Type Here to Get Search Results !

শ্যাম সুন্দরের "কংগ্রেচুলেশন্স এন্ড সেলিব্রেশন্স" উদযাপনঃ আগরতলা

আরশিকথা ডেস্কঃ


শ্যামসুন্দর কোং জুয়েলার্সের পক্ষ থেকে স্বর্ণ সম্ভার ও ধনতেরাসে ভাগ্যবান বিজয়ীদের মধ্য থেকে বাছাই করা হয় মেগা ড্র এর বিজয়ীদের। মেগা ড্র এর পুরস্কার হিসেবে একটি গাড়ি ও দুইটি স্কুটি দেওয়া হয়েছে। সোমবার সন্ধ্যায় আগরতলা প্রেস ক্লাবে ভাগ্যবান বিজেয়ীদের হাতে পুরস্কারগুলি তুলে দেওয়া হয়। গাড়ি জিতে নিয়েছেন বাপন দেব। স্কুটি দুটির বিজয়ীরা হলেন গায়ত্রী সাহা এবং মাধুরী চক্রবর্তী।প্রত্যেকের কথাতে তাদের আনন্দ ও শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের উন্নত পরিষেবা ও চমকে ভরা আয়োজনের কথা বার বার উঠে এসেছে ।

শ্যাম সুন্দর  কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন "এই বছর, বর্ষশেষের এই চমক আরো বিশেষভাবে আমাদের কাছে ধরা দিয়েছে । কারণ এটি  'স্বর্ণ সম্ভার'-এর ২০তম সংস্করণ,  একইসঙ্গে 'চমক ভরI ধনতেরাস'-এর ১৭তম বর্ষের সংস্করণের শেষ পর্যায়ের উদযাপন।"  তিনি আরো বলেন, "আমাদের এই  যাত্রায় এটা একটা  উল্লেখযোগ্য মাইলফলক। সাফল্যের সঙ্গে এই মাইলস্টোন ছুঁতে পারার মতো আনন্দ আর কোনো কিছুতে হতে পারে না।" 


শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের কর্ণধার রূপক সাহা বলেন, “ভাগ্যবান বিজয়ীদের হাতে গাড়ি এবং স্কুটি তুলে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। একইসঙ্গে বিজয়ীদের আরো সৌভাগ্য কামনা করছি। ত্রিপুরা এবং কলকাতা জুড়ে এই প্রতিষ্ঠানের গ্রাহক-বন্ধুদের ধন্যবাদ জানাতে আমরা এই উদ্যোগ নিয়েছি। কারণ, গ্রাহকরা যেভাবে উৎসবের মরসুমের এই বিশেষ আয়োজনে সাড়া  দিয়েছেন, অংশ নিয়েছেন তা এক কথায় অভূতপূর্ব। একইসঙ্গে এই প্রতিষ্ঠানের তরফে আমরা ফের আশ্বস্ত করছি আগামী দিনে ভালো পরিষেবা, গুণগতমান আর ন্যায্য মূল্য হিসেবে গ্রাহকদের প্রত্যাশা পূরণ করার জন্য আমরা সবসময় তাঁদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ থাকবো। আমরা কথা দিচ্ছি আগামী বছর বিবাহ আর উৎসবের মরসুম আমরা আরো আনন্দের সঙ্গে উদযাপন করবো।”


এইভাবে সুন্দর আশ্বাস প্রদানের এর মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়। এদিকে পুরস্কার হাতে পেয়ে লাকি ড্র বিজয়ীরা আপ্লুত। শ্যামসুন্দরের পরিষেবা এবং উদ্যোগের প্রশংসা করেন তারা।


আরশিকথা ত্রিপুরা বিভাগ 


ছবিঃ সুমিত কুমার সিংহ

২৬ ডিসেম্বর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.