Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফল ।। ২৪ অক্টোবর থেকে ৩০ অক্টোবর ।। ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২৪ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত রাশিফল থাকছে।সরাসরি যোগাযোগ করতে পারেন ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯ এই নম্বরে।
মেষ রাশিঃ

শারীরিক অসুস্থতা, রক্তচাপ, স্নায়বিক দুর্বলতা নিয়ে সাপ্তাহিক শুরু ।দাম্পত্য সুখে নানা ধরনের বাধা-বিপত্তির জন্য আনন্দ অনেকটা বিঘ্নিত হবে ।সপ্তাহের মধ্যভাগে সাধু সঙ্গ ও সাংস্কৃতিক পরিমণ্ডল বা কোন আনুষ্ঠানিক যোগাযোগের মাধ্যমে নিজেকে পুনরায় সমৃদ্ধতর করতে পারবেন। সপ্তাহের শেষে বহুদিনের আটকে থাকা কোন দ্রব্য বা অর্থ লাভ হতে পারে।


বৃষ রাশিঃ

পারিবারিক গোলযোগ গুলো মাথায় গেড়ে বসবে ।চিন্তামগ্নতার জন্য নানা ধরনের শারীরিক প্রতিকূলতার শিকার হতে হবে ।হৃদয় স্নায়ু ও রক্তঘটিত বা পেটের রোগে ভোগার সম্ভাবনা ।সপ্তাহের মধ্যভাগে পারিবারিক প্রেম প্রীতির বিস্তার লাভ হবে ।বিদ্যার্থীদের নানাহো সুযোগ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষটুকু নানা ক্ষয়ক্ষতি মাধ্যমে এগোতে পারে ।দীর্ঘস্থায়ী কোনো বন্ধুত্বের সাহায্যে সমস্যা মুক্তি।


মিথুন রাশিঃ

সপ্তাহের প্রথম থেকেই কোন সম্মানজনক পদপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে ।জনসমষ্টির সাহায্য লাভ ।অর্থ লাভ ।ভ্রাতৃত্বমূলক প্রীতির বিস্তার লাভ। হারানো গৌরব পুনরুদ্ধারের পরিস্থিতি তৈরি হবে ।আপনার এ সপ্তাহে পদমর্যাদা বহুলাংশের বৃদ্ধি পাবে।


কর্কট রাশিঃ

যোগাযোগ গুলো ফলপ্রসু হয়ে উঠবে। অত্যধিক ব্যয় প্রবণতা চিন্তার কারণ হবে। অনিদ্রায় ভুগতে পারেন ।সন্তান জনিত ব্যাপারে অনেকটাই ব্যাকুলতা বাড়বে। বিবাহিত জীবনের সমস্যা সমাধানে তৎপর হবেন ।কর্মক্ষেত্রের সুযোগ সুবিধা বৃদ্ধি বা উন্নতি ।সপ্তাহের শেষে নতুন কোন সম্পর্ক বা পরিচয় মনে ইতিবাচক দোলা দিয়ে যাবে।


সিংহ রাশিঃ

পারিবারিক অনুষ্ঠান অত্যধিক ব্যয়ের কারণ হয়ে উঠবে। উপার্জন কমে আসবে ।ব্যবসায় ও বিবাহিত জীবনে নানা সমস্যার উদ্ভব আশঙ্কা মনে সঞ্চারিত হবে ।যোগাযোগগুলো স্লথ হয়ে উঠবে ।ভাগ্যের সান্নিধ্য কম পেলেও প্রতিপত্তি মান যশ অক্ষুণ্ণ থাকবে।


কন্যা রাশিঃ

সপ্তাহের প্রথম থেকেই ঘটনাবহুল প্রারম্ভিক সূচনা করবে। পারিবারিক শ্রী বৃদ্ধি ও গোলযোগ বা শত্রুতা দুটোরই আপনি শিকার হবেন। মানসিক বিভ্রাট আপনাকে সহ্য করতে হবে। শান্তি প্রত্যাশা করবেন, হয়তো পেয়েও যাবেন। সপ্তাহের শেষটুকু অনেকটাই হৃত গৌরব ফিরিয়ে পাওয়ার মতো সন্তোষটি পরিবেশ জনক হয়ে আপনার কাছে প্রতিভাত হবে।


তুলা রাশিঃ

পরোপকার করতে গিয়ে উল্টো বিরাগভাজন হতে হবে ।আপনার উদারতার স্বীকৃতি পেতে কষ্ট হবে। উপরন্ত ু আপনাকে ই আপোষ করে চলতে হবে ।প্রচন্ড শত্রুতা ষড়যন্ত্রতার মধ্যেও আপনার সৃষ্টিশীলতার বিকাশ হবে। বৈবাহিক বিভ্রাটের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দোলাচলতা আপনাকে চিন্তিত করলেও সম্মান ক্ষুন্ন হতে দেবেন না। ভ্রমণপিপাসুরা সপ্তাহের শেষে একটি মনোরম ভ্রমণ পেয়ে যেতে পারেন।।


বৃশ্চিক রাশিঃ

শারীরিক নানা ধরনের অশুভত্ব নিয়ে সাপ্তাহিক প্রারম্ভ সূচিত হবে। মনের জোর অনেকটাই কমে আসবে, কিন্তু প্রাপ্তির জায়গাটা খুব ভালো। ধর্মীয় বা শিক্ষামূলক ঘটনা সঙ্গে যুক্ত থাকলে অনেকটাই অবসাদ মুক্ত হতে পারবেন ।সন্দেহ প্রবণতা পাপ, এটা মাথায় রাখতে হবে।নানা ধরনের ঘটনায় আক্রান্ত হয়ে সপ্তাহের শেষের দিকে আপনি ক্রধান্বিত হয়ে উঠতে পারেন ।নিজেকে সংযত করার পরামর্শ রইলো ।মান অপমানে সমদর্শী হন।


ধনু রাশিঃ

আনন্দময় ভ্রমণমূলক সাপ্তাহিক প্রারম্ভ , কোনো শুভ অনুষ্ঠানে যোগদান করে দীর্ঘদিনের অবসাদ থেকে সাময়িক মুক্তি পেতে পারেন ।সমর্থক সংখ্যা বৃদ্ধি পাবে ।অর্থ লাভ হতে পারে ।কর্মে উন্নতি। আপনার সততার জন্য আপনি সমাদৃত হতে পারেন ।সপ্তাহের শেষের দিকে একটি মনমরা ভাব আপনার মধ্যে কাজ করবে। ধর্মীয় সান্নিধ্যে নিজেকে অনেকটাই অনুকূল পরিস্থিতিতে নিয়ে আসতে পারবেন।


মকর রাশিঃ

ধর্মীয় কাজে অংশগ্রহণ করে অনাবিল আনন্দ পাবেন ।দীর্ঘদিনের চাপ ও উৎকণ্ঠা থেকে মুক্তির । মধ্যভাগে বিভিন্ন সাংস্কৃতিক ও পারিবারিক অনুষ্ঠানের সঙ্গে সংযুক্ত হয়ে মানযশ বৃদ্ধি, উপকার করে লাঞ্ছিত হতে পারেন ।তবুও কাজ চালিয়ে যাবেন ।সপ্তাহের শেষের দিকে কর্ম ময় তৎপরতায় হারানো সম্মান, অর্থ, প্রতিপত্তি অনেকটাই সংস্থাপিত করতে পারবেন।


কুম্ভ রাশিঃ

চাপের মধ্য দিয়ে এগিয়ে যাওয়ার ইঙ্গিতবহ। হঠৎ প্রাপ্তিযোগ। সতর্ক হয়ে যেকোনো সিদ্ধান্ত নেবেন প্রতারিত হতে পারেন। রোগব্যাধির প্রাদুর্ভাব ।সপ্তাহের শেষের দিকে আবার বিরহের জালে জড়িয়ে পড়তে পারেন। প্রেমজ সম্পর্ক গুলি থেকে মানসিক কষ্ট। গুরু জনের শরীর স্বাস্থ্য হানি।


মীন রাশিঃ

আশা ,লাভ ও দুঃখ , ক্ষতি লুকোচুরি খেলা চলবে এ সপ্তাহে। ভ্রমণে অত্যধিক ব্যয় করেও সমালোচিত হবেন। মানসিক ও শারীরিক চাপ বৃদ্ধি পাবে। উপকারীর উপকার অস্বীকার করার জন্য আপনি মনে কষ্ট পাবেন। ভাল কাজ চালিয়ে যান। বিকলাঙ্গ ,মানসিক প্রতিবন্ধী বা অন্ধদের দান করুন।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

 ২৪ অক্টোবর, ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.