Type Here to Get Search Results !

জাতীয় সড়কে হাইওয়ে পেট্রোল ভ্যানের সূচনা করলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


আগরতলা-চূড়াইবাড়ি জাতীয় সড়কে শুক্রবার মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা ৪টি হাইওয়ে পেট্রোল ভ্যানের সূচনা করেন। উমাকান্ত একাডেমির সামনে থেকে পতাকা নেড়ে এই পেট্রোল ভ্যানগুলির সূচনা করার সময় রাজ্য পুলিশের মহানির্দেশক অমিতাভ রঞ্জন সহ আরক্ষা প্রশাসনের অন্যান্য পদস্থ আধিকারিকগণ উপস্থিত ছিলেন।

জাতীয় সড়কে পেট্রোল ভ্যানের সূচনা করে মুখ্যমন্ত্রী বলেন, নাগরিকদের নিরাপত্তাই বর্তমান সরকারের সর্বোচ্চ অগ্রাধিকারের ক্ষেত্র। রাজ্যের আরক্ষা দপ্তরও তা সুনিশ্চিত করতে কাজ করছে। মুখ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের সময় সড়ক দুর্ঘটনা প্রায় ৬ শতাংশ হ্রাস পেয়েছে। যেখানে রাজ্যে গাড়ির সংখ্যা ৩০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। সড়ক দুর্ঘটনা হ্রাস করার ক্ষেত্রে এই পেট্রোল ভ্যান গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে।
মুখ্যমন্ত্রী জনগণকে আরও সতর্ক হয়ে যানবাহন চালানোর জন্য পরামর্শ দেন। তিনি বলেন, পুলিশ তার দায়িত্ব নিয়ে কাজ করবে। জনসাধারকেও দায়িত্বশীলতার সঙ্গে চলাফেরা করতে হবে। তবেই দুর্ঘটনা কমানো সম্ভব হবে। মুখ্যমন্ত্রী বলেন, নেশা বিরোধী অভিযানেও জাতীয় সড়কে এই পেট্রোল ভ্যান কার্যকর ভূমিকা নিতে সক্ষম হবে। নজরদারি বাড়িয়ে দুর্ঘটনা হ্রাস করা, নেশামুক্ত ত্রিপুরা গড়ার লক্ষ্যে সরকার কাজ করছে। মুখ্যমন্ত্রী বলেন, পুলিশ ও জনসাধারণের মধ্যে সুসম্পর্ক গড়ে উঠলে সমাজের উন্নতি হবে।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২৫শে নভেম্বর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.