Type Here to Get Search Results !

রাজ্যের মহকুমা শহরগুলিতেও টাউনহল নির্মাণ করা হচ্ছে বিশালগড় টাউন হলের উদ্বোধন করে বললেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


রাজ্য সরকারের জনকল্যাণমুখী মানসিকতার জন্যই আজ গ্রামীণ মানুষরাও শহরের বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করতে পারছেন। উন্নত সুবিধাযুক্ত টাউনহল এখন কেবলমাত্র আগরতলায়ই নয়, রাজ্যের অন্যান্য মহকুমা শহরগুলিতেও নির্মাণ করা হচ্ছে। মঙ্গলবার নবনির্মিত বিশালগড় টাউনহলের উদ্বোধন করে একথা বলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। এছাড়াও তিনি এদিন ভার্চুয়ালি বিশালগড় পুরপরিষদের নতুন অফিস ভবনের শিলান্যাস করেন। বিশালগড় টাউনহল নির্মাণে ব্যয় হয়েছে ২৯ কোটি ৯ লক্ষ ৩২ হাজার টাকা।

নবনির্মিত টাউনহলের উদ্বোধন করে মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা আশা প্রকাশ করেন, এই টাউনহল আগামীদিনে কৃষ্টি ও সংস্কৃতি চর্চার এক অন্যতম ক্ষেত্র হয়ে উঠবে। তিনি বলেন, রাজ্যের ঐতিহ্যবাহী মিশ্র সংস্কৃতির বিকাশেও এই টাউনহল গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। ফলে মহকুমায় গড়ে উঠবে সুস্থ, সুন্দর সাংস্কৃতিক পরিমন্ডল। তিনি বলেন, রাজ্যের প্রান্তিক মানুষের কাছে দৈনন্দিন বিভিন্ন সুযোগ সুবিধা পৌঁছে দেওয়ার ক্ষেত্রে কাজ করে চলেছে বর্তমান সরকার। উদ্বোধনী অনুষ্ঠানে উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা বলেন, জনগণের পাশে থেকে জনগণের সার্বিক উন্নয়নে এই সরকার কাজ করছে। রাজ্যের মানুষের আর্থসামাজিক, সাংস্কৃতিক ও মানসিক বিকাশে রাজ্য সরকার বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনা রূপায়ণ করছে। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশালগড় পুরপরিষদের চেয়ারপার্সন অঞ্জন পুরকায়স্থ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আরবান ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শৈলেশ যাদব, এনবিসিসি'র চিফ জেনারেল ম্যানেজার কেদারনাথ সরকার, সিপাহীজলা জেলার পুলিশ সুপার জগদীশ্বর রেড্ডি, অতিরিক্ত জেলাশাসক শুভাশিস বন্দ্যোপাধ্যায় প্রমুখ।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সংগৃহীত

১৮ই অক্টোবর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.