Type Here to Get Search Results !

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর রথযাত্রা উপলক্ষ্যে বিশেষ অফার

।। আরশিকথা ডেস্ক ।।


শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিয়ে এসেছে 'বিশেষ রথযাত্রা উৎসব অফার' যা চলবে ২৭শে জুন থেকে ২রা জুলাই ২০২২ পর্যন্ত।এই বিশেষ বার্ষিক অফারটি এমন একটি উৎসবকে উৎসর্গ করা হয়েছে যা ঐশ্বরিক শক্তির পরিপূর্ণতা প্রকাশ করে।

প্রভু জগন্নাথদেব-এর কৃপায় এই বছরের বিশেষ আকর্ষণ হল, প্রভুর কৃপা ধন্য সোনার গয়নার চোখ ধাঁধানো সম্ভার। এছাড়াও থাকছে সোনা আর হিরের গয়নার এক্সক্লুসিভ কালেকশন৷ আর সব গয়নার কালেকশনের ওপর থাকছে বিশেষ ছাড়। পাশাপাশি থাকছে প্রচুর অফার, লাকি ড্র ও অনেক আকর্ষণ।


প্রতি গ্রাম সোনা আর হিরের গয়নার কেনাকাটায় থাকছে ২২৫ টাকার বিশেষ ছাড়। 

প্রতিদিন লাকি ড্র-এ থাকছে গৃহস্থালি সামগ্রী।

মেগা ড্র হিসেবে থাকছে ৩ ভাগ্যবান পরিবারের ২ জনের জন্য ৩ রাতের পুরী প্যাকেজ ট্যুর।

এছাড়া রথযাত্রা উপলক্ষ্যে যাঁরা কেনাকাটা করবেন তাঁদের প্রত্যেকের জন্য পুরীর জগন্নাথ মন্দিরের প্রসাদ- এর ব্যবস্থা থাকছে।


একইসঙ্গে আমাদের সবসময়ের জন্য থাকা সুবিধা ও পরিষেবা, যেমন - সোনায় সোহাগা ( সোনা ও হিরের গয়নার কেনাকাটায় বিশেষ ডিসকাউন্ট স্কিম), পুরনো সোনার বদলে নতুন সোনার গয়না, IGI ও GSI পরীক্ষিত গ্রহ রত্ন ও থাকছে।সব মিলিয়ে রথযাত্রা উৎসবে ক্রেতাদের জন্য চোখধাঁধানো গয়নার সম্ভার থাকছে।

প্রভু জগন্নাথদেব-এর আভায় উজ্জ্বল এক সোনার গয়নার বিশেষ কালেকশনের উদ্বোধন করেন পুরীর জগন্নাথ মন্দিরের মুখ্য সেবায়েত পরম পূজনীয় শ্রী জগন্নাথ কুমার দ্বৈতপতি।

শ্রী জগন্নাথ কুমার দ্বৈতপতি জানান, 'এখানে এসে এত সুন্দর গয়নার কালেকশন উদ্বোধন করতে পেরে আমি খুবই খুশি। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর এই অসাধারণ উদ্যোগের জন্য তাদেরকে অনেক শুভেচ্ছা জানাই। আগামী দিনে তারা আরও এগিয়ে চলুক ঈশ্বরের কাছে এই প্রার্থনাই করি।'

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, 'আমাদের সংস্থার কাছে এই রথযাত্রা খুবই বিশেষ একটা উৎসব। তার কারণ আজ থেকে ৬২ বছর আগে এই শুভ দিনেই শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর পথ চলা শুরু হয়েছিল। সেজন্য প্রত্যেক বছর সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে এই শুভ অনুষ্ঠানটা আমরা বিশেষভাবে পালন করি।'

সংস্থার অপর ডিরেক্টর রূপক সাহা জানান, 'এত বছর ধরে গ্রাহকরা আমাদের ওপর যেভাবে বিশ্বাস আর ভরসা রেখেছে তার জন্য আমরা কৃতজ্ঞ। আর এটাই আমাদের আরো এগিয়ে চলার পথে অনুপ্রেরণা দেয়, উৎসাহিত করে। এই রথযাত্রা অফার আসলে আমাদের ক্রেতাবন্ধুদের সঙ্গে এই উৎসব উৎযাপনের একটা পথ।' 

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর এই বিশেষ রথযাত্রা অফার ত্রিপুরার সব শোরুম (আগরতলা, খোয়াই, ধর্মনগর এবং উদয়পুর) ২৭শে জুন থেকে ২রা জুলাই ও কলকাতার সব শোরুমে (গড়িয়াহাট, বেহালা এবং বারাসাত) ২৭শে জুন থেকে ৩রা জুলাই পর্যন্ত চলবে।

প্রভুর নাম নিয়ে চলুন এগিয়ে যাওয়া যাক।

জয় জগন্নাথ!


আরশিকথা

২৬শে জুন ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.