Type Here to Get Search Results !

নেশা বিরোধী অভিযানে ধর্মনগর পুলিশের সাফল্যঃ আরশিকথা ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ গ্রাম হেরোইন সহ দুইজনকে আটক করে ধর্মনগর থানার পুলিশ। ধৃতরা হল সুমতি নাথ (৪১ বছর) এবং রাজু দাস ৫৫ বছর।

জানা গেছে বুধবার ধর্মনগর থানার ইন্সপেক্টর মমতাজ হাসিনার নেতৃত্বে ধর্মনগর থানাধীন টংগিবাড়ি ৩ নং ওয়ার্ডের সুমন্তনী নাথের বাড়িতে গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। অভিযানে বাড়ির ভেতর থেকে সাবানের কেইসে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।
সাথে বাড়ির মালিক সহ আসামের সনবিল আনন্দপুরের বাসিন্দা পাচারকারী রাজু দাসকেও গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
পুলিশ সুত্রে প্রাপ্ত খবরে জানা গেছে ধৃত পাচারকারী রাজু দাস পার্শ্ববর্তী রাজ্য আসাম থেকে ত্রিপুরার বিভিন্ন এলাকায় হেরোইন পাচার করে থাকে। বুধবার সে সুমন্তনী নাথের বাড়িতে হেরোইন নিয়ে আসলে পুলিশে তাকে সাঙ্গপাঙ্গ সহ আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ চালায়।জানানো হয় তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা নিয়ে আদালতে সোপার্দ করা হবে। ধর্মনগর থানায় এই নিয়ে ১৪৯/২০২৩ নং এ একটি মামলা গৃহীত হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ২২/ ২৫/ ২৯ এনডিপিএস অ্যাক্টে ১৯৮৫ ধারায় মামলা গ্রহণ করে পুলিশ তদন্ত শুরু করেছে। নেশা বিরোধী অভিযানে ধর্মনগর পুলিশের এটি একটি সাফল্য বলে বিবেচিত হচ্ছে। কারণ টঙ্গী বাড়িতে দীর্ঘদিন ধরে নেশাজাতীয় দ্রব্যের কারবার এবং নেশা জাতীয় দ্রব্যের ব্যবহার চলছিলো বলে এলাকাবাসীর অভিযোগ রয়েছে। 


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবি ও তথ্যঃ সুমিত কুমার সিংহ

১৩ই সেপ্টেম্বর ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.