Type Here to Get Search Results !

রাজ্যে কোভিড ভ্যাকসিনের বুস্টার ডোজ প্রদানে বিশেষ অভিযান শুরু ।। প্রধানমন্ত্রীর ঐকান্তিক ইচ্ছায় সারাদেশে এই অভিযান শুরু হয়েছে: মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


‘আজাদি কা অমৃত মহোৎসব' উদযাপন উপলক্ষ্যে সারা দেশের সঙ্গে রাজ্যেও শুক্রবার থেকে বিনামূল্যে কোভিড ভ্যাকসিনের বুস্টার ডোজ প্রদানে বিশেষ অভিযান শুরু হয়েছে। আইজিএম হাসপাতালের কোভিড ভ্যাকসিন সেন্টারে মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা এই বিশেষ অভিযানের সূচনা করেন। সে সময় বিধায়ক ডাঃ দিলীপ দাস, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের অধিকর্তা ডাঃ রাধা দেববর্মাসহ স্বাস্থ্য দপ্তরের অন্যান্য আধিকারিকরা উপস্থিত ছিলেন।



পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে মুখ্যমন্ত্রী ডা. সাহা বলেন, স্বাধীনতা দিবসের ৭৫ বছর পালনের অঙ্গ হিসাবে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজীর ঐকান্তিক ইচ্ছায় সারাদেশে আজ থেকে কোভিড টিকাকরণের বুস্টার ডোজ প্রদানের বিশেষ অভিযান শুরু হয়েছে। রাজ্যেও আজ এই বিশেষ অভিযানের সূচনা করা হয়েছে। রাজ্যের সমস্ত সরকারি টিকাকেন্দ্রেই একযোগে এই অভিযান শুরু হয়েছে। এই অভিযানের অঙ্গ হিসাবে ১৮ বছরের ঊর্দ্ধ প্রত্যেককেই বিনামূল্যে বুস্টার ডোজ প্রদান করা হবে। আগামী ৭৫ দিন পর্যন্ত এই বিশেষ অভিযান চলবে। মুখ্যমন্ত্রী বলেন, দেশের জনগণের জন্য প্রধানমন্ত্রীর এই উদ্যোগ সত্যিই অতুলনীয়। এজন্য রাজ্যবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী ডা. সাহা সাংবাদিকদের জানান, রাজ্যে এই মুহুর্তে কোভিড পরিস্থিতি নিয়ে চিন্তিত হওয়ার কোন কারণ নেই।




বিগতদিনের মতো বর্তমান সময়েও চিকিৎসক, স্বাস্থ্য আধিকারিক এবং বিভিন্ন স্তরের স্বাস্থ্যকর্মীদের যৌথ প্রচেষ্টায় কোভিডের মোকাবিলা দৃঢ়ভাবে করা হবে বলে রাজ্যবাসীকে আশ্বস্ত করেন মুখ্যমন্ত্রী।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১৫ই জুলাই ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.