Type Here to Get Search Results !

ত্রিপুরা নিউজ পেপার সোসাইটি রূপান্তরিত হল ত্রিপুরা নিউজ মিডিয়া সোসাইটি নামে

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


বুধবার রবীন্দ্রভবন হল নং-২ প্রেক্ষাগৃহে ত্রিপুরা নিউজ পেপার সোসাইটির রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হয়। সময়ের দাবি মেনে সংবাদপত্র, ইলেকট্রনিক মিডিয়া এবং ওয়েব মিডিয়ার দাবিদাওয়া পুরণের স্বার্থে যৌথ আন্দোলনের পথ প্রশস্ত করতে রাজ্য সম্মেলনে সংগঠনের নাম পরিবর্তনের সর্বসম্মত সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি আগামী দুই বছরের জন্য ২১ সদস্যক কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এখন থেকে ত্রিপুরা নিউজ পেপার সোসাইটির পরিবর্তীত নাম হবে 'ত্রিপুরা নিউজ মিডিয়া সোসাইটি'। নাম পরিবর্তনের ফলে সংবাদ পত্রের পাশাপাশি ইলেকট্রনিক মিডিয়া এবং ওয়েব মিডিয়া পরিবার এক ব্যানারের নিচে এলো।


বুধবার রবীন্দ্র ভবনের দুই নং হলে সম্মেলনের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। মুখ্যমন্ত্রী সোসাইটির সম্মেলনে উদ্বোধন করতে উনার দিল্লির কর্মসূচি কাটছাট করে সকালের বিমানে রাজ্যে ফিরে আসায় মুখ্যমন্ত্রীকে সোসাইটির সভাপতি সুবল কুমার দে উষ্ণ অভিনন্দন জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রবীণতম সাংবাদিক স্রোতরঞ্জন খিসাকে সংবর্ধনা জ্ঞাপন করেন মুখ্যমন্ত্রী। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অরুণ নাথ, শানিত দেবরায়।



সম্মেলনে ২১ সদস্য কার্যকরী কমিটি গঠন করা হয় আগামী দুই বছরের জন্য।
নয়া কমিটির সভাপতি মনোনিত হয়েছেন সুবল কুমার দে।
সহ সভাপতি হলেন অরুন নাথ, জয়ন্ত দেবনাথ এবং রঘুনাথ সরকার। সাধারণ সম্পাদক শানিত দেবরায়। সহ-সম্পাদক উত্তম চক্রবর্তী, রাজীব দত্ত। কোষাধ্যক্ষ তরুনজিৎ সিনহা।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২১শে সেপ্টেম্বর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.