Type Here to Get Search Results !

দেওঘরে আচার্যদেব এর আশীর্বাদ নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

বিশেষ প্রতিনিধি,আরশিকথাঃ


কেন্দ্রীয় স্বরাষ্ট্র ও সহযোগিতা মন্ত্রী এবং ভারতীয় জনতা পার্টির বরিষ্ঠ নেতা অমিত শাহ আজ তার দুদিনের ঝাড়খণ্ড সফরের দ্বিতীয় ও শেষ দিনে লক্ষাধিক মানুষের বিশ্বাসের কেন্দ্র শ্রী শ্রী অনুকূল চন্দ্র ঠাকুরের সৎসঙ্গ আশ্রমে যান।সেখানে তিনি শ্রী শ্রী ঠাকুরের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এরপর শ্রী শাহ ঠাকুর বাড়ি যান এবং ধর্মগুরু আচার্যদেব বাবাইদার সঙ্গে সাক্ষাৎ করেন। শ্রী শাহ এদিন প্রায় ২০ মিনিট সৎসঙ্গ আশ্রমে অবস্থান করেন। আচার্যদেব তাকে শ্রী শ্রী ঠাকুর রচিত তিনটি গ্রন্থ উপহার দেন। এর মধ্যে গুজরাটি ভাষায় অনুবাদিত বই ' সত্যানুরাস ', ইংরেজিতে লেখা ' দ্য মেসেজ ' এবং হিন্দিতে লেখা ' পুরুষোত্তম ' রয়েছে। এই সফরে স্বরাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণীও ছিলেন। আচার্যদেব এর সহধর্মিণী তাকে পোশাক উপহার দেন।
এদিন আচার্যদেব স্বরাষ্ট্রমন্ত্রীকে আশ্রম সম্পর্কে নানা তথ্য দেন।সেই সঙ্গে তাদের পূর্বপুরুষরা কিভাবে অখণ্ড ভারত ও বর্তমান বাংলাদেশের পবিত্র ভূমি থেকে এখানে এসে বসবাস করেন সেই বিষয়েও বিস্তারিত তথ্য দেন। শ্রী শাহ আচার্যদেবকে দিল্লীতে তার বাসভবনে এসে থাকার আমন্ত্রণ জানান।এদিন প্রায় ১০ মিনিট তাদের মধ্যে নানা বিষয় নিয়ে আলোচনা হয়। আশ্রমে পৌঁছানোর পর স্বরাষ্ট্রমন্ত্রীকে স্থানীয় লোকজনরা তাকে উষ্ণ অভ্যর্থনা জানান। অন্যদিকে তিনিও হাত জোড় করে সকলের অভিবাদন গ্রহণ করেন। এদিন শ্রী শাহ আচার্যদেব এর আশীর্বাদ নেন।স্থানীয় এবং উপস্থিত সবাই তাকে দেখে বেশ উচ্ছ্বসিত হন। উল্লেখ্য যে, কেন্দ্রীয় স্বরাষ্ট্র ও সহযোগিতা মন্ত্রী অমিত শাহ তার দুদিনের সফরে শনিবার দেওঘর পৌঁছেছিলেন।তিনি রবিবার প্রথমে দেওঘরের বাবা বৈদ্যনাথ ধামে প্রার্থনা করেন এবং জাসিডিহ শিল্প এলাকায় বিজয় সংকল্প সমাবেশে ভাষণ দেন। 


আরশিকথা দেশ-বিদেশ

৬ ফেব্রুয়ারি ২০২৩  

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.