Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফল ।। ২৬ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর ।। ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২৬ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত রাশিফল থাকছে।সরাসরি যোগাযোগ করতে পারেন ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯ এই নম্বরে।
মেষ রাশিঃ

ছোটখাটো ভাইরাল ফিভার দিয়ে সাপ্তাহিক শুরু। কর্ম ক্ষেত্রে প্রচন্ড চাপ ,আর্থিক নানাহ সমস্যা, বিবাহিত জীবনে ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া ।বদনাম ,অপবাদ ,মানসিক শান্তি এই সপ্তাহে অনেকটাই বিঘ্নিত থাকবে। ব্যবসায়ীদের ব্যবসায় উন্নতি হবে। শিক্ষার্থীদের বিদ্যায় বাধা। কর্মক্ষেত্রে সিংহাসন প্রাপ্তির যোগ রয়েছে। তবে কোন একটি বিষয়ে আপনাকে হয়রান হতে হবে এবং সে কারণে আপনার উন্নতি অনেকটা স্তব্ধ হয়ে আসবে। সপ্তাহের শেষের দিকে ভ্রমণযোগ।


বৃষ রাশিঃ

সপ্তাহের প্রথম দিকে একটা প্রেমময় ছন্দ কাজ করবে। সন্তান-সন্ততির কাছ থেকে বিশেষ প্রাপ্তি ।শত্রুদের প্ররোচনা এড়িয়ে যশো লাভ। ধর্মীয় মনোভাব বৃদ্ধি ও ভাগ্যোন্নতি। আয় উপার্জনে শুভ দেখাচ্ছে ।নতুন বন্ধুত্ব লাভ ।সপ্তাহের শেষের দিকে নানা ধরনের অসুস্থতা ও ঝামেলাযুক্ত পরিবেশে জড়িয়ে পড়ার ইঙ্গিত রয়েছে। বিদ্যার্থীদের শুভ। বিবাহ যোগ্যদের বিয়ের যোগাযোগ।


মিথুন রাশিঃ

সম্মান প্রাপ্তি ও নিজস্ব প্রতিভার  বিকাশ। সপ্তাহের প্রথম থেকেই একটা শিক্ষামূলক পরিবেশ আপনাকে আপ্লুত করে রাখবে ।সপ্তাহের শেষের দিকে শত্রুতা ষড়যন্ত্রতা ও ভয় আপনার মধ্যে কাজ করবে ।নানা ব্যধির আক্রমণে জীবন গতি অনেকটা স্লথ হয়ে আসবে। স্থাবর অস্থাবর সম্পত্তিতে নতুন অগ্রগতি সূচিত হচ্ছে ।ভাগ্যের বিকাশ বিধর্মীদের হাত ধরে হতে পারে। শিক্ষার্থীদের জন্য নতুন কোন পরিবর্তন আসতে পারে।


কর্কট রাশিঃ

উদ্যম উদ্দীপনা গুলো স্বার্থ মন্দিত হয়ে উঠবে ।ছোট ভাইবোনদের সঙ্গে বা পাড়া পরশির সঙ্গে সম্পর্কের জোড়ালোতা বেড়ে আসবে। গৃহস্থলীর ব্যাপারে নানা ধরনের অপ্রত্যাশিত সমস্যার সম্মুখীন হবেন। বিবাহিত জীবনের শান্তি বিঘ্নিত হবে ।ব্যবসায় ক্ষয়ক্ষতির সম্ভাবনা বদনাম অপবাদ রটতে পারে। সপ্তাহের শেষের দিকে নতুন সুযোগ আপনার মনের উৎসাহ অনেকটা বাড়িয়ে তুলবে। এবং পারিপার্শ্বিকে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।


সিংহ রাশিঃ

অর্থ ও স্বার্থ জনিত সমস্যা সপ্তাহের প্রথম থেকে আপনার পারিবারিক জীবনকে বিশৃংখল করে তুলবে ।সংযোগগুলো পর্যুদস্ত হবে। বদনাম ,অপবাদ বাড়বে শত্রুদের তৎপরতা বৃদ্ধি পাবে ।হঠাৎ কোনো সংবাদ শ্রবণে আপনি আহত হতে পারেন ।সপ্তাহের শেষের দিকে নতুন বন্ধুত্ব লাভ এবং পারিবারিক শান্তি ফিরে পেতে সক্ষম হবেন। প্রেম-ভালোবাসা জনিত সম্পর্কগুলো বলিষ্ঠ হয়ে আসবে।


কন্যা রাশিঃ

ঘটনাবহুল সাপ্তাহিক প্রাদম্ভ,কারণ আপনার সৌখিনতা, সামাজিকতা সকলের দৃষ্টি আকর্ষণ করবে। যদিও পরিবারের মন জয় করতে আপনি ব্যর্থ হবেন ।প্রেম জনিত ব্যাপারে নানা ধরনের ওঠানামা এ সপ্তাহে আপনাকে দেখতে হবে ।ব্যবসায় বৃদ্ধি বাড়বে। উত্তরাধিকার প্রাপ্তিতে অনেকটাই বাধা বিঘ্ন চলে আসবে ।কোন রাজনৈতিক ব্যক্তিত্বের মাধ্যমে আপনার ভাগ্য উন্নতি হতে পারে ।সুযোগগুলো আপনাকে নিরন্তর সাহায্য করে যাবে। আর্থিক লাভ ভালবাসার প্রসার দিয়ে এই সপ্তাহের শেষটুকু আপনাকে জীবনমুখী করে তুলবে।


তুলা রাশিঃ

আপনার উদার মন হঠাৎ সংকীর্ণতার গুলিতে এসে কোন্ঠাগত হয়ে উঠেছে ।এই সপ্তাহে নিকট আত্মীয় এর সমাগমে তা আবার প্রাণ ফিরে পাবে ।ভ্রমণের আনন্দে আপনি মাতোয়ারা হয়ে উঠবেন ।নতুন বন্ধুত্ব লাভ হবে ।প্রচুর ব্যয় হবে ।শারীরিকভাবে ভোগারও সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষটুকু অর্থ ও স্বার্থ জনিত দ্বন্দ্বের জন্য বিমর্সময় হয়ে উঠবে।


বৃশ্চিক রাশিঃ

পুরনো বন্ধুর সাথে কোয়ালিটি টাইম কাটানোর সময় এখন। নানাভাবে অর্থপ্রাপ্তি। ব্যর্থতাকে নিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করার সময় এ সপ্তাহ। শত্রুদের তৎপরতা থেকে সতর্ক থাকুন ।মান অপমান ও কলহ থেকে নিজেকে সরিয়ে রাখুন। সন্তান জনিত ব্যাপারে বিশেষ আনন্দ পাওয়ার সময়। স্ত্রী শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হবে ।এই সপ্তাহটিতে সব মিলিয়ে খুব একটা ভালো নয় আপনার জন্য।


ধনু রাশিঃ

দীর্ঘকালীন চাপ থেকে মুক্ত হয়ে পুরুন আনন্দে ফিরে যাওয়ার সময় এখন। মানসিক কষ্ট কে হার মানানোর জেদ অনেকটাই আপনাকে লক্ষ্যবস্তুতে এগিয়ে নিয়ে যাবে ।নতুন বন্ধুত্ব এবং প্রেমের আনন্দ আপনি পাবেন। নিজের প্রতি নিজে যত্ন নিন ।কর্মক্ষেত্রে নানা ঝামেলা ,শত্রুতার সম্মুখীন হবেন বা কর্ম পরিবর্তন হতে পারে যেটা আপনার জন্য শুভ।


মকর রাশিঃ

দীর্ঘকালীন রোগ ভোগ ও নিকট আত্মীয় হারানোর বেদনা আপনাকে এ সপ্তাহে আরো মানসিক কষ্ট দেবে ।তবে বিশেষ কোনো ব্যাপারে আপনার মনের ইচ্ছা পূরণ হবে। ধর্মীয় ব্যাপারে অংশগ্রহণ করে আপনি আনন্দ পাবেন ।গৃহস্থলীর ব্যাপারে নানা ধরনের উটকো ঝামেলা আপনাকে পোহাতে হবে। কর্মক্ষেত্রে শত্রুতা ও এক ধরনের ভয় কাজ করবে ।আপনার গুরুজনের সান্নিধ্যে ভাগ্য উন্নতি ।ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক উন্নতি হবে ।সপ্তাহটুকু অতি সাধারণভাবে আপনি কাটাবেন।


কুম্ভ রাশিঃ

শারীরিক নানা ধরনের সমস্যা এ সপ্তাহে আপনাকে ঘিরে বসবে ।উত্তরাধিকার প্রাপ্তিতে বাধা তৈরি হবে। অবৈধ সম্পর্কগুলো মাথাচাড়া দিয়ে উঠবে ।সঞ্চয় যদিও অনেকাংশে হ্রাস পাবে ।পারিবারিক কোন সম্মেলন আপনার মনে আনন্দ যোগাবে। গুরুজনের শরীর স্বাস্থ্য নিয়ে আপনি বিব্রত থাকবেন ।তাই ভাগ্য উন্নতি অনেকটাই স্থিমিত হয়ে আসবে। বিদ্যা শিক্ষার ব্যাপারেও হতাশ হতে হবে কর্মক্ষেত্রের নিরন্তর ঝামেলা এই সপ্তাহে আপনাকে আরো উদ্বিগ্ন করে তুলবে। সপ্তাহের শেষের দিকে গুরুজনের স্নেহধন্য হয়ে আপনি শান্তি পাবেন ।বুদ্ধির স্থিরতা এই মুহূর্তে অনেকটা বাড়িয়ে আনতে হবে।


মীন রাশিঃ

আপনার ধার্মিকতা ,সততা ,পরোপকারী মনোবৃত্তি সকলের দৃষ্টি আকর্ষিত করে ।ব্যবসায়ী মনোবৃত্তির দ্বারা আপনি এ সপ্তাহে বিশেষ খ্যাতি অর্জন করতে পারেন ।আত্মীয় পরিজন ও প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হয়ে মনস্তাপের যোগ সূচিত হচ্ছে ।সপ্তাহের শেষের দিকে যদিও এ অবস্থা থেকে আপনি অনেকটা নিজেকে বার করে আনতে পারবেন ।কোন শুভসংবাদে আপ্লুত হবেন এবং নিজের শ্রমের সঠিক মূল্যায়ন পেয়ে স্বস্তি বোধ করবেন। ভিদের মধ্যে থেকেও নিজে একাকিত্বে ভোগার সময় এখন।



ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

 ২৬শে সেপ্টেম্বর, ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
  1. রাশিফল দেখলাম। খুব ভালো লাগলো। আরশি কথার এই আয়োজনের মধ্যমনি ড. পান্না সাহা -কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

    উত্তরমুছুন