত বিপণীতে ছাড়  এবং লাকি কুপন ড্র এর মাধ্যমে ৬ জন  ক্রেতার হাতে তুলে দেবার ছিল গৃহস্থালির নানা প্রয়োজনীয় আসবাবপত্র ও সামগ্রী। পাশাপাশি মেগা ড্র বিজেতাকে দেওয়ার ছিল দুবাই ও আবুধাবিতে দুজনের ৫ দিন, চার রাত বেড়ানোর সুযোগ। বেড়ানোর সমস্ত খরচ যেমন কলকাতা থেকে দুবাই এবং ফেরতের বিমানের টিকেট, হোটেল, বেড়ানো সবই এই সুযোগের অন্তর্ভুক্ত। শুধুমাত্র স্বাস্থ্য বীমা ও কোভিডের নেগেটিভ রিপোর্টের দায়িত্ব ছিল ক্রেতাদের।

শ্যামসুন্দর জুয়েলার্স এর আগরতলা শাখাতে ভারত সেবাশ্রম সংঘের আগরতলা শাখার সহ সচিব স্বামী বোধিসত্ত্বানন্দজী মহারাজ ৬ জন লাকি ড্র বিজেতা ও একজন মেগা ড্র বিজেতাকে বেছে নেন। মহারাজ জী বলেন, শ্যামসুন্দর জুয়েলার্স এর নানা সামাজিক কার্যাবলী আমার দৃষ্টি আকর্ষণ করে এবং ভারত সেবাশ্রম সংঘ বেশ কয়েকটি কাজের সাথে যুক্ত ছিল। শুভ বিবাহ আমাদের সমাজ ব্যবস্থা ও ভারতীয় ঐতিহ্যের এক বর্ণময় উদযাপন। এদিকে শ্যামসুন্দর জুয়েলার্স এর অধিকর্তা রূপক সাহা বক্তব্য রাখতে গিয়ে মহারাজজীকে কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি ক্রেতাদেরও কৃতজ্ঞতা জানান। তিনি শুভেচ্ছা জানান লাকি ড্র ও মেগা ড্র বিজেতাদের। তিনি বলেন, আগামী দিনে এই রকম নতুনত্ব ভরা উৎসব রাজ্যবাসীকে উপহার দিতে প্রতিশ্রুতিবদ্ধ রইলাম।
উল্লেখ্য শুভ বিবাহ উৎসবের লাকি ড্র বিজেতারা হলেন বিশ্বদীপ চৌধুরী, দেবী হালদার, উৎপল নাথ, স্বর্ণালী পোদ্দার, সুবিনীতা সাহা, প্রণতি রায়। এদিকে মেগা ড্র এর বিজেতা হলেন উপা সাহা।


আরশিকথা প্রচার-বিনোদন

১লা মার্চ ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.