Type Here to Get Search Results !

ওএনজিসি এমপ্লয়িজ ইউনিয়ন অব ত্রিপুরা'র উদ্যোগে বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবিরঃ আরশিকথা ত্রিপুরা

বিশেষ প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


২৩শে জুলাই,রবিবার সকাল ৯টা ৩০ মিনিট থেকে ওএনজিসি কমপ্লেক্স আগরতলার মহিলা সমিতি হলে ' সক্ষম ' এর সহযোগিতায় ওএনজিসি এমপ্লয়িজ ইউনিয়ন অব ত্রিপুরা দ্বারা একটি বিনামূল্যে চক্ষু চেক-আপ ক্যাম্পের আয়োজন করা হয়েছে। 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর হরিসাধন দেবনাথ, কার্যনির্বাহী অ্যাসেট ম্যানেজার শচীব কুমার, অ্যাসেট সাপোর্ট ম্যানেজার কে ঈশ্বরান, গভর্নিং কাউন্সিলের এনআইএলডি কলকাতার সদস্য  মিঠুন রায়, ' সক্ষম ' এর প্রতিনিধিবৃন্দ, ওএনজিসি এমপ্লয়িজ ইউনিয়ন অব ত্রিপুরার সভাপতি নিতাই দেবনাথ, সহ সভাপতি কনকেশ দেববর্মা, সাধারণ সম্পাদক বীরচন্দ্র দেববর্মা সহ অন্যান্য সদস্যবৃন্দ এবং ওএনজিসি এর অন্যান্য কর্মচারীবৃন্দ।


এই চক্ষু শিবির থেকে বিশেষভাবে উপকৃত হয়েছেন ওএনজিসি -এর সহায়ক কর্মী বাহিনী তথা হাউসকিপিং স্টাফ, ড্রাইভার, চুক্তিভিত্তিক শ্রমিক, গৃহকর্মী এবং তাদের পরিবারের সদস্যরা।এদিন ১৫০ জনেরও বেশি মানুষ এই শিবির থেকে উপকৃত হয়েছেন।পরীক্ষানিরীক্ষার পর ক্যাম্পে আসা বেশিরভাগ লোকেদের চোখের পাওয়ারের সমস্যা পাওয়া গেছে।

ক্যাম্পে ব্যাঙ্গালোরের চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকদের সহায়তায় সমস্ত সুবিধাভোগীদের এদিন চশমার ব্যবস্থাপনাসহ, বিনামূল্যে ঔষধ দিয়ে চেকআপ করা সহ প্রয়োজনীয় পরামর্শ দেওয়া হয়। ওএনজিসি এমপ্লয়িজ ইউনিয়ন অব ত্রিপুরার পক্ষ থেকে ভবিষ্যতেও কর্মচারী ও সাধারন মানুষের স্বার্থে এই ধরনের সামাজিক কর্মকান্ড চালিয়ে যাবে বলে জানানো হয়েছে।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

২৩ জুলাই ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.