Type Here to Get Search Results !

সাতক্ষীরায় কলেজ শিক্ষার্থীদের অভ্যন্তরীণ কোন্দলের জেরে পিতাকে পিটিয়ে হত্যার অভিযোগঃ আরশিকথা বাংলাদেশ

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা, আরশিকথাঃ  


সাতক্ষীরার পাটকেলঘাটায় কলেজ শিক্ষার্থীদের অভ্যন্তরীণ কোন্দলের জেরে পিতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে পাটকেলঘাটার কাটাখালি এলাকায় এ ঘটনা ঘটে।নিহতের নাম সাগর ফারুক হোসেন।তিনি ধানদিয়ার বেগম খালেদা জিয়া কলেজের এইসএসসি পরীক্ষার্থী সাগর হোসেন বাদশার বাবা ও পাটকেলঘাটা থানার কাটাখালি গ্রামের আমজেদ হোসেনের ছেলে। 

স্থানীয়রা  জানান,ফারুক হোসেনের ছেলে সাগর হোসেন বাদশা বেগম খালেদা জিয়া কলেজের এইচএসসি  পরীক্ষার্থী। মঙ্গলবার ব্যবহারিক পরীক্ষা দিয়ে বাদশা তার অপর দুই বন্ধু নয়ন হোসেন ও লাকী হোসেনের সাথে সাইকেলে বাড়ি ফিরছিল। পথিমধ্যে কাটাখালি এলাকায় তুচ্ছ ঘটনায় (ঘটনাটি জানা যায়নি) বাদশা ও তার অপর দুই বন্ধুর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কথা কাটাকাটি হাতাহাতিতে রুপ নেয়। বিষয়টি ফারুক হোসেনের কানে পৌছালে তিনি নয়ন ও লাকীকে বকাঝকা দেন। অপমানের প্রতিশোধ নিতে নয়ন তার মামা কৃষ্ণনগর গ্রামের রুবেল হোসেনকে ফোন দেয়।অভিযোগকারীরা জানান, রুবেল কয়েকজন দুষ্কৃতীকে সাথে নিয়ে লাটি দিয়ে  ফারুক হোসেনকে বেধড়ক পেটায়। এতে ফারুক হোসেন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসার পথে তিনি ত্রিশমাইল এলাকায় মারা যান। 

পাটকেলঘাটা থানার ওসি শেখ মাহমুদ রহমান,বলেন, সাতক্ষীরার পাটকেলঘাটায় তুচ্ছ ঘটনায় এক কলেজ শিক্ষার্থীর পিতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে পাটকেলঘাটার কাটাখালি এলাকায় এ ঘটনা ঘটে।আমি এবং আমার টিম সেখানে যাই। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে এবং মামলার প্রস্তুতি চলছে ।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

২৭শে সেপ্টেম্বর ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.