Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ৯ মে থেকে ১৫ মে -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ৯মে থেকে ১৫মে পর্যন্ত রাশিফল থাকছে
মেষরাশিঃ

গৃহসম্পত্তি জনিত চিন্তা আপনাকে কুরে কুরে খাবে ।মা তার শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে ।বিদ্যায় উন্নতির আভাস ।বহু ব্যয়ের প্রবণতা বাড়বে । সজ্জাসুখ বৃদ্ধি পাবে ।ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সাথে মনোমালিন্য তৈরি হবে। কথার চাতুর্য বৃদ্ধি ।আত্মীয় সমাগম হতে পারে ।প্রতিদ্বন্দ্বীদের হার মানাতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের ব্যবসার প্রসার লাভ। সামাজিক প্রতিবন্ধকতার শিকার হতে হবে ।কিছু বদনাম করবে। মানুষিক যন্ত্রণা দিয়ে সাপ্তাহিক সমাপ্তি ঘটবে।


বৃষ রাশিঃ

প্রত্যুৎপন্নমতিত্ব আপনার আর্থিক ও সাংসারিক শ্রীবৃদ্ধির কারণ হয়ে দাঁড়াবে। এ সপ্তাহে মানহানির যোগ পরিলক্ষিত হচ্ছে। সামান্য কথা থেকে কোন মামলা মোকদ্দমা জড়িয়ে পড়ার ইঙ্গিত। প্রতিক্রিয়াগুলোকে হেলায় এগিয়ে যেতে হবে। কর্মক্ষেত্রে ওঠাপড়া অনেকটা দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। হঠাৎ প্রাপ্তিযোগ। শিক্ষার্থীরা এ সপ্তাহের শুরুতে চাপে থাকলেও শেষটা লাভজনক হবে ।সুযোগসন্ধানীদের বৃথা অনুযোগ এ কর্ণপাত করা ঠিক নয় ।সাফল্য অবশ্যই আসবে ।সপ্তাহের শেষ শত্রুতামূলক হবে।


মিথুন রাশিঃ

পরিবার ও অর্থ চিন্তা মন নিমগ্ন থাকবে ।গুরুজনের সহায়তায় লাভ ।শিক্ষার্থীদের শুভ।আপনার সৃষ্টিশীলতার জন্য আপনি জনসমাজে প্রশংসিত হবেন ।আপনার সততা আপনাকে শত্রু জয়ী হতে সাহায্য করবে ।প্রেমের ব্যাপারে ,অপাত্রে প্রেম দেওয়ার জন্য মানসিক কষ্ট হবে ।ব্যবসায় উন্নতি অনেকের নজর কাড়বে ও শত্রুতায় পর্যবসিত হবেন ।সর্তকতা অবলম্বন করতে হবে ।মন খুলে কাউকে কিছু না বলাই ভালো। বিধর্মীদের মাধ্যমে উন্নতির যোগ দেখা যাচ্ছে।


কর্কট রাশিঃ

নিজস্ব চিন্তা ভাবনায় বিশ্বাসী হয়ে মমতাময়ী চরিত্রে স্থির থাকার মানুষ আপনি। সপ্তাহের প্রারম্ভে পরিবারকেন্দ্রিক চিন্তাভাবনা থেকেও আপনাকে নানা ধরনের বাহ্যিক ঘাত-প্রতিঘাতের শিকার হতে হবে। পরিবর্তনশীলতা আপনার কাছে একমাত্র উপায় হয়ে দাঁড়াবে ।সমস্যাকে প্রতিহত করতে শিক্ষার্থীরা অনেকাংশে অমনোযোগী হয়ে উঠবে এবং প্রত্যাশা সাপেক্ষ ফল থেকে বঞ্চিত হবে ।চাকুরীরতরা কর্ম ক্ষেত্রে নানা ঝামেলা দরবারের সম্মুখীন হবেন। সন্তান জনিত ব্যাপারে  আপনাকে নিরাশ হতে হবে।


সিংহ রাশিঃ

ব্যয়বহুল সাপ্তাহিক প্রারম্ভ। দূর ভ্রমনের যোগ বা পরিকল্পনা চলবে ।কাছের লোকদের সাথে সম্পর্কের টানাপোড়েন ।আত্মীয়-স্বজন ভাই-বোনদের থেকে মনোকষ্ট ।ব্যবসায়ীদের জন্য অশুভ। ক্রেতাদের নানা আনাগোনা কম হতে থাকবে। ব্যবসায় লগ্নি আপনার জন্য ক্ষতির সম্ভাবনা বাড়িয়ে দেবে। বিবাহিত জীবনে জীবন সাথীর সাথে মতপার্থক্য ।গুরুজনের শরীর-স্বাস্থ্য হানী।অবৈধ প্রেমজ সম্পর্কে সামাজিক বাধা তৈরি হবে ।শিক্ষিত কম বয়সি বন্ধু-বান্ধবীর সখ্যতা এই সপ্তাহের শেষের দিকে আপনার প্রাপ্য।


কন্যা রাশি:

উপার্জন এর রাস্তা সপ্তাহের প্রথম ই সক্রিয় থাকবে ।পুরনো বন্ধুর সাথে দীর্ঘ কথোপকথনে আনন্দ বৃদ্ধি ।সঞ্চিত অর্থ নাশ।হবে। নাক ,কান, গলা ,মুখ ও দাঁত সংক্রান্ত অসুস্থতা। কর্মক্ষেত্রে অধস্তনদের সাথে মতানৈক্য।নারীর শরীর-স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে উঠতে পারে। বদনাম অপবাদের যোগ। নিদ্রাহীনতা রোগের ভোগার সম্ভাবনা ।একাধিক গুরুর সান্নিধ্য লাভ ।বিদ্যার্থীদের শিক্ষকদের আনুকূল্যে বিদ্যালয় উন্নতি।ঐশ্বরিক আশীর্বাদ। গতিশীলতার নাম জীব,ন এ সপ্তাহে আপনার অনুধাবন হবে। পারিবারিক শত্রুতা।


তুলা রাশিঃ

কর্মময় সাপ্তাহিক শুরু।মনো মত পারিপার্শ্বিক পরিসর লাভ। নিকট বন্ধুদের সাথে প্রাণোচ্ছল আলাপচারিতা ও নতুন বন্ধুত্ব লাভ এ সপ্তাহে ।আপনার শত্রু জয়ী হতে পারবেন। ব্যবসায়ীদের আর্থিক লাভ। অভিনেতা ,অভিনেত্রী ,রাজনীতিবিদদের জন্য এই সপ্তাহ শুভ ও ঘটনাবহুল সপ্তাহ হিসাবে পরিগণিত হবে ।তবে অসতর্ক চলনে সপ্তাহের মধ্যভাগে বিচ্ছেদের শুনতে হবে ।সপ্তাহের শেষে লাভ ,সুখ ,শান্তি প্রাপ্তি ও দেশ দেশান্তর ভ্রমণের সম্ভাবনা।


বৃশ্চিক রাশিঃ

নতুন বন্ধু প্রাপ্তিতে মন পুলকিত হয়ে উঠবে। বাধা-বিপত্তিকে ঢিঙিয়ে নতুন আলোর সন্ধান। প্রচন্ড মানসিক চাপের মধ্যেও সুখের দমকা হাওয়া ।সম্মান পিপাসু আপনার মন সপ্তাহের মধ্যভাগে ব্যর্থতার সম্মুখীন হবে ।বাধা-বিপত্তিকে এড়িয়ে আসার সমাধান পথ আপনাকেই খুঁজে বার করতে হবে। শিক্ষার্থীদের বিদ্যায় বাধা। প্রণয়ঘটিত ব্যাপারে আনন্দলাভ। কর্মক্ষেত্রে সম্মানহানি ।বিবাহিত জীবনে সন্দেহের অবকাশ ।সাপ্তাহিক শেষটা ব্যয়বহুল হবে ,ক্ষতির সম্ভাবনা রয়েছে।


ধনু রাশিঃ

কম পরিশ্রমে বেশি রোজগার চিন্তা থেকে বেরিয়ে আসতে হবে। উত্তরাধিকার প্রাপ্তি নিয়ে চিন্তা অসুবিধে মুক্ত হতে চেষ্টা করুন ।গুরুজনের স্বাস্থ্য উৎকণ্ঠার কারণ হয়ে দাঁড়াবে ।ধর্মীয় ইতিবাচক চিন্তার আদান-প্রদান লাভ ।জীবনশৈলীর উন্নীতকরণ ।প্রেম সম্পর্কে আনন্দলাভ ।সুযোগের সৎ ব্যবহার করবেন ভাগ্য ও কর্ম আপনার সঙ্গে রয়েছে। উচ্চশিক্ষার সুযোগ লাভ। বিদেশ ভ্রমণের সম্ভাবনা। সপ্তাহের শেষটা ব্যধি মুক্তি ও আয় উপার্জন বৃদ্ধির সম্ভাবনা ।আপনার সহজ প্রাপ্তিযোগ রয়েছে।


মকর রাশিঃ

বৈষয়িক চিন্তায় শরীর-স্বাস্থ্য হয়নি।বিপদ বা বিপত্তির সম্মুখীন হবেন আপনি। পায়ে চোট আঘাত লাগতে পারে ।সর্তকতা অবলম্বন করতে হবে ।রোগের সম্ভাবনা ।আত্মীয়-স্বজন পাড়া প্রতিবেশীর সাথে মতবিরোধ ।সঞ্চিত অর্থনাশ। সপ্তাহের মধ্যভাগের পর জনপ্রিয়তা বৃদ্ধি। ঈশ্বরচিন্তা উন্নতি। দোদুল্যমান চিন্তাভাবনা উন্নতিতে অন্তরায় সৃষ্টি করতে পারে, তাই স্থির সিদ্ধান্ত নিতে হবে ।শিক্ষার্থীদের শিক্ষার উন্নতি। শিক্ষকদের সাহচর্য ও সমর্থন লাভ। বিদায় ফল ভাল হবে ।ব্যবসায় উপার্জন বৃদ্ধি ।আটকে থাকা টাকা পুনরুদ্ধার।


কুম্ভ রাশিঃ

মানুষ চেনার অসাধারণ অনুধাবন ক্ষমতা নিয়ে আপনি জন্মেছেন ।তবুও কর্মক্ষেত্রে সহকারীদের সাথে বা স্কুলের সহপাঠীদের সাথে তাল মিলিয়ে অভাব প্রায়শই দেখতে পান ।বিবাহযোগ্য দের বিয়ের সম্ভাবনা। ব্যবসায়ীদের ক্রেতার সংখ্যা রাস ও আর্থিক টানাপোড়েন ।নিকটাত্মীয়ের অসুস্থতা মনকে বিষিয়ে তুলবে ।পারিবারিক সামাজিক আনন্দ উৎসবে অংশগ্রহণ করবেন ।কর্ম পরিবর্তন ও সমস্যার সমাধান ।সপ্তাহের শেষে বিলাসিতা কাটবে ।বিদ্যার্থীদের মনোযোগের অভাব, পড়ার পরিবেশ বিঘ্নিত হবে।


মীন রাশিঃ

সন্তান চিন্তায় আপ্লুত থাকবে। সন্তানের কৃতকর্মে আপনি আশঙ্কা গ্রস্থ থাকবেন ।আপনার সৃষ্টিশীল প্রতিভার বিকাশ লাভ ও সম্মানিত হবেন ।পারিবারিক যেকোনো বক্তব্য প্রকাশে সাবধানতা অবলম্বন করতে হবে। বিদ্যার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ। ভুল চিকিৎসার জন্য আপনাকে ভুগতে হতে পারে। বিশেষ প্রাপ্তি ,উত্তরাধিকার প্রাপ্তি, হবে ,বা হঠাৎ প্রাপ্তি হবে ।গুপ্ত শত্রু সচেষ্ট হয়ে উঠবে ।আপনার ক্ষতি করার জন্য সাবধানতা অবলম্বন করা উচিত এ সপ্তাহে ।আপনার ভাগ্য বিভ্রাটের ইঙ্গিত পরিলক্ষিত হচ্ছে।



ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

৯ই মে ২০২২



 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.