Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ১৬ মে থেকে ২২ মে -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ১৬মে থেকে ২২মে পর্যন্ত রাশিফল থাকছে

মেষ রাশিঃ

ব্যবসায়িক মনোবৃত্তি নিয়ে সাপ্তাহিক শুরু ।আপনার বংশমর্যাদার জন্য আপনি সম্মানিত হতে পারেন বা  কোন পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন ।সন্তানের কৃতিত্বে আপনি গর্বিত হবেন ।আপনার শিক্ষাগত দিক থেকে আপনাকে হতাশায় ভুগতে হবে ।পড়াশুনায় অত্যন্ত অমনোযোগিতার প্রমাণ রেখে দেবেন। সাফল্য আসতে একটু বিলম্বিত হবে ।দীর্ঘস্থায়ী বন্ধুদের সঙ্গে একটা মনোমালিন্য তৈরি হতে পারে ।সেবামূলক সংস্থার সঙ্গে যুক্ত হতে পারেন ।শারীরিক ক্লান্তি যেন হঠাৎ বেড়ে উঠবে ,নিদ্রার রোগ বৃদ্ধি পাবে ।বৈদেশিক যোগাযোগ আপনার উন্নতির যোগ পরিলক্ষিত হচ্ছে ,শিক্ষার জন্য  বৈদেশিক যোগাযোগ তৈরি হবে ।ধার্মিক ব্যক্তিরা মোখ্খে আগ্রহী হবেন।


বৃষ রাশিঃ

হারানো সম্মান ফিরে পাবেন ।আপনার প্রত্যুৎপন্নমতিত্ব আপনাকে এগিয়ে যাওয়ার সোপান তৈরি করে দেবে। মায়ের সঙ্গে সম্পর্ক ভালো হবে ।জায়গা সম্পত্তি নিয়ে সমস্যা অনেকটাই মিটে আসবে ।শত্রুদের আনাগোনা বৃদ্ধি পাবে ।শত্রুদের কাছ থেকে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা ।শিক্ষার্থীদের শিক্ষার উন্নতির যোগ পরিলক্ষিত হচ্ছে ।অবিবাহিতদের বিয়ের সংযোগ লাভ বিয়ের জন্য। কর্মক্ষেত্রে দীর্ঘ সমস্যায় ভোগার ইঙ্গিত। শিক্ষামূলক বিষয় বা সাংস্কৃতিক জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সাথে সখ্যতা লাভ। আর্থিক উপার্জন বৃদ্ধির যোগ। সমর্থকের সংখ্যা বৃদ্ধি পাওয়া ।পেট সংক্রান্ত সম্ভাবনা ,শরীরের নিন মাংস নিন্মাঙশ নিয়ে সমস্যায় ভুগতে হতে পারে। পায়ে বাঁ পায়ের পাতায় কোন ধরনের আঘাত লাগার সম্ভাবনা ।কর্মক্ষেত্রের লোকদের সাথে বা সহকর্মীদের সাথে তালমিল এর অভাব এ সপ্তাহে পরিলক্ষিত হচ্ছে।


মিথুন রাশিঃ

প্রেম বা প্রেমের বিষয়ে নিয়ে আপনাকে দোলাচল -তার বা প্রতারণার শিকার হতে হবে ।সন্তানের কৃতকর্মে আপনি হতাশ হবেন ।সন্তান সম্বন্ধীয় একটা চিন্তা আপনাকে ভোগাবে ।হয়তো একাধিক মানসিক চাপ আপনাকে নানা ধরনের রোগের সঙ্গে সম্পর্কযুক্ত করে দেবে ।বিবাহের বা বিবাহিত জীবনে নতুন প্রেক্ষাপট তৈরি হবে ।উচ্চ শিক্ষার্থীদের নানা বাধার সম্মুখীন হতে হবে ।গুরু বা শিক্ষকের সঙ্গে মনোমালিন্য বা মতপার্থক্য তৈরি হতে পারে ,যার জন্য আপনার শিক্ষা জনিত ফলাফলে অনেকটাই ঘাটতি অনুভূত হবে। কর্মীদের উচ্চ পদ প্রাপ্তি বা কর্মক্ষেত্র উন্নতি বা চাকরি প্রাপ্তির যোগ। আপনার হাসিখুশি মেলামেশার প্রবণতা আপনার কর্মক্ষেত্রে সিংহাসন তৈরি করতে পারে। আপনার বাকচাতুর্য জীবনের প্রতিটা ক্ষেত্রে আপনাকে আশাতিরিক্ত সম্মান এনে দেবে। বিদ্যার্থীদের শিক্ষা সংক্রান্ত ব্যাপারে একটু মনোকষ্ট আসতে পারে বা কোন কারনে হতাশাব্যঞ্জক ফল প্রাপ্তি হতে পারে এবং বিধর্মী এর মাধ্যমে আপনাদের সামগ্রিক উন্নতি হতে পারে। বিদেশে বসবাসকারী ব্যক্তিদের হঠাৎ মনো মত প্রাপ্তি এবং সুযোগ পরিলক্ষিত হচ্ছে।


কর্কট রাশিঃ

এ সপ্তাহ আপনার গৃহ সম্পর্ক তথা সমস্যা গুলি কে নিয়ে কার্যকারী পদক্ষেপ নিতে হতে পারে ।সম্পত্তির বাড়ি গাড়ি সংক্রান্ত সমস্যা তৈরি হতে পারে ।মায়ের সঙ্গে মানসিক দূরত্ব তৈরী হতে পারে ।বাবা মায়ের অসুস্থতার যোগ । অবৈধ ব্যবসা বা মানসিক সম্পর্কের কারণে নানা ঝামেলা তৈরি হতে পারে এবং এটা আইনের দ্বারস্থ হতে পারে ।গুরুজনের সান্নিধ্য লাভ ।ঐশ্বরিক একটা আশীর্বাদ আপনার উপর পর্যবসিত হবে যে কারণে সমস্ত সমস্যা থেকে আপনি বেরিয়ে আসতে সক্ষম হবেন ।কর্মক্ষেত্রে পরিবর্তন বা ভ্রমনমূলক কর্মের সাথে যুক্ত হওয়ার সম্ভাবনা ।একাধিক দীর্ঘস্থায়ী বন্ধু বা সুপ্রতিষ্ঠিত বন্ধুর সঙ্গলাভ। এ সপ্তাহ আপনাকে সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে জয়ী করে তুলবে ।আপনার মানসিক গুনগুলির সঠিক মূল্যাংকন করাবে।


সিংহ রাশিঃ 

একটা উদ্যোগ উদ্দীপনা ও চেষ্টার ভাবনার আপনার মধ্যে ক্রিয়াশীল হয়ে উঠবে।পড়াশোনা নিয়ে হঠাৎ করে মনোযোগ বৃদ্ধি হবে। সপ্তাহে স্থাবর অস্থাবর সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। সন্তান এর দিকে  আপনি একটা সুখের খবর পেতে পারেন ।ভালোবাসার পাত্রের কাছ থেকে সুখ স্বাচ্ছন্দ প্রত্যাশা করতে পারেন। ব্যবসায় মন্দাভাব। আপনার ব্যবসার অর্থ বিনিয়োগের তুলনায় অর্থ উপার্জন ক্রমহ্রাসমান হয়ে উঠবে। ধার দেওয়া টাকা ফিরিয়ে পেতে শঙ্খ ঘন্টা বাজবে। এই সপ্তাহে গৃহস্থলীর কাজ নিয়েও আপনাকে ব্যস্ত থাকতে হবে ।আপনার কর্মদক্ষতা লোকের নজর কারবে ।সমর্থন খুব বেশি একটা পাবেন না ।বন্ধু ভাগ্য হঠাৎ সক্রিয় হয়ে উঠবে কর্মস্থলে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে।


কন্যা রাশিঃ

অর্থ সঞ্চয় এর দিকে মনটা হঠাৎ করে ধাবিত হবে ।পারিবারিক শত্রুতা ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে ।যে কোনো মন্তব্য করতে সর্তকতা অবলম্বন করা দরকার ।আপনার সহায়ক রাই আপনার বিরোধিতা করতে পারে ।বিবাহিত জীবনে সামঞ্জস্যপূর্ণ অভিব্যক্তির লক্ষণ পরিলক্ষিত ।ছোটখাটো অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে ।উত্তরাধিকার প্রাপ্তিতে বাধা ।উচ্চ আধ্যাত্বিক গুরু লাভ বা গুরুদের শিক্ষকদের সঙ্গে  শিক্ষা মূলক সান্নিধ্যে অংশগ্রহণ করতে পারেন ।বিদ্যা শিক্ষার ব্যাপারে আপনার ফলাফল শুভ হওয়ার ইঙ্গিত ।সৃষ্টিশীল কাজে আপনার জুড়ি মেলা ভার ।আপনার মনে রাখতে হবে প্রতিদ্বন্দ্বীরা যথেষ্ট শক্তিশালী তাই বুদ্ধি সুলভ আচরণ করুন ।সপ্তাহের মধ্যভাগে নানা ধরনের জটিল ঝামেলায় জড়িয়ে পড়ার ইঙ্গিত রয়েছে।


তুলা রাশিঃ

সমতা বজায় রাখা আপনার চরিত্রের একটা অনস্বীকার্য গুন। কিন্তু এখন যেন আপনার সে  শক্তি অনেকটাই অবগুণ্ঠনে আবৃত্ত হয়ে আছে ।নিজেকে ঠিক প্রকাশ করে তুলে ধরতে পারছেন না। শিক্ষার্থীরা শিক্ষায় মনোযোগ বৃদ্ধি করতে পারবেন ।সাফল্য এ সপ্তাহে অনেকটাই বৃদ্ধি পাবে ।প্রেমের ব্যাপারে মনোক্ষুন্ন হতে পারেন ।কর্মক্ষেত্র আপনার বৈভব বৃদ্ধি ।বিবাহিত জীবনে নানা ধরনের উটকো ঝামেলা উপস্থিত হবে ।আপনার স্ত্রী বা স্বামীর শরীর-স্বাস্থ্য আপনার জন্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। নানা ধরনের সামাজিক এবং পারিবারিক প্রতিরোধের প্রয়োজন হয়ে উঠতে পারে। মিথ্যার জয় মুখ বুজে সহ্য করতে হবে ।বদনাম অপবাদের যোগ রয়েছে।


বৃশ্চিক রাশিঃ

এই সপ্তাহ আপনার জন্য ব্যয়বহুল প্রারম্ভিক সূচনা করবে । শিক্ষার্থীদের জন্য শুভ ।তবে মানসিক চাপ অনেকটা বৃদ্ধি পাবে। আপনার কর্মকুশলতা এবং মেধা বৃত্তি জন্য আপনি  প্রশংসিত হবেন। কর্মক্ষেত্রে ঝামেলা আপনাকে বিচলিত রাখবে ।শরীর স্বাস্থ্য নিয়ে আপনাকে ভাবতে হবে ।রক্ত ঘটিত রোগ, মাথাব্যথা এবং পেটের সমস্যা ভুগতে হতে পারে। আপনার বিবাহিত জীবনে একটা সন্দেহের বাতাবরণ ক্রিয়াশীল থাকবে। তৃতীয় ব্যক্তির আনাগোনা আপনাদের মধ্যে মানসিক দূরত্ব তৈরি করবে ।একটা ইগো প্রবলেম তৈরি করতে পারে ।ব্যবসায়ীদের জন্য এ সপ্তাহ যথেষ্ট শুভ ।ব্যবসার বিস্তার লাভ হবে এবং সুনাম বৃদ্ধি পাবে। আয় এর তুলনায় ব্যয়াধিক্য পরিলক্ষিত হচ্ছে।


ধনু রাশিঃ

আয় উপার্জন বৃদ্ধি ।প্রশংসা প্রাপ্তি দিয়ে সাপ্তাহিক প্রারম্ভ। শত্রুরা সজাগ রয়েছে ।আপনার উন্নতি অন্যদের ঈর্ষার কারণ হতে পারে। ছোট কোন ঝামেলা দরবারে জড়িয়ে পড়তে পারেন। বিদ্যাশিক্ষায় যথেষ্ট উন্নতি। একটা শিক্ষামূলক পরিমণ্ডলে নিজেকে চিত্রিত করতে পারবেন। ভালোবাসার ক্ষেত্রগুলো থেকে হতাশার শিকার হবেন ।কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি ।বিবাহিত জীবনে নানা ধরনের বাধা-বিপত্তি এবং জীবন সাথীর শরীর-স্বাস্থ্য নিয়ে চিন্তার কারণ থাকবে ।গুরুজনের স্বাস্থ্য চিন্তার কারন হতে পারে। উচ্চশিক্ষায় অগ্রগতি অর্থাৎ একটা কর্মময় সপ্তাহ আপনাকে অতিবাহিত করতে হবে।


মকর রাশিঃ

কর্মময় জীবনে সুনাম এর তুলনায় বদনামের ভাগীদার বেশি বলে মনে হবে এ সপ্তাহে ।তবে সপ্তাহের মধ্যভাগে কিছু শুভাকাঙ্খী বন্ধুদের দ্বারা আপনার সমস্যা অনেকটাই কমে আসবে ।পারিবারিক ক্ষেত্রে একটা গোলযোগ লেগেই থাকবে। প্রিয়জনের আচরণ কষ্টের কারণ হবে ।আপনার যোগাযোগ অনেকটা বিস্তৃত করতে পারবেন। এ সপ্তাহের বিদ্যাশিক্ষায় আশানুরূপ ফল না করতে পারায় আপনি হার না-মেনে নতুন শুরুর প্রস্তুতি নিন ।আপনার মেধা আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে ।প্রেম সম্পর্ক আপনাকে আনন্দ যোগাবে। বিবাহিত জীবনে সপ্তাহের প্রথম দিকে একটা গলোযোগ থাকলেও শেষের দিকে আপনি সমস্যামুক্ত হতে পারবেন। উত্তরাধিকার প্রাপ্তিগুলো সক্রিয় হয়ে উঠবে ।ধার দেওয়া টাকা ফিরে পেতে পারেন।


কুম্ভ রাশিঃ

জাতকের জীবনে এক বিরাট পরিবর্তন পরিলক্ষিত হচ্ছে ।নানা ধরনের শত্রুতামূলক পরিবেশ আপনার ভাগ্যোন্নতির প্রতিবন্ধকতা তৈরি করবে ।আপনার উত্তেজনাপূর্ণ ব্যবহার থেকে বিরত থাকার চেষ্টা করুন ।মানসিক প্রচণ্ড চাপের মধ্য দিয়ে আপনাকে অতিবাহিত করতে হবে ।কর্মক্ষেত্রে বিরাট পরিবর্তন যোগ ।অর্থ-সম্পদ সঞ্চয় যোগ পরিলক্ষিত হচ্ছে। আপনার পরিবর্তনশীল মানসিকতা আপনার উন্নতিতে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে। আপনার স্থায়িত্ব অনেকটাই বিঘ্নিত হবে। মায়ের শরীর-স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।


মীন রাশিঃ

সবচেয়ে সফলতম প্রাপ্তি থেকে বঞ্চিত হবেন। গুপ্ত শত্রুদের ষড়যন্ত্রমূলক আচরণ চিন্তার কারণ হয়ে দাঁড়াবে ।আপনার আনন্দ-উল্লাস কে সংযত করে লোক সম্মুখে প্রকাশ করুন। প্রচুর অর্থ ব্যয়। কিছু বদনাম অপবাদের শিকার হতে পারেন ।পারিবারিক গোলযোগ পরিলক্ষিত হচ্ছে। শিক্ষার্থীদের নানা ধরনের বাধার সম্মুখীন হতে হবে। উচ্চ শিক্ষায় আগ্রহীদের শিক্ষায় বাধা। অবৈধ সম্পর্ক গুলো থেকে বিরত  থাকার চেষ্টা করুন। ভুল চিকিৎসা হওয়ার যোগ ।কোন ব্যবসায় টাকা লগ্নি করে ক্ষতিগ্রস্ত হওয়ার যোগ।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

১৬ই মে ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.