Type Here to Get Search Results !

টাটা মোটরস-এর বিশেষ গাড়ি 'অনুভব দ্য ওয়ার্ল্ড অফ টাটা মোটরস' এর উদ্বোধনঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আরশিকথাঃ


টাটা মোটরস কোম্পানির পক্ষ থেকে বৃহস্পতিবার রাজ্যে আনা হল একটি বিশেষ গাড়ি। গাড়িটির নাম দেওয়া হয়েছে 'অনুভব দ্য ওয়ার্ল্ড অফ টাটা মোটরস'।




মুলত যারা এই কোম্পানির শো রুমে যেতে পারেন না তাদের জন্যই আনা হয়েছে বিশেষ এই গাড়িটির। গাড়িটি পৌঁছে যাবে জনগণের কাছে। অটোমোবাইল ইন্ডাস্ট্রি শো রুমে যে সকল সুযোগ-সুবিধা থাকে তার সবকিছুই থাকবে এই গাড়িতে। মূলত এই কোম্পানির সকল সুযোগ সুবিধা সম্পর্কে জনগণকে অবগত করা হচ্ছে এই গাড়িটির মূল উদ্দেশ্য।



বৃহস্পতিবার এক অনুষ্ঠানের মধ্য দিয়ে গাড়িটির উদ্বোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন স্টেট ব্যাঙ্কের ম্যানেজার বিনয় ভূষণ দাস, প্রোগ্রেসিভ অটোমোবাইল প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর বিপ্লব কুমার সাহাসহ অন্যান্যরা।

গাড়ির উদ্বোধন করে কোম্পানির ম্যানেজার কৌশিক দত্ত বলেন, শহর থেকে গ্রামাঞ্চলের জনগণের কাছে অতি সহজেই পৌঁছে যেতে সক্ষম এই গাড়িটি। তিনি বলেন, এই গাড়িতে রয়েছে স্মার্ট ডিজিটাল টিভি, পাওয়ার ব্যাংক, রয়েছে মাইক সিস্টেমসহ বসার জায়গাও। শ্রী দত্তের সংযোজন, অটোমোবাইল ইন্ডাস্ট্রির একটা শোরুম খুলতে যে সকল সুযোগ-সুবিধার প্রয়োজন হয় তার সবটাই থাকছে এই গাড়িতে।
তিনি বলেন, গাড়ির আকার ছোট বলে যে কোনো অলি গলিতে, বিশেষ করে গ্রামীণ এলাকার ক্রেতাদের কাছে খুব সহজেই পৌঁছে যেতে সক্ষম এই গাড়িটি।


আরশিকথা প্রচার-বিনোদন


তথ্য ও ছবিঃ জয়া দেব

৩রা মার্চ ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.