Type Here to Get Search Results !

নির্বাচন আধিকারিকের কাছে ডেপুটেশন দিল বাম-কংগ্রেস

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


রাজ্যের সরব প্রচারের শেষে অভিযোগের ডালি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্ত বাম-কংগ্রেস। মঙ্গলবার সন্ধ্যায় রাজ্য মুখ্য নির্বাচন আধিকারিক কিরণ গিত্যের কাছে ডেপুটেশন দেয় তারা। অভিযোগ, নির্বাচন আচরণ বিধি ভঙ্গের। অভিযোগের তীর সরাসরি শাসক দলের দিকে।

ডেপুটেশন দিতে উপস্থিত ছিলেন সি পি আই এম রাজ্য সম্পাদক জীতেন্দ্র চৌধুরী, কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মন, আশিস কুমার সাহা। এদিন নির্বাচনী আধিকারীকের সঙ্গে কথা সেরে বেড়িয়ে এসে বাম নেতা জীতেন্দ্র চৌধুরী সংবাদ মাধ্যমের সামনে প্রতিক্রিয়ায় জানান, রাজ্যের বর্তমান শাসক দল নির্বাচনকে প্রভাবিত করার বিভিন্ন অপচেষ্টা করে যাচ্ছে।
তার সাফ অভিযোগ, শহরের একটি বেসরকারী হোটেলে বসেই এই ধরনের চক্রান্ত চলছে। হোটেলের সি সি ক্যামেরা পরীক্ষা করে দেখার আবেদনও জানিয়েছেন নির্বাচনী আধিকারীকের কাছে। জীতেনবাবুর আরো অভিযোগ, গেরুয়া শিবিরের নেতা নেত্রীরা রাজ্য ভোটকে প্রভাবিত করার জন্য কালো টাকা ছড়ানোর কাজ করে যাচ্ছে। তার অভিযোগ, অতীতের সমস্ত নির্বাচনকে ছাড়িয়ে গেছে এবারের নির্বাচনে কালো টাকা ব্যবহারের ঘটনা। নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ নিয়ে সরব হতে দেখা গেল প্রতিনিধি দলের অন্যান্য সদস্যদেরও। নির্বাচনী আধিকারীক প্রতিনিধিদের অভিযোগ খতিয়ে দেখে উপযুক্ত প্রশাসনিক পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।
এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভোটারদের প্রতি আবেদন রেখে কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন বলেন, ভোটের দিন কোনো সমস্যা হলে ভোটাররা যেন নির্বাচন কমিশনের হেল্প লাইন নম্বরে যোগাযোগ করেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১৪ ফেব্রুয়ারি ২০২৩

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.