Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ২৫ এপ্রিল থেকে ১ মে -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২৫ এপ্রিল থেকে ১মে পর্যন্ত রাশিফল থাকছে
মেষ রাশিঃ

এ জীবনে একটা বিশেষ পরিবর্তনের যোগ পরিলক্ষিত হচ্ছে ।।কর্মময় শুরু এসপতাহের প্রথম থেকে যা আপনাকে নানা ক্লেশে জর্জরিত করে তুলবে। বিশেষ বন্ধুর আগমন বা পারিবারিক সমাগম আনন্দ বৃদ্ধিকারক হবে ।সেবামূলক সংস্থার সঙ্গে যুক্ত হয়ে সম্মানিত হতে পারবেন ।মানসিক দ্বন্দ্ব অভয় ত্যাগ করে অভিষ্ঠ কর্মের এগিয়ে যান শুভ ফল প্রাপ্ত হবে ।সপ্তাহের শেষ টা ক্ষতি বা রাহুলের জন্য মানসিক কষ্ট পাওয়ার সম্ভাবনা নির্দেশ করছে।


বৃষ রাশিঃ

ধর্মীয় চিন্তা যাতে বিভ্রাটে পর্যবসিত না হয় সেদিকে লক্ষ রাখতে হবে। সৎস্বভাব /ধার্মিক বন্ধুত্ব প্রাপ্তি।আপনার সাংস্কৃতিক কর্মকাণ্ড বিভিন্ন ক্ষেত্রে আপনাকে মাতিয়ে তুলবে সাহায্য করবে ।সুখ প্রাপ্তির যোগ । শিক্ষার্থীদের উন্নতি , কর্মহীনদের নতুন কমিক প্রাপ্তির যোগ ।ব্যবসায়ী ও রাজনীতিবিদদের জন্য বর্তমান সময়ে অত্যন্ত সহায়ক। সপ্তাহের শেষের দিকে কোন রোগে আক্রান্ত হয়ে বিষন্নতা শিকার।শত্রুতা আপনাকে নিয়ে বেড়েই চলবে।


মিথুন রাশিঃ

 বাধা বিঘ্নের মধ্যে দিয়েই শুরু হবে এবারের সপ্তাহ ।কম পরিশ্রমের বেশি উপার্জনের চিন্তা করতে গিয়ে মুখ থুবরে পড়ে যেতে পারেন। উত্তরাধিকার প্রাপ্তি নিয়ে চিন্তিত থাকবেন ক্রোধ সংবরণ করে এগোতে হবে গুরুজনের স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে উঠতে পারে আই উপার্জন বৃদ্ধি পাবে মর্যাদাপূর্ণ বন্ধু-বান্ধবীদের সঙ্গ লাভ। ঠান্ডা কাশির ফাক একটা লেগেই থাকবে ।চিকিৎসকের পরামর্শ নিতে হতে পারে। ক্রোধ উত্তেজনা গুলোকে সংবরণ করে এগিয়ে যেতে হবে, তবেই সুফল পাবেন।


কর্কটরাশিঃ

বন্ধুদের আন্তরিকতা নিয়ে শুরু হবে সপ্তাহ। ব্যবসায়ীক শ্রীবৃদ্ধি রোগ। মানসিক ও শারীরিক অবস্থা এক সমস্যা তৈরি করতে পারে। অবৈধ কর্মকান্ড ও সম্পর্ক গুলো মাথাচাড়া দিয়ে উঠবে ।ঐশ্বরিক আশীর্বাদ ধন্য আপনি। যেকোনো পরিস্থিতিতে জয়ী হবেন। আনন্দময় পরিবেশ পাবেন। তবে আনন্দের সময় কোন বিশেষ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। কোন কাগজপত্রে সৈ করা থেকে বিরত থাকুন। আপনার সিদ্ধান্ত আপনার পরবর্তী জীবনকে প্রভাবান্বিত করবে সতর্ক থাকতে হবে।


সিংহ রাশিঃ

ঠান্ডা কাশির ধাপ থাকবে এ সপ্তাহের ।শারীরিক অসুস্থতা দিয়ে সাপ্তাহিক শুরু হবে ।কর্মক্ষেত্রে ঝামেলা বন্ধুত্ব হানী হতে পারে ।প্রতিদ্বন্দ্বীরা আপনার থেকে সবল রয়েছো এই কথাটুকু মাথায় রাখবেন ।বিনা পরিশ্রমে প্রাপ্তির যোগ ।শিক্ষা শুভ।ব্যবসায় উন্নতির যোগ ।ধর্মীয় কাজে বাধা। বিবাহে বা বিবাহিত জীবনে নানা সমস্যার সম্মুখীন হতে হবে ।দুর্ঘটনা থেকে সাবধান থাকুন।শরীরের আকৃতি বৃদ্ধি চিন্তার কারন হতে পারে ।জনসংযোগ বৃদ্ধি।


কন্যা রাশিঃ

 সন্তান চিন্তায় মন বিষন্ন। থাকবে সুগার থাইরয়েড বা রক্ত গঠিত অন্যান্য রোগে ভোগে জীবনের গতি অনেকটা সহজ হয়ে যাবে ।বিরহ যন্ত্রণায় ভোগবেন। সপ্তাহের মধ্যভাগে উটকো ঝামেলা এসে গায়ে পড়বে। কোনরকম চুক্তিতে রাজি হবেন না ।বাকবিতণ্ডা এড়িয়ে চলার চেষ্টা করুন। অবিবাহিতদের বিয়ের যোগ ।শিক্ষার্থীদের জন্য শুভ ।সাংসারিক স্থিতিশীলতা, বদনাম অপবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা। ইতিবাচক চিন্তা মনোনিবেশ করুন।


তুলা রাশিঃ

 ভ্রমণ মুখর শুরুয়াত সপ্তাহের। মনুমত সঙ্গে দুরে ভ্রমণ হতে পারে।  কোন সন্তানের জন্য গর্ববোধ করতে পারেন ।প্রেমে মতানৈক্য। বিশেষ কোনো সুযোগ প্রাপ্তি ।শত্রু নাশ হবে ।ভালো কর্মক্ষেত্র লাভ ।মামার সাথে সুসম্পর্ক ।বিরোধ মূলক পরিবেশে নিজেকে প্রতিষ্ঠিত করার এক নিবিড় আনন্দ লাভ ।ব্যবসায়ে বহুমুখিনতা বাড়বে ।পার্টনারের সাথে মতানৈক্য ।বিদ্যার্থীদের জন্য শুভ। বিবাহ বিভ্রাট।


বৃশ্চিক রাশিঃ

 উটকো ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা ।নেতিবাচক দিকগুলো চাপ যেন হঠাৎ করে বেড়ে যাবে ।অপরের অনিষ্ট চিন্তা করবেন না ।সপ্তাহের মধ্যভাগে ভ্রমণ হতে পারে। সম্পর্কে বাঁধা ।প্রণয়ঘটিত বিষয় থেকে নতুন কোনো ঘটনার স্বাক্ষী হয়ে থাকতে পারেন ।সন্তানের কৃতিত্বে গর্বিত হবেন ।মান সম্মান বৃদ্ধি পাবে। অধঃস্তন কর্মীদের সাথে ইগোর লড়াই হবে ।ব্যবসায়ী রমরমা অনেকটা কমে আসবে। শ্বাসকষ্ট ও এলার্জি রোগের সম্ভাবনা রয়েছে।


ধনু রাশিঃ

পারিবারিক দ্বন্দ্বে নিজেকে নাজেহাল মনে হবে। আর্থিক চিন্তায় বা সঞ্চয় মনোভাব অনেকটা বেড়ে যাবে ।স্থাবর-অস্থাবর সম্পত্তি তে নতুন সংযোগ হতে পারে। ধনু রাশির শুভ অনেকটাই বৃদ্ধি পাবে ।কাছাকাছি সংযোগ বৃদ্ধি পাবে ।মানসিক উন্নতি । প্রীতি র সম্পর্কে বিস্তার । কর্মে উন্নতি ও যশোলাভ। বিদ্যাশিক্ষায় মনোযোগ বৃদ্ধি। মাতার শারীরিক উন্নতি। মান সম্মান বৃদ্ধি পাবে ।মন্দির প্রতিষ্ঠা বা কোনো সেবামূলক সংস্থার গোড়াপত্তন।


মকর রাশিঃ

মনটা অশান্ত হয়ে উঠবে এই সপ্তাহে চিন্তার কারন হবে ।কর্মক্ষেত্রে শত্রুতার জন্য কর্মে অনীহা ।পারিবারিক ঝামেলা। স্ত্রীর সহচর্যে সমস্যা মুক্তি ।পাড়া প্রতিবেশী আত্মীয় স্বজনের সাথে সদ্ভাব বৃদ্ধি ।আটকে পড়া সুযোগ-সুবিধাগুলো আবার আপনার কাছে আসতে শুরু করবে। ডাক্তার, উকিল ,শিক্ষকদের রোগী, মক্কেল তথা শিক্ষার্থীর আনাগোনা বৃদ্ধি পাবে এ সময়ে ।বাড়ি ও গাড়ির নানা প্রকার গোলযোগ দেখা দেবে ।বিদ্যার্থীদের শিক্ষায় বাধা ।গুরুজনের স্বাস্থ্য নিয়ে চিন্তা।


কুম্ভ রাশিঃ

সামাজিক জনপ্রিয়তা অনেকটাই রাস পাবে ।পারিবারিক কোন শুভ অনুষ্ঠান হতে পারে। এই সময় আপনার সৃষ্টিশীল মানসিকতা জোর পাবে ।ব্যয় বৃদ্ধি পাবে। কোন কিছু হাতছাড়া হয়ে উঠতে পারে ।সুযোগ সন্ধানী লোকদের থেকে সাবধান ।ধর্মীয় শিক্ষা মূলক কাজে বাধা ।গুরুজনের শরীর-স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে ।মানসিক অবসাদ ,ক্রোধকে সংবরণ করে এগিয়ে যেতে হবে।


মীন রাশিঃ

আপনার অনেক সমর্থক। এদের সহায়তায় আয় উপার্জন বৃদ্ধি পাবে ।বিলাসিতা ত্যাগ করে কর্মচঞ্চলতা আনতে হবে চরিত্র, এটাই হবে আপনার আনন্দের চাবিকাঠি ।চারিত্রিক বলে বলিয়ান আপনি, সেই তো অনেকেরই পছন্দের পাত্র। শত্রু নাশ ও আর্থিক শ্রীবৃদ্ধি যোগ। বেকার যুবক যুবতীদের চাকুরী প্রাপ্তির যোগ । জনসংযোগ বৃদ্ধি ।পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন ।শারীরিক বা শরীর স্বাস্থ্য নিয়ে ভুগতে হতে পারে।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

২৫শে এপ্রিল ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.