Type Here to Get Search Results !

ডাবল ইঞ্জিনের সরকার থাকলে ত্রিপুরার আরও উন্নতি হবে : মোদী

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


ত্রিপুরায় বিকাশের জন্য ডাবল ইঞ্জিন সরকার প্রতিষ্ঠিত করার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার স্বামী বিবেকান্দ ময়দানে বিজয় সংকল্প জনসভায় অংশ নিয়ে সিপিএম এবং কংগ্রেসকে একহাত নিলেন তিনি। তিনি কটাক্ষের সুরে বলেন, তারা এখন জোট করেছে। ত্রিপুরাবাসীকে তাঁদের থেকে সাবধান থাকবেন।


সোমবার ত্রিপুরায় দ্বিতীয়বারের মতো ভোট প্রচারে আসেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি। এদিন রাজধানীর বিবেকানন্দ ময়দানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, সিপিএম সরকার ত্রিপুরাকে বিনাশের দিকে নিয়ে গেছে। তারা চাঁদা তোলা ছাড়া কিছুই করেনি।তাই জনগণ ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে চাঁদা কোম্পানিকে রেড কার্ড দেখিয়েছেন।

বিজেপি সরকার ত্রিপুরায় গত ৫ বছর ধরে উন্নয়নএর জন্য কাজ করে গেছে। এবার নির্বাচনে পুনরায় ডাবল ইঞ্জিন সরকার প্রতিষ্ঠিত হলে আগামী দিনে বিকাশ সম্ভব হবে বলে দাবি মোদীর। তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন,কংগ্রেস -সিপিএম এর সরকার চেয়েছেন ত্রিপুরাবাসী গরিব হয়ে থাকতে। দিল্লিতে সরকার গঠনের পর প্রধানমন্ত্রী আবাস যোজনা ঘরের জন্য টাকা পাঠালে বামপন্থী সরকার ত্রিপুরার গরীবকে ঘর দিতেন না। ত্রিপুরায় বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবার পর প্রধানমন্ত্রী আবাস যোজনায় ৩ লক্ষ ঘর দেওয়া হয়েছে।

আগামী দিনে যারা প্রধানমন্ত্রী আবাস যোজনা সুবিধা থেকে বঞ্চিত হয়েছে তাদের ঘর দেওয়া জন্য বাজেটে ৪০ হাজার কোটি টাকা বরাদ্দ করা হবে।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১৩ ফেব্রুয়ারি ২০২৩
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.