Type Here to Get Search Results !

সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে নজর প্রদ্যোত কিশোরের

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


লক্ষ্য নিশ্চয়ই ২০২৩। তাই আগে থেকে ঘর গোছাতে শুরু করে দিয়েছে বিভিন্ন রাজনৈতিক দলগুলি। শুক্রবার তিপ্রা মথা দলের এক গুরুত্বপূর্ণ সভা হয় আগরতলার মানিক্য কোর্টে। বিভিন্ন জেলা থেকে আসেন দলীয় নেতারা। তিপ্রা মথার চেয়ারম্যান প্রদ্যোত কিশোর দেববর্মনের পৌরহিত্যে এই বৈঠক হয়।

বৈঠক শেষে প্রদ্যোত বলেন, সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে চর্চা হয়েছে। সংগঠনকে আরো মজবুত করতে গ্রামে গ্রামে গিয়ে প্রচার চালাবেন দলীয় নেতৃত্বরা। মানুষকে বোঝানো হবে সাংবিধানিক অধিকার অনুযায়ী তারা গ্রেটার তিপ্রা ল্যান্ডের দাবি করছেন। কারো সঙ্গে তাদের শত্রুতা নেই। এই দাবি তাদের সাংগঠনিক অধিকার। প্রদ্যোত আরো বলেন, গণতন্ত্রে মানুষ-ই শেষ কথা বলে। রামপদ জমাতিয়ারা কি বললেন সেটা বড় নয়। বুথ স্তরে দলকে শক্তিশালী করার কথা বলেন তিনি।

প্রসঙ্গত প্রদ্যোত আগেই বলেছেন, তিপ্রা মথা কুড়িটি উপজাতি সংরক্ষিত আসনের বাইরে অন্যান্য আসনেও প্রতিদ্বন্দ্বিতা করবে। দলের মূল লক্ষ্য হচ্ছে গ্রেটার তিপ্রাল্যান্ড। তাই সেই লক্ষ্যেই প্রস্তুতি চালিয়েছে দল।
শুক্রবারের এই বৈঠকে দলের সভাপতি বিজয় রাঙ্খল, এডিসির চেয়ারম্যান জগদীশ দেববর্মা, এমডিসি অনিমেষ দেববর্মাসহ অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১৫ই জুলাই ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.