Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ৪ঠা জুলাই থেকে ১০ জুলাই -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ৪ জুলাই থেকে ১০ জুলাই পর্যন্ত রাশিফল থাকছে


 মেষ রাশিঃ

প্রেমময় পরিমণ্ডল আপনাকে এই সপ্তাহে পরিবেষ্টিত করে রাখবে। শিক্ষার্থীরা ফল প্রাপ্ত হবে ।ব্যবসায়ীদের ব্যবসার প্রসার রুদ্ধ হয়ে আসবে। মাথা গরম না করে মিষ্টভাষী হওয়ার চেষ্টা করুন ।সাফল্য অনেকটাই ত্বরান্বিত হবে ।যোগাযোগ মাধ্যমগুলো আপনার ফলপ্রসু হয়ে উঠবে। প্রেমের সম্পর্কের মাধ্যমে বিবাহ হওয়া বা প্রেমের সম্পর্ক পরিণীতির দিকে এগিয়ে যাওয়ার লক্ষণ রয়েছে ।সাফল্যের মাপকাঠি তে এ সপ্তাহ অনেকটাই অনুকূল, তবে সপ্তাহের শেষে মানসিক চিন্তা ,অসুস্থতা ইত্যাদি বেড়ে যাওয়ার ইঙ্গিত রয়েছে। না না বিষয়ে ব্যাঘাত সৃষ্টি হবে।


বৃষ রাশিঃ

বিদ্যার্থীদের জন্য এ সপ্তাহ শুভপ্রদ। আশার তুলনায় ফল ভালো হতে পারে ।প্রাপ্তির বিষয়গুলো সচল হয়ে উঠবে ।পারিপার্শ্বিক আনুকূল্য লাভ ,তবে যে কোনো প্রতিদ্বন্দীতা আপনার জন্য হানিকারক হতে পারে ।মাথা ঠান্ডা করে এগিয়ে চলুন ।ব্যবসায় চরম ক্ষতিগ্রস্থতার লক্ষণ রয়েছে। পারিবারিক গৃহস্থলীর কোন আনন্দ অনুষ্ঠানে যোগদান করে আপনার দীর্ঘ ক্লান্তি প্রশমিত হবে। কর্মক্ষেত্রে যশ বৃদ্ধি। বৈবাহিক সংকট এ সপ্তাহে মাথাচাড়া দিয়ে উঠবে ।বিপদ সংকুল পরিবেশে হয়তোবা আপনাকে থাকতে হতে পারে।


কর্কট রাশিঃ

জাতকরা অর্থ জনিত চিন্তায় এ সপ্তাহে নিমগ্ন থাকবেন ।শারীরিক অসুস্থতার শিকার হবেন। বিদ্যা জনিত ব্যাপারে হতাশা আসতে পারে ।ধর্মীয় কাজে বাধা ।উচ্চশিক্ষায় প্রতিকূল পরিবেশ তৈরি হবে ।কোন সাংস্কৃতিক  ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব তৈরী হতে পারে ।প্রেমের ব্যাপারে মনোমালিন্য ও বিরহ যন্ত্রণায় ভুগতে হবে ।বৈদেশিক যোগাযোগ প্রাপ্ত হতে পারেন ।বিপরীত লিঙ্গের বন্ধুদের কাছ থেকে সাহায্য প্রাপ্তি ও ভ্রমণ এর ইঙ্গিত প্রাপ্ত হচ্ছে। সপ্তাহের শেষে মানসিক কষ্টের একটা বাতাবরণ তৈরি হলেও আত্মীয় পরিজনের সহায়তার এর থেকে বেরিয়ে আসতে পারবেন।


মিথুন রাশিঃ

যোগাযোগ ও উদ্যম উদ্দীপনা বৃদ্ধি পাবে ।আর্থিক বিষয়ে মন সঙ্কায়িত থাকবে। মানহানি মনস্তাপের যুগ রয়েছে ।আপনার প্রত্যুৎপন্নমতি তা আপনাকে অনেকটাই এগিয়ে দেবে। ঝামেলা দরবার এড়িয়ে চলুন। মাথা ঠান্ডা করে যে কোন সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ রইলো, তাহলে অবশ্যই জয়ী ও সুখী হতে পারবেন। বিবাহযোগ্যা দের বিয়ের সংযোগ প্রাপ্ত হবে ।বাজে বন্ধু-বান্ধবের সঙস্বর্গ থেকে নিজেকে রক্ষা করুন।শিক্ষায় সকলের প্রত্যাশা কম।


কন্যা রাশিঃ

ব্যয়বহুল সাপ্তাহিক প্রারম্ভ ।সপ্তাহের প্রথম থেকে একটা মানসিক যন্ত্রণা নিয়ে এগিয়ে যেতে হবে। দূর ভ্রমণ বা যোগাযোগ তৈরি হতে পারে ।শারীরিক অসুস্থতা আপনার চলার পথকে বিঘ্নিত করবে ।শিক্ষার্থীরা আশানুরূপ ফলপ্রার্থী করবেন এবং বিশেষ সম্মান অর্জন করার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী আয় ব্যয় শূন্য স্থিতি। এক্সিডেন্ট ,অপারেশনের বর্তমানে আপনার সম্ভাবনা প্রবল।  উচ্চশিক্ষায় শুভ ফল প্রাপ্ত হবে।কর্ম প্রাপ্তির জন্য এই সময় শুভ।


সিংহ রাশিঃ

জাতকদের শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হওয়ার সময় এখন। শারীরিক নানা ধরনের ত্রুটি বিচ্যুতি এখন ধরা পড়বে ।গাইনি/যৌন সম্বন্ধীয় রোগে ভোগার সম্ভাবনা ।শিক্ষায় গুরুজনের শরীর স্বাস্থ্যের জন্য অনেকটাই ব্যয় হবে ।মানসিক প্রশান্তি পেতে আপনাকে ধৈর্য ধরতে হবে। কর্মক্ষেত্রে আপনার সৃষ্টিশীলতা বা কর্মদক্ষতা সবার নজর কাড়বে। মর্যাদাপূর্ণ বুদ্ধিজীবী মানুষের পরামর্শে অনেক সমস্যা থেকে বেরিয়ে আসবেন।


ধনু রাশিঃ

শিক্ষার্থীদের জন্য এই সময় শুভ ইঙ্গিতবহ। ধর্মীয় পথে মনোনিবেশ। যুক্তিগ্রাহ্য আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়বে। বিপরীত লিঙ্গের লোকদের কাছ থেকে শত্রুতা পাওয়ার সম্ভাবনা। ব্যবসায়ীদের ব্যবসার উন্নতি। প্রেমজো সম্পর্কগুলিতে বনিবনার অভাব। উচিত কাজ করে প্রশংসা থেকে বঞ্চিত হবেন। ভাগবোন্নতি একটু স্লথ হয়ে দাঁড়াবে ।সমর্থক সংখ্যা কমে আসবে ।বড় ভাই বা বোনের সাথে সম্পর্ক খারাপ হওয়ার ইঙ্গিত ।কর্ম চাঞ্চল্য বৃদ্ধি তবে শত্রুতা থেকে সাবধান থাকতে হবে।


তুলা রাশিঃ

অশান্তি ও ভুল বুঝাবুঝির একটা বাতাবরণ ক্রিয়াশীল হবে। দীর্ঘস্থায়ী কোন বন্ধুত্বের আগমন হবে। কর্মপ্রার্থীদের কর্ম লাভ ।মানসিক সংকোচনের প্রয়োজন হবে। তুচ্ছ বিষয়ে মাথা গরম না করে বুদ্ধিদীপ্ত আচরণ করুন। বিপরীত লিঙ্গের লোকদের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। একাধিক গুরুর সান্নিধ্য লাভ ।কর্মক্ষেত্রে জনপ্রিয়তা বৃদ্ধি ও দায়িত্বপ্রাপ্তি। শিক্ষার্থীদের ফলাফল মাঝারি প্রকার। ব্যবসায় কোন ধরনের ঝামেলা ইঙ্গিতবহ ।বিবাহিত জীবনে বিবাহ বিভ্রাট হতে পারে এবং মনোকষ্ট।


বৃশ্চিক রাশিঃ

ভ্রম ও অলীক কল্পনা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন ।সম্মান হানীর রোগ।বিবাহযোগ্যা দের বিয়ের সংযোগ প্রাপ্ত হবে। শিক্ষার্থীরা আশানুরূপ ফল প্রত্যাশা করতে পারেন ।ব্যবসায়ীদের ব্যবসার প্রসার হবে ।কর্মক্ষেত্রে ঝামেলা দরবার এড়িয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। কর্মময় সপ্তাহ এ সপ্তাহ ।প্রতি পদে পদে শত্রুরা ষড়যন্ত্রের জন্য তৈরি হয়ে আছে। সজাগ হয়ে চলতে হবে।


মকর রাশিঃ

উত্তরাধিকার প্রাপ্তি গুলি নিয়ে মন বিবৃত থাকবে ।পারিবারিক ঝামেলা তৈরি হবে ।উপার্জনের তুলনায় সঞ্চয় কম হবে ।মানসিক চাপ অনেকটাই বৃদ্ধি পাবে ।বৈবাহিক সম্পর্ক গুলো খুব খারাপ অবস্থার সম্মুখীন হতে পারে ।যোগাযোগ বৃদ্ধি ।সম্পদ সম্পত্তি নিয়ে ঝামেলা থাকতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা। বিদ্যায় আশানুরূপ ফল নাও হতে পারে।  প্রেমওযোগ ব্যাপারে নতুন পট পরিবর্তন হবে ।কর্মক্ষেত্রে আপনার প্রাধান্য বৃদ্ধি পাবে, কিন্তু মাথা ঠান্ডা করে যে কোন সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ রইলো।


কুম্ভ রাশিঃ

জীবন যাত্রার মান অনেকটা শ্লথ হয়ে আসবে ।ব্যবসায়ী চিন্তাভাবনাগুলো মাথায় উঁকিঝুঁকি দেবে কিন্তু ঝুঁকি পরিহার করে কাজে এগোনোর পরামর্শ রইল ।গৃহস্থলীতে সুখবর পরিমণ্ডলের আভাস পাওয়া যাচ্ছে ।গৃহের কোন আনন্দ অনুষ্ঠান বা আত্মীয় সমাগমে সম্ভাবনা রয়েছে। তবে যেকোনো বাক্য প্রয়োগে সংযত হতে হবে ।কোন ধরনের উগ্রবাদ সিদ্ধান্ত আপনাকে মামলা-মোকদ্দমার কাঠ গড়ায় উপনীত করতে পারে। গৃহস্থলীর সম্পত্তির উন্নীতকরণ সম্ভাবনা। এই সময় একাধিক সম্পর্কে জড়িয়ে পড়ার অভ্যাস রয়েছে ।ভাগ্য এ মুহূর্তে আপনার সঙ্গে নেই ।শিক্ষার্থীদের শিক্ষায় মনমত রেজাল্ট প্রাপ্তিতে বাধা ।ব্যবসায় আয় উপার্জন বৃদ্ধি পেলেও নতুন আরম্ভ থেকে নিজেকে সংযত রাখুন।


মীন রাশি:

চারিদিক থেকে একটা অশান্তির বাতাবরণ ক্রিয়াশীল থাকবে। শত্রুতা ,ষড়যন্ত্রতা শিকার হবেন ।ছোটখাটো অসুস্থতা লেগেই থাকবে। সঞ্চিত ধন হ্রাস পাবে। তবে যোগাযোগ মাধ্যমগুলো সুখবরের ইঙ্গিত দিচ্ছে। বিদ্যার্থীদের বিদ্যায় আশানুরূপ ফলপ্রাপ্তির আশা রয়েছে ।যারা ভাড়াটে বা পরের সম্পত্তি নিয়ে ডিল করেন তাদের জন্য এই সময়টুকু বিপদজনক। ভুল চিকিৎসা থেকে নিজেকে সাবধান রাখতে হবে। গুরুগিরি পরিহার করা উচিত ।অযথা ঘৃনা ভাব ছেড়ে দিন। সপ্তাহের শেষে শুভত্ব আপনার করায়ত্ত হবে।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

৪ঠা জুলাই, ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
  1. আরশি কথা - র সাপ্তাহিক রাশিফল --- ভালো উদ্যোগ। জাতক জাতিকাদের নিজ নিজ রাশিফল জানার -- এই পরিসেবা থেকে আমিও আমার রাশিফল সহজেই জেনে নেই। এই পরিসেবা প্রদানকারী ড. পান্না সাহা, অধ্যক্ষা, কলেজ অফ অ্যাস্ট্রোলজি- কে জানাই আন্তরিক কৃতজ্ঞতা।

    উত্তরমুছুন