Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ৪ঠা এপ্রিল থেকে ১০ই এপ্রিল -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ৪ঠা এপ্রিল থেকে ১০ই এপ্রিল পর্যন্ত রাশিফল থাকছে।
মেষ রাশি:

একটা আর্থিক টানাপোড়েন থাকলেও আবেগ তাড়িত সম্পর্কগুলি থেকে আনন্দের সঞ্চার হবে। চিন্তা দূর করে কাজকর্মে মনোনিবেশ করতে হবে। কর্মযোগী এর ভূমিকা নিয়ে শত্রুদের তৎপরতাকে পরাস্ত করতে হবে ।সপ্তাহের শেষ টা ভ্রমনমূলক হতে পারে। অন্যায় আবদার থেকে নিজেকে মুক্ত রাখার পরামর্শ রইল।


বৃষ রাশি:

বিবাদ-বিসংবাদ ঘেরার সম্ভাবনা থেকেই যাচ্ছে ।বিশেষ স্থান থেকে লাভজনক সুসংবাদ প্রাপ্তি হতে পারে ।ব্যয় প্রবণতা তথা অর্থকরী বিষয় নিয়ে চিন্তায় মন অশান্তিতে থাকবে। মনের অস্থিরতাকে সংবরণ করে এগিয়ে যেতে হবে ।সন্তান চিন্তায় মন ব্যাকুল থাকবে । প্রতিষ্ঠিত মর্যাদাপূর্ণ বন্ধুদের সাথে সংলাপ হতে পারে ।নিজের কর্মকুশলতায় সম্মান প্রাপ্তি।


মিথুন রাশি:

যত্র-তত্র ব্যয়ের যোগ।ধর্মীয় বা শিক্ষামূলক কাজ থেকে সম্মান প্রাপ্তি ।পার্টনার বা স্ত্রীর সাথে সংঘর্ষ এড়িয়ে চলুন ।সপ্তাহের প্রথমে শত্রুতা ঝামেলা আপনাকে ঘিরে রাখতে পারে ।ধীরে ধীরে এসব থেকে নিজেকে মুক্ত করে আনতে পারবেন ।সমস্যার সমাধান হবে ।কর্মপ্রাপ্তির রোগ। যশ ও খ্যাতি লাভের সম্ভাবনা।


কর্কট রাশি:

মায়া মমতায় আবদ্ধ হয়ে ধীরে ধীরে পুষ্টিতে হওয়া বর্ধিত হওয়া আপনার চরিত্রগত ধর্ম ।কর্মমুখরতা এ সপ্তাহের আপনার জীবনের নতুন অধ্যায় সংযোজন করবে ।দীর্ঘ প্রতীক্ষিত কর্ম সমাধা হবে। কিন্তু সম্পর্ক জড়িত ব্যাপারে নিদারুণ টানাপোড়েন অতিক্রম করে আনন্দ ভূগোল পরিবেশ কে।আপনি নিজেই তৈরি করে নেবেন।


সিংহ রাশি:

সবার পরামর্শ নিয়ে নিজের সিদ্ধান্তে চলা আপনার বৈশিষ্ট্য । অমন মুখরতা এ সপ্তাহের সূচনায় আপনার জন্য রইল।অব্যবস্থা বিশৃঙ্খলা শিকার হতে পারেন । আপনার সমস্ত ক্ষেত্রে উৎসাহ উদ্দীপনা বৃদ্ধি পাবে ।ব্যবসায় লাভবান হবেন ।সমস্ত বকেয়া ফিরিয়ে দিতে পারবেন ,নিজের সম্মান অক্ষুণ্ণ রাখবেন।


কন্যা রাশি:

প্রচন্ড বাস্তবতার সম্মুখীন হতে হতে আপনার পরিশীলিত মন সুখসন্ধানে রত হবে ।শান্তি ও আনন্দ মূলক ভ্রমণের ইঙ্গিতবহ এ সপ্তাহ ।স্নেহাস্পদ সম্পর্কগুলো অনেকটা মনের জোর বাড়িয়ে তুলবে । কর্মে লাভ হবে ।শারীরিক অসুস্থতার জন্য চিকিৎসকের পরামর্শ নিতে হবে। বৈবাহিক জীবনে সন্দেহ প্রবণতা থেকে মুক্ত থাকতে হবে।


তুলা রাশি:

সর্বদা সমতা বজায় রাখার চরিত্র আপনার ।কর্মক্ষেত্রে নতুন পরিবেশ তৈরি হবে ।নতুন বন্ধু মহলের সাথে পরিচয় ও আলাপচারিতা বৃদ্ধি পাবে। সন্তান সম্বন্ধীয় ব্যাপারে হতাশ হতে হবে ।আনন্দ মূলক ভ্রমণ হতে পারে ,তবে শারীরিক দিক থেকে ভেঙ্গে পড়তে পারেন ।ব্যবসায় বিস্তার ও আর্থিক সমৃদ্ধির সূচক।


বৃশ্চিকরাশি:

নিজের দোষে নিজের দুঃখকে ডেকে আনবেন ।নানা প্রকার ব্যাধি নিয়ে দিনাতিপাত করতে হবে ।শত্রুদের উৎপাত বৃদ্ধি পাবে ।ব্যবসায় লাভবান হবেন ।হিসাব-নিকাশের সমস্ত সমস্যা মেটাতে সক্ষম হবেন ।সপ্তাহের শেষ প্রেম আনন্দে কাটবে ।সুযোগ সন্ধানী লোকদের অপদস্ত করতে সক্ষম হবেন।


ধনু রাশি:

আটকে যাওয়া অর্থ লাভ ।গৃহ সম্পত্তি ক্রয়ের সংযোগ বা সুযোগ লাভ ।মানুষিক প্রতারণার শিকার হতে হবে ।রোগ যন্ত্রণায় দেহ ও মন ক্লান্ত থাকবে। বিভিন্ন বিষয়ে বিরোধ সহ্য করতে হবে ।আপনার বৈষয়িক আচার-আচরণে লোক মুগ্ধ হবে ।দীর্ঘ চাপ মুক্ত হওয়ার জন্য প্রাণপণ চেষ্টা চলবে এ সপ্তাহের।


মকর রাশি:

আপনার চির উৎসাহী মন নতুন চলার পথ পেয়ে যাবে। অন্যের উপকার করতে গিয়ে মানসিক বেবিচারের শিকার হতে পারেন। মানসিক অশান্তি ব্যর্থতা এ সপ্তাহে আপনার  সঙ্গী হবে ।সাবধানতা সমস্ত বিপদ থেকে আপনাকে রক্ষা করবে এবং ক্রমাগত উন্নতির পথে চালিত করবে উত্তেজনাকে সংযত করতে হবে।


কুম্ভ রাশি:

ব্যবসায়ে অর্থলাভ ।শিক্ষার্থীদের মনোযোগের অভাব ।কর্মক্ষমতা বৃদ্ধি হতে পারে ।মানসিক সম্পর্ক গুলিতে বিরহ বিচ্ছেদ স্থান করে নেবে। ঝগড়া ঝামেলা ক্রমাগত বৃদ্ধি পাবে ।সঞ্চয় বৃদ্ধি করতে গিয়ে ক্ষতির সম্ভাবনা। সাংস্কৃতিক উন্নতি ।আপনার সামাজিক ব্যবহারে পাড়া-প্রতিবেশীরা মুগ্ধ হবে।


মীন রাশি:

সঞ্চয়ের প্রবণতা ভোগের পথে অন্তরায় হয়ে দাঁড়াবে ।সমস্ত প্রতিকূলতাকে হার মানিয়ে আপনি জয়ী হবেন ।পারিবারিক শত্রুতা আপনাকে ভোগ করতে হবে। আর্থিক লেনদেন গুলি পরিশোধ করে আনন্দের জীবনে প্রবেশের আকুতি আপনাকে নিরলস প্রয়াসে ব্রতী করবে ।নানাপ্রকার সুযোগ বৃদ্ধি পাবে, সন্তান চিন্তায় মন ব্যাকুল থাকবে।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

৪ঠা এপ্রিল ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.