Type Here to Get Search Results !

ধলাই জিলা সভাধিপতি কংগ্রেসে

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


শাসকদল ছেড়ে ধলাই জেলার জেলা পরিষদের সভাধিপতি রুবি ঘোষ যোগ দিলেন কংগ্রেসে। আর যোগ দিয়েই বোমা ফাটালেন বিজেপি'র বিরুদ্ধে। শুক্রবার বিকেলে কংগ্রেস ভবনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি কংগ্রেসে যোগ দেওয়ার ঘোষণা দেন। আর তাতে যে বিধায়ক সুদীপ রায় বর্মনের হাত রয়েছে তাতে কোন সন্দেহ নেই।

রুবি ঘোষের একপাশে ছিলেন বিধায়ক শ্রী রায় বর্মন, অপর পাশে প্রাক্তন বিধায়ক আশীষ কুমার সাহা। শ্রীমতী ঘোষ বলেন, বর্তমান সরকারের কথার সঙ্গে কাজের মিল নেই। বাস্তবে তারা উন্নয়ন করছে না।তাই মানুষ বিগত সরকারের চাইতে এখন আরো বেশি অতিষ্ট হয়ে পড়েছে। সর্বত্র চলছে লুটের রাজত্ব।তিনি আরো বলেন, এই দলে থেকে মানুষের জন্য কাজ করা যাচ্ছে না। একা প্রতিবাদও করা যাচ্ছে না। প্রতিবাদ করলে নিজেদের উপর আক্রমণ করা হচ্ছে। তাই তিনি কংগ্রেসে যোগ দিয়েছেন বলে জানান।
এদিকে বিধায়ক সুদীপ রায় বর্মন রাজ্যের আইন-শৃঙ্খলাজনিত পরিস্থিতি নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেন। তিনি বলেন, মন্ত্রীপুত্রের নাম জড়িয়ে গেছে গণধর্ষণের মামলায়। অথচ সরকার উল্টো ধর্ষণকারীদের বাঁচানোর চেষ্টা করছে। তিনি প্রশ্ন তোলেন গণধর্ষণে জড়িতদের কেন বিচারের আওতায় আনা হচ্ছে না? টাইম, ডেট সেট করে একটি ভিডিও বানিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। সুদীপবাবু বলেন, দোষীদের বাঁচাতে এসব নাটক মঞ্চস্থ করা হচ্ছে। আর বিরোধীদের উদ্দেশ্যে বলা হচ্ছে পায়ের তলায় মাটি নেই বলে অভিযোগ তোলা হয়।
তিনি বলেন, কংগ্রেস দল মা বোনেদের সম্মান করতে জানে। কাউকে বাঁচানোর জন্য যেন ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করা না হয়।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২৮শে অক্টোবর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.