Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফল ।। ১২ সেপ্টেম্বর থেকে ১৮ সেপ্টেম্বর ।। ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ১২ সেপ্টেম্বর থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত রাশিফল থাকছে।সরাসরি যোগাযোগ করতে পারেন ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯ এই নম্বরে।
মেষ রাশিঃ

ব্যয়বহুল প্রারম্ভ মানসিক চিন্তার কারণ হয়ে দাঁড়াবে ।সহ্যশক্তি বাড়াতে হবে ।নানা রকম বিপরীতমুখী পরিস্থিতি দিয়ে এসপ্তাহ আপনাকে এগোতে হবে ।শত্রুদের তৎপরতা বৃদ্ধি পাবে। সামান্য দুঃখ বিদ্বেষ হতাশার জন্য আপনি আপনার নিজস্ব উদ্যম উদ্দীপনাগুলো হারাবেন না। সপ্তাহের শেষের দিকে শারীরিক ও মানসিক উন্নতি আসবে ।বিদ্যা ও অর্থনৈতিক ব্যাপারে এ সপ্তাহে আপনাকে দারুন হতাশার সম্মুখীন হতে হবে। মাতৃস্থানীয় কারোর শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।


বৃষ রাশিঃ

মাথা ঠান্ডা করে এগিয়ে যাবেন ।শুভত্ব আপনার সঙ্গে আছে। দীর্ঘস্থায়ী কোনো বন্ধুত্বের সাহচর্যের আনন্দ বৃদ্ধি। ধর্মীয় ব্যাপারে জড়িত হয়ে আপনার মানসিক তৃপ্তি লাভ ।গুরুজনের সান্নিধ্যে উন্নতিপরিকল্পনাগুলো সেরে ফেলার সময় এখন। গৃহস্থলীর ব্যাপারে নতুন কোন চিন্তা ভাবনা বা পরিবর্তন আসতে পারে ।কর্মক্ষেত্রে সমর্থকের সংখ্যা বৃদ্ধি পাবে ।গুপ্ত কোন রোগে ভোগার ইঙ্গিত রয়েছে ।পেটের সমস্যায় ভোগবেন। প্রেমজ ব্যাপারে আনন্দ লাভ।


সিংহ রাশিঃ

সম্মান ও সামর্থ্য দুটোই পরীক্ষার কাঠগড়ায় এসে দাঁড়াবে ।আবেগ অনুভূতি গুলিকে তুচ্ছ করে কর্তব্য কে প্রাধান্য দিতে হবে ।আয় উপার্জন বৃদ্ধি পাবে এবং সঞ্চয় এ সপ্তাহে ভালো হবে ।দীর্ঘকাল ভোগ করতে লাগে এমন কোন রোগে জর্জরিত হয়ে আপনি বিরক্ত বোধ করবেন ।সপ্তাহের শেষের দিকে একটা সুন্দর মিলনায়তনে নিজেকে যুক্ত করতে পেরে আপনি তৃপ্তি অনুভব করবেন ।কর্মক্ষেত্রে নানাহ ঝামেলা দরবার আপনাকে এ সপ্তাহে বিচলিত করতে পারে।


মিথুন রাশিঃ

ক্ষয়ক্ষতি সাময়িক হলেও উৎসাহ উদ্দীপনার ভাটা যেন না পড়ে ।ভালবাসার পাত্রের কাছ থেকে বিশ্বাসঘাতকতা মানসিক কষ্টের কারণ হবে ।ব্যবসায়ের লাভজনক পরিস্থিতি তৈরি হবে ।বধর্মীদের মাধ্যমে আর্থিক উন্নতি ।বিরক্তিকর মানসিকতা ত্যাগ করে সহজ হওয়ার চেষ্টা করুন। কিছু কিছু ক্ষেত্রে ফাটকা রোজগারের সম্ভাবনা রয়েছে ।সপ্তাহের শেষটুকু আনন্দ বহুল পরিবেশ এর মধ্য দিয়ে কাটবে।


কর্কট রাশিঃ

ধর্মীয় চিন্তা ভাবনার গুলো বাস্তবায়ন হবে। উচ্চ শিক্ষায় বিশেষ সাফল্য লাভ। পারিবারিক আনন্দঘন পরিবেশের মধ্যে রোজকার জীবন থেকে একটু অন্যরকমের স্বাদ গ্রহণ করার সময় এখন। যোগাযোগ গুলো ত্বরান্বিত হয়ে আপনার কাছে এসে ধরা দেবে এবং সফলতম এবং সন্তুষ্টি জনক কোন উদ্যোগ উদ্দীপনার নজির হয়ে থাকবেন আপনি। বিবাহ বা অবিবাহিত জীবনে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে। স্ত্রীর শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।


তুলা রাশিঃ

শত্রুতা ষড়যন্ত্রতা থেকে নিজেকে রক্ষা করতে হবে ।সম্মানহানির ব্যাপারে সচেতন হতে হবে ।দীর্ঘস্থায়ী কোন বন্ধুত্বের সুখ লাভ। মিত্রতা বৃদ্ধি ।আর্থিক আয় উপার্জন বৃদ্ধি। শিক্ষায় সাফল্যের মাত্রা বৃদ্ধি পরিলক্ষিত হচ্ছে ।সপ্তাহের শেষের দিকে বিবাদ বিসংবাদ এড়িয়ে চলার পরামর্শ রইলো।


কন্যা রাশিঃ

বিনা পরিশ্রমে রোজগারের দিকে ঝোঁক ।সহজ প্রাপ্তি এবং ব্যবসায় শ্রী বৃদ্ধির যোগ ।প্রেম ভালোবাসার ব্যাপারে যথেষ্ট হতাশ হতে হবে । ধর্মীয় আচার-আচরণে বাধা তৈরি হবে ।ব্যয়বহুল সপ্তাহ। কর্ম ক্ষেত্রে নিজস্ব প্রাধান্য বিস্তার। আর্থিক সঞ্চয়ের ব্যাপারে চিন্তিত হতে হবে ।পারিবারিক শত্রুতা ভোগ হতে পারেন।


বৃশ্চিক রাশিঃ

রোগ সংক্রান্ত সমস্যা বৃদ্ধি পাবে। শত্রুতা ষড়যন্ত্রতা থেকে সাবধান থাকতে হবে ।কর্মক্ষেত্র সংক্রান্ত ব্যাপারে ঝামেলা দরবার ।বিবাহিত জীবনে নানা ধরনের সমস্যা তৈরি হবে ।মতানৈক্যর জন্য সাময়িক বিচ্ছেদ হতে পারে। বিদ্যার্থীদের জন্য শুভ ।ব্যবসায়িক উন্নতি কর্মক্ষেত্রে পদোন্নতি।


ধনু রাশিঃ

পরিবার পরিজন কে নিয়ে চিন্তিত হবেন। অর্থনীতি দিক থেকে কৃপণতা পারিবারিক সম্পর্ক গুলির ক্ষেত্রে দূরত্ব নিয়ে আসবে ।নতুন জায়গা সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা রয়েছে ।সম্মান বৃদ্ধি ।বিধর্মীর সাথে সম্পর্ক তৈরি হতে পারে। যুক্তিক রাজ্য আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বৃদ্ধি। পরিশ্রমের তুলনায় সাফল্যের মাত্রা কম থাকবে।


কুম্ভ রাশিঃ

নতুন কোন সম্পত্তি ক্রয়ের চিন্তাভাবনা করবেন না এ সময় ।বিদ্যা শিক্ষায় অশুভ ।পারিবারিক কোনো আনন্দ উৎসবে যোগদান করবেন এবং আনন্দ লাভ। বিবাহিত জীবনে নানা  সমস্যায় ভুগতে পারেন এবং প্রবল একাকিত্ব বোধ করবেন।


মকর রাশিঃ

দৃঢ় ও মন্তর গতি র জন্য আপনি আপনার প্রাপ্তির বহু অংশ হাতছাড়া করবেন ।যোগাযোগ মাধ্যম গুলো ক্রিয়াশীল হয়ে আপনার কাছে উপস্থিত হবে। শিক্ষা বিষয়ক ব্যাপার থেকে অশুভ ফল নির্দেশ করছে। প্রেমজ ব্যাপারে সম্পর্কে টানা পড়েন সহ্য করতে হবে। বিপরীত লিঙ্গের মানুষের দ্বারা ক্ষতিগ্রস্ত হবেন ।উচ্চশিক্ষায় সুযোগ লাভ ।কর্ম ক্ষেত্রে শত্রুতা বৃদ্ধি।


মীন রাশিঃ

চিন্তা চেতনার শ্রী বৃদ্ধি ।নিজেকে নিজে নিয়ে ভাবার সময় এখন ।আর্থিক স্বাচ্ছন্দতা অনেকটাই কমে আসবে ।আত্মীয় প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য তৈরি হবে ।কর্মক্ষেত্রের পরিবর্তন ও পরিবর্ধন ।বিবাহিত জীবনে ছোট ছোট ব্যাপার নিয়ে মতানৈক্য ।উত্তরাধিকার প্রাপ্তিতে বাধা ।শিক্ষায় সফলতম স্থানে পৌঁছানোর সম্ভাবনা।



ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

 ১২ই সেপ্টেম্বর, ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.