Type Here to Get Search Results !

৪১-তম জাতীয় যোগ ব্যায়াম প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ত্রিপুরা দলের পাশে দাঁড়ালো শ্যাম সুন্দরঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


শ্যাম সুন্দর কোং জুয়েলার্স উদযাপন করছে ভারতীয়  ঐতিহ্যের এক গুরুত্বপূর্ণ অধ্যায় - যোগ ব্যায়াম I একইসঙ্গে  সামিল হয়েছে চ্যাম্পিয়ন তৈরির কর্মযজ্ঞে ।

আগামী  ২৬ থেকে ২৮ ডিসেম্বর পুদুচেরিতে অনুষ্ঠিত হতে চলেছে  ৪১-তম জাতীয় যোগ ব্যায়াম প্রতিযোগিতা । ওই প্রতিযোগিতায় অংশ নিতে চলা ত্রিপুরা যোগা দলের সাথে বিগত কয়েক বছর ধরেই যুক্ত শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। জাতীয় চ্যাম্পিয়নশিপে শ্রেষ্ঠত্বের জন্য লড়াই করা ত্রিপুরা দলের সমস্ত প্রস্তুতিতে সহযোগিতা করাই এই সংস্থার উদ্দেশ্য। ত্রিপুরা যোগা দলের জার্সি, ভ্রমণ সহ ৭ দিনের প্রশিক্ষণ শিবির সম্পর্কিত সব  কিছুরই দায়িত্ব নিয়েছে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। এই নিয়ে বিশেষ প্রেস প্রিভিউ ছিল। যেখানে উপস্থিত ছিল জাতীয় যোগা প্রতিযোগিতাতে অংশগ্রহণকারী সব বয়স ও গ্রুপের ৪২-সদস্যের পুরুষ ও মহিলা দল এবং প্রশিক্ষকগণেরা। এই দল যাতে পুদুচেরিতে জাতীয় চ্যাম্পিয়নশিপে বিজয়ী হতে পারে সেজন্য জানানো হয় অফুরান শুভেচ্ছা। একই সাথে তাদের হাতে তুলে দেওয়া হয় নতুন জার্সি ও স্পনসরশিপ এর  ১,২৫,০০০ অর্থরাশি। এদিনের অনুষ্ঠান উপলক্ষে রাজ্যের ৩ জন বিশিষ্ট যোগব্যায়াম অনুশীলনকারী ডাঃ যীশু চক্রবর্তী, অজয় চৌধুরী এবং বীণাপাণি দেবনাথকে তাঁদের অবদানের জন্য বিশেষভাবে সম্মান জানানো হয়।  এই বিশেষ প্রেস প্রিভিউতে সভাপতিত্ব করেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর কর্ণধার রূপক সাহা, যিনি ত্রিপুরা যোগা অ্যাসোসিয়েশনের সভাপতিও । এছাড়া উপস্থিত ছিলেন ত্রিপুরা যোগা অ্যাসোসিয়েশনের সচিব দিব্যেন্দু দত্ত। শ্রী দত্ত বলেন, 'পুদুচেরিতে জাতীয় চ্যাম্পিয়নশিপে রাজ্য দলকে শুভকামনা জানাতে পেরে এবং এধরনের উদ্যোগের অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত।"


পরে শ্যাম সুন্দরের কর্ণধার রূপক সাহা বলেন, ' শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এমনই এক সংস্থা যে নিজেকে সর্বদা জুয়েলারি শোরুমের চার দেয়ালের মধ্যে আটকে না রেখে বাইরের জগৎতেও শ্রেষ্ঠত্বের সাধনা করে। যা সত্যিই সোনা সেই গুণের কদর করে। এই লক্ষ্যে ত্রিপুরা যোগা দলের সাথে যুক্ত হতে পারাটা আরেকটি উল্লেখযোগ্য পদক্ষেপ।'

তিনি আরো বলেন, " যোগা সবসময় আমাদের সংস্থার হৃদয়ের খুব কাছের। এই ভালবাসার জন্য আর শরীরকে সুস্থ রাখার জন্য বার বার নিয়মিত অনুশীলন করার প্রয়োজনীয়তা সম্পর্কে আমরা সচেতন। আমরা চ্যাম্পিয়ন যোগ অনুশীলনকারীদের সাথে ত্রিপুরার মাটিতে যুক্ত  হতে পেরে  বিশেষভাবে আনন্দিত এবং রাজ্যের প্রবীণ যোগ অনুশীলনকারীদের সম্মান জানাতে  পেরেও গর্বিত।" জাতীয় প্রতিযোগিতাতে অংশগ্রহনকারী রাজ্য দলের জন্য সবার সহযোগিতা ও শুভেচ্ছা কামনা করে এক আনন্দদায়ক পরিবেশের মধ্য দিয়ে এই অনুষ্ঠান শেষ হয় ।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

১৩ ডিসেম্বর ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.