Type Here to Get Search Results !

বিজেপি ও তিপ্রা মথাকে নিশানা বিরোধী দলনেতার

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ

শাসক দলের পায়ের তলার মাটি সরে যাচ্ছে। বহিঃরাজ্য থেকে বাইক আনছে। চালানোর লোক নেই। তাই এখন রাষ্ট্রশক্তিকে ব্যবহার করছে। কথাগুলি বলেছেন বিরোধী দলনেতা মানিক সরকার।

স্বদলীয়দের মনোবল এবং উৎসাহ বাড়াতে তিনি এই কথাগুলি বলেছেন। বুধবার গণতান্ত্রিক নারী সমিতির রাজ্য সম্মেলনের দ্বিতীয় তথা শেষ দিন আগরতলা টাউন হলে উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা।

তিনি বক্তব্য রাখতে গিয়ে বিজেপি এবং তিপ্রা মথা- দুই দলকেই আক্রমণ করেন।
তিনি বলেন, বিজেপি এবং সংঘ কোনদিন জনজাতিদের উন্নয়নে কাজ করেনি। আইপিএফটি তাদের সুযোগ করে দিয়েছিল। এখন এই দলের অবস্থা সবাই জানে। এর মধ্যে গ্রেটার তিপ্রাল্যান্ডের স্লোগান নিয়ে আর একদল এসেছে। মানুষকে বিভ্রান্ত করার রাজনীতি বেশি দিন চলবে না। রাজ্যে এক অস্থির পরিস্থিতি চলছে বলে তিনি মন্তব্য করেন। বর্তমান সরকারের দেওয়া প্রতিশ্রুতিগুলি স্মরণ করিয়ে দিয়ে তা পূরণ করতে না পারায় সরকারের সমালোচনা করে মানিকবাবু। কাজ নেই, খাদ্য নেই, উন্নয়নের নামে দুর্নীতি, বেকার বঞ্চনা, কর্মচারী বঞ্চনা, দ্রব্যমূল্য বৃদ্ধি, সন্ত্রাস এই সমস্ত বিভিন্ন ইস্যুতে সরব হন তিনি। শুধু মৌলিক অধিকার, কাজ, খাদ্য এসবের জন্যই তিনি নয়, রাষ্ট্রীয়বাদী যে ব্যবস্থা অর্থাৎ পুঁজিবাদের বিরুদ্ধেও লড়াইয়ের জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।



নারী সমিতির সম্মেলনের শেষ দিনের সভায় অন্যান্য নেতৃত্বদের দেখা যায়। নারী সমিতির সদস্যরাতো ছিলেনই।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২রা নভেম্বর ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.