Type Here to Get Search Results !

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের ৪৪ তম বার্ষিক সাধারণ সভা

বিশেষ প্রতিনিধি, কলকাতা, আরশিকথাঃ


ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের ৪৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হলো ২৬ জুন রবিবার , সুবর্ণ বণিক সমাজ হলে।অনুষ্ঠান মঞ্চে উপস্থিত থেকে সভা পরিচালনা করেন সভাপতি প্রান্তিক সেন , সাধারণ সম্পাদক ইমন কল্যাণ সেন , সহ সভাপতি পূর্ণেন্দু চক্রবর্তী ও কোষাধ্যক্ষ সাধনা দাস বসু। 

সভার শুরুতেই ক্লাবের সহ-সভাপতি সদ্য প্রয়াত রাহুল গোস্বামী এবং গত এক বছরে যে ক'জন বিশিষ্ট ব্যক্তিকে দেশ হারিয়েছি , তাঁদের স্মৃতিতে শোক প্রস্তাব পাঠ করা হয়। সেই সঙ্গে প্রয়াত রাহুল গোস্বামীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিটের জন্য নীরবতা পালন করা হয়।


৪৩ তম বার্ষিক সাধারণ সভার  মিনিটস্ পাঠ করেন ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের সাধারণ সম্পাদক ইমন কল্যাণ সেন। সর্বসম্মতিক্রমে তা গৃহীত হয়। ক্লাবের সার্বিক উন্নয়নে সদস্যদের সক্রিয় সহযোগিতার আহ্বান জানান সভাপতি প্রান্তিক সেন। তিনি বলেন , নতুন ক্লাব ঘরের জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানানো হচ্ছে।২০২১- ২০২২ অর্থ বর্ষের আয় ব্যয়ের হিসাব পেশ করেন কোষাধ্যক্ষ সাধনা দাস বসু। হিসেব নিরীক্ষক এস এন নাগ বলেন , ক্লাবের আয় ব্যয়ের হিসাবে কোন অসঙ্গতি নেই। স্বচ্ছতার সঙ্গেই ক্লাব চালাচ্ছে বর্তমান কর্ম সমিতি। 

ক্লাব পরিচালনা নিয়ে সদস্যদের প্রশ্নের  উত্তর দেন সাধারণ সম্পাদক ইমন কল্যাণ সেন। ক্লাবের উন্নয়নে আরো কি করা যেতে পারে সেই  নিয়েও বেশ কিছু প্রস্তাব দেন কয়েকজন সদস্য।এই সভায় ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের পত্রিকা 'সাংবাদিক' এর বার্ষিক সাধারণ সভা সংখ্যা প্রকাশ করা হয়।সহ সভাপতি রাহুল গোস্বামীর স্মৃতি চারণার মধ্য দিয়ে ৪৪ তম বার্ষিক সাধারণ সভা সমাপ্ত হয়। স্মৃতি চারণ করেন প্রবীণ সদস্য পার্থ গোস্বামী , রথীন্দ্র মোহন বন্দ্যোপাধ্যায় , শম্ভু সেন , ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের প্রাক্তন সম্পাদক সুস্মিতা গঙ্গোপাধ্যায় , জয়ন্ত সরকার , অশোক সেন , তরুণ রায় প্রমুখ।


আরশিকথা দেশ-বিদেশ

২৮শে জুন ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.