Type Here to Get Search Results !

মন্ত্রিসভার সিদ্ধান্তের এক বছরেও নিয়োগ হচ্ছে না ফার্মাসিস্ট

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


মন্ত্রিসভার সিদ্ধান্তের এক বছর পরও নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়নি। গত এক বছরের রাজ্য মন্ত্রিসভায় বিভিন্ন পদে নিয়োগের জন্য সিদ্ধান্ত হয়েছে। কিন্তু বহু ক্ষেত্রে এখনো নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়নি। যেমন গত বছরের ৮ ডিসেম্বর রাজ্য মন্ত্রিসভায় সিদ্ধান্ত হয়েছিল ২৫ টি আয়ুর্বেদিক ও ২২ টি হোমিওপ্যাথিক ফার্মাসিস্ট পদে নিয়োগ করা হবে। কিন্তু সেই থেকে আজ পর্যন্ত নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়নি। এদিকে বেকার ফার্মাসিস্টদের মধ্যে ক্ষোভ ক্রমশ বাড়ছে।

বিভিন্ন সময়ে এরা নিয়োগের দাবিতে স্বাস্থ্য দপ্তরে ডেপুটেশন দিয়ে আসছেন। সোমবার আরো একবার ডেপুটেশন দেন গোর্খাবস্তিস্থিত স্বাস্থ্য দপ্তরে। এই নিয়ে অষ্টমবার ডেপুটেশন দেয় এরা। মন্ত্রিসভার সিদ্ধান্তের পরও এক বছরের বেশি সময় কেটে গেছে। অথচ নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি না করায় তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে বেকার ফার্মাসিস্টের মধ্যে। তাদের দাবি রাজ্য সরকার যেন অবিলম্বে নিজেদের গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়ন করে। কারণ আগামী মাসে নির্বাচন ঘোষণা হয়ে গেলে নিয়োগ প্রক্রিয়া শুরু করা সম্ভব হবে না।
রাজ্য সরকার মুখে স্বাস্থ্য পরিষেবার মান উন্নয়নের কথা বললেও বাস্তবে ফার্মাসিস্ট নিয়োগের ক্ষেত্রে কি পদক্ষেপ নেয় সেটাই দেখার বিষয়।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২৬ ডিসেম্বর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.