Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ২১ আগস্ট থেকে ২৭ আগস্ট -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২১ আগস্ট  থেকে ২৭ আগস্ট পর্যন্ত রাশিফল থাকছে।সরাসরি যোগাযোগ করতে পারেন ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯ এই নম্বরে।

মেষ রাশিঃ

পারিপার্শ্বিকের প্রভাব বিস্তার এই সপ্তাহের প্রথম থেকে শুরু হবে। স্থিতিশীলতা অনেকটাই বাড়বে। ব্যবসা-বাণিজ্যের লাভ হতে পারে। আনন্দ বহুল পরিবেশে ভ্রমণ করে মানসিক তৃপ্তি লাভ ।প্রবাস বাস বা প্রবাসীদের সঙ্গে সংযোগে উদযাপিত হয়ে উঠবেন। পন্ডিত ব্যক্তিদের পাণ্ডিত্যে অনুপ্রাণিত হবেন। শিক্ষার্থীদের শিক্ষার লাভ হবে। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি।


বৃষ রাশিঃ

দীর্ঘ অসুস্থতার যোগ ।সাবধানতা অবলম্বন করা দরকার। চিন্তাশীলতায় আস্থা রাখুন ।আপনার বুদ্ধিদিপ্তী আপনার চলার পথকে অনেকটাই সুগম করবে। মাথা ঠান্ডা করে এগিয়ে যেতে হবে ।জনপ্রিয়তা অনেকটাই বৃদ্ধি পাবে ।সন্তান বিষয়ক সুখ লাভ ।কর্ম ক্ষেত্রে শত্রুতা বৃদ্ধি। ধর্মীয় বিষয়ে আসক্তি। এলার্জি বা শ্বাসকষ্টের সমস্যা হতে পারে ।পেটের কোন রোগে ভোগে দীর্ঘকালীন অসুস্থতার ইঙ্গিত রয়েছে।


মিথুন রাশিঃ

অত্যাধিক ব্যয় প্রবণতার জন্য আপনার মনে ভয়ের সঞ্চার হবে ।পারিবারিক দুর্ভোগ আপনাকে এ সপ্তাহে তাড়া করে নিয়ে যাবে। শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক ব্যাপারে শুভ ফল লক্ষ্য করা যাচ্ছে। প্রেম-ভালোবাসার ব্যাপারে অনেকটাই হতাশ হতে হবে। সমস্যা বহুল পরিবেশের মধ্যে দিয়েই ভ্রমণ সাধিত হবে ।সপ্তাহের শেষের দিকে ব্যবসায় লাভ ,ক্ষতির সীমাকে অনেকটাই পরাভূত করবে। আপনার নিপুনতা ,কৌশলী মনোভাব আপনার চলার পথকে অনেক টা সহজতর করতে পারে।


কন্যা রাশিঃ

আপনার প্রত্যুৎপন্নমতিত্ব সত্যিই প্রশংসনীয়। কিন্তু পারিবারিক ঝামেলা দরবার ও আর্থিক অনটনের কারণে আপনার কর্মক্ষেত্রে মন সংযোগে সমস্যা হচ্ছে ।সন্তানদের জন্য মন বকুল থাকবে। ব্যবসা-বাণিজ্যে শুভ ফল প্রত্যাশা করা যাচ্ছে ।এই সপ্তাহে কোন ধরনের অশ্রপাচার বা এক্সিডেন্ট হওয়ার সম্ভাবনা ।শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে ।দীর্ঘস্থায়ী বন্ধুত্ব মানসিক তৃপ্তির যোগান দিয়ে ক্লান্তি দূর করবে।


সিংহ রাশিঃ

নিজস্ব প্রতিভার স্বীকৃতি পাবেন ।আলসেমি ত্যাগ করে এগিয়ে যান সফলতা আপনার অপেক্ষা করছে ।চিন্তাভাবনাগুলো লুকায়িত না রেখে প্রকাশ করার চেষ্টা করুন প্রশংসা পাবেন ।কর্মক্ষেত্রে গোলযোগ বৃদ্ধি পাবে। ভাগ্যের সহায়তা এ সপ্তাহে বিশেষ পাবেন না। ভ্রমণের শত্রুক্ষয় হতে পারে ।মানসিক যন্ত্রণা থেকে বেরিয়ে এসে কাজকর্মে মনোযোগ দিন সপ্তাহের শেষটুকু অনেকটাই অনুকূল হবে ।শিক্ষার্থীদের শিক্ষায় শুভ ফল প্রত্যাশা করা যাচ্ছে।


কর্কট রাশিঃ

আয় উপার্জন বৃদ্ধি পাবে। দীর্ঘস্থায়ী কোন বন্ধুত্বের সাহচর্যে সপ্তাহটি মনোরম হয়ে উঠবে ।আপনার সৃষ্টিশীলতার প্রশংসা পাবেন। আপনার বাচনভঙ্গি সবার দৃষ্টি আকর্ষণ করবে ।এ সপ্তাহের ভ্রমণ ও প্রেমের মিলন পরিলক্ষিত হচ্ছে ।সপ্তাহের শেষটুকু অনেকটাই সমস্যা বহুল পরিলক্ষিত হচ্ছে ।অত্যধিক ব্যয় হতে পারে ।মান সম্মান নিয়ে চিন্তার কারণ হয়ে উঠতে পারে।


তুলা রাশিঃ

আপনার প্রাণচঞ্চলতা বর্তমান সময়ে অনেকটাই সংযত হয়ে এসেছে। কর্মক্ষেত্রে দায়-দায়িত্ব বৃদ্ধি পাচ্ছে। মানসিক প্রবল চাপের মধ্য দিয়ে আপনাকে এগিয়ে যেতে হচ্ছে। এর পরেও বহু লোকের অনুসরণ বা আকর্ষণের পাত্র আপনি ।আপনার ব্যক্তিত্বে মানুষ মুগ্ধ । এ সপ্তাহে ভালো অর্থাগমন হতে পারে। প্রেমজ বিষয়ে বৈচিত্রের সম্মুখীন হবেন ।নেত্ররোগ বা মাথাব্যথায় ভোগার সম্ভাবনা। কাছের সম্পর্ক গুলো মনে নতুন অনন্দ দিয়ে যাবে।


বৃশ্চিক রাশিঃ

শত্রুতা ষড়যন্ত্রতার মধ্য দিয়ে এ সপ্তাহে এগিয়ে যাবেন ।ঝামেলাগুলো যেন পিছু ছাড়তে চাইবে না। বিবাহিত জীবনে নানা ধরনের সমস্যার সম্মুখীন হবেন। হতাশা ভোগ করতে হবে। কলহ থেকে নিজেকে সরিয়ে রাখুন ।ব্যবসায়ীদের নানা প্রতিবন্ধকতা শিকার হতে হবে।সন্তান ও প্রেমজ ব্যাপারে সুখকর অনুভূতির লাভ করবেন ।সমস্যাগুলো সিদ্ধহস্তে সমাধান করতে হবে। বিষন্নতাকে এড়িয়ে এগিয়ে যেতে হবে।


কুম্ভ রাশিঃ

মানসিক চাপ আর্থিক সংকট এবং প্রিয়জনের শরীর স্বাস্থ্য হানি দিয়ে বর্তমান সময় অতিবাহিত হচ্ছে। আয় উপার্জন ও মায়ের শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হবে। বিদ্যার্থীদের বিদ্যায় নানা ধরনের প্রতিবন্ধকতা পরিলক্ষিত হচ্ছে।আয় উপার্জন গুলো স্থিমিত হয়ে আসছে ।অশুভ যোগাযোগ স্থাপন হচ্ছে। গাইনি কোন সমস্যা বা যৌন কোন সমস্যায় ইঙ্গিত। বিবাহিত জীবনে ইগো সমস্যা তৈরি হবে ।ভাগ্যের সান্নিধ্য এ সপ্তাহে কমে আসবে। সপ্তাহের শেষের দিকে আশাপূর্ণ হবে প্রাপ্তি যোগ।


ধনু রাশিঃ

শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক ব্যাপারে আগ্রহ বৃদ্ধি পাবে। নতুন জায়গা সম্পত্তি হওয়ার সম্ভাবনা ।প্রচন্ড শত্রুতা ষড়যন্ত্রতা দিয়ে এ সপ্তাহে আপনাকে এগিয়ে যেতে হবে ।সহকর্মীদের সঙ্গে মতানৈক্য তৈরি হবে। আয় উপার্জন অনেকটাই স্থিমিত হয়ে যাবে। পারিবারিক ঝামেলার জন্য আপনার অগ্রগতি অনেকটাই বাধাপ্রাপ্ত হবে ।বিশিষ্ট কোন জনের সাহায্যে ভাগ্য উন্নতি ।ব্যবসায়ীদের ব্যবসার প্রসার লাভ হবে।


মকর রাশিঃ

দীর্ঘস্থায়ী সমস্যা গুলো এখনো আপনাকে চিন্তিত করে রেখেছে ।প্রেমজ ব্যাপারে সামান্য মতানৈক্য তৈরি হতে পারে ।সপ্তাহের মধ্যভাগে শারীরিক অসুস্থতা আসতে পারে। মানসিক অশান্তি আপনার চলার পথে বিঘ্নিত করবে। মামলা মুকদমা ,বিবাদ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখবেন। সপ্তাহের শেষের দিকে আপনার সম্মান পুন: প্রতিষ্ঠিত হবে .।লাভজনক পরিবেশে আবার নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন ।শিক্ষার্থীদের বর্তমান সময়টুকু অনুকূল নয়। বিবাহিত জীবনের অনেক সমস্যা এই সপ্তাহে মাথাচাড়া দিয়ে উঠবে।


মীন রাশিঃ

জাতকদের মাথা ঠান্ডা রেখে কাজ করার পরামর্শ রইলো। কোন ধরনের মামলা মুকদমা জড়িয়ে পড়ার ইঙ্গিত রয়েছে। ক্লান্তি ও অবসাদ দূর করে এগিয়ে যেতে হবে। শিক্ষার্থীদের শিক্ষায় উন্নতি। প্রতিযোগিতামূলক পরীক্ষায় বিশেষ সাফল্য ।আয় ব্যয় শূন্যস্থিতি।শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে ।প্রেমজ বিষয়ে বিশেষ আনন্দ লাভ ।তবে নিন্দা চর্চার বিষয় থেকে সাবধানতা অবলম্বন করতে হবে।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

২১শে আগস্ট, ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.