Type Here to Get Search Results !

শুরু হলো তিনদিন ব্যাপী "তৃতীয় ত্রিনেত্র আলোকচিত্রশিল্প" প্রদর্শনীরঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ

বহুভুজ ও ত্রিপুরা  ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের যৌথ উদ্যোগ শুক্রবার তৃতীয় ত্রিনেত্র আলোকচিত্রশিল্পের প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

এদিন বিকেল ৫টা ৩০ মিনিটে আগরতলার সিটি সেন্টারের আর্ট গ্যালারিতে এর উদ্ধোধন হয়। এই প্রদর্শনী উপলক্ষে এদিন উদ্ধোধক হিসাবে উপস্থিত ছিলেন ত্রিপুরা তথ্য ও সংস্কৃতি দপ্তরের অধিকর্তা রতন বিশ্বাস এবং বিশেষ সম্মানিত অতিথি হিসেবে ছিলেন আগরতলা স্থিত বাংলাদেশ সহকারী হাইকমিশনের প্রথম সচিব মোঃ আল আমীন মহোদয়।




এছাড়াও বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের পূর্বতন প্রেসিডেন্ট বুলবুল আহমেদ বিশেষ আমন্ত্রিত  অথিতি হিসেবে উপস্থিত ছিলেন। ছিলেন তেলেঙ্গনা ফটোগ্রাফি সোসাইটির এক্সিকিউটিভ সদস্য কৃষণ কল্পত মহাশয়।এই অনুষ্ঠানে ত্রিপুরার ৫০ জন আলোকচিত্রশিল্পীর ছবি নিয়ে প্রদর্শনীটির আয়োজন করা হয়েছে। ২১ অক্টোবর হতে আগামী ২৩ অক্টোবর পর্যন্ত আগরতলা সিটি সেন্টারের আর্ট গ্যালারিতে এই প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকবে।
আজ এই অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের হাতে বহুভুজ সংস্থার পক্ষ থেকে মহারাজ বীরচন্দ্র মানিক্য ফটোগ্রাফী পুরস্কার, কিরীট বিক্রম কিশোর মানিক্য বাহাদুর,  রবিন সেনগুপ্ত মেমোরিয়াল পুরস্কার, স্বপন চৌধুরি ফটোগ্রাফী পুরস্কার, বহুভুজ নারী ফটোগ্রাফী পুরস্কার তুলে দেওয়া হয়। চিত্রসাংবাদিকতায় অবদানের জন্য রঞ্জন রায় ও জয়ন্ত দে কে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়।

এদিনের অনুষ্ঠানটিকে সার্বিক ভাবে সফল করে তোলার জন্য উপস্থিত গুণীজন এবং সহযোগীদের ধন্যবাদ জ্ঞাপন করেন বহুভুজের সম্পাদক ড. সোমনাথ ভৌমিক।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সৌজন্যে বাপন সাহা এবং সংগৃহীত

২১শে অক্টোবর ২০২২  


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.