Type Here to Get Search Results !

সাতক্ষীরার মিলবাজারে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ২ জন ভারতীয় নাগরিক নিহত,আহত-১ ঃ আরশিকথা বাংলাদেশ

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা, আরশিকথাঃ


সাতক্ষীরার মিলবাজারে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ২ জন ভারতীয় নাগরিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন প্রাইভেটকারের চালক। শনিবার সকালে এঘটনা ঘটে। গুরুতর আহত প্রাইভেটকারের চালক রফিকুল ইসলাম সজীবকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন,ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির অসীম কুমার  (৬০) ও তার স্ত্রী ছবি বিশ্বাস (৪৮)। আর আহত প্রাইভেট কার চালক রফিকুল ইসলাম সজীব খুলনার ফুলবাড়িগেট এলাকার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা সুলতানপুর বড়বাজার থেকে সয়াবিন তেলের কনটেইনার বোঝাই একটি ট্রাক নিয়ে খুলনায় যাচ্ছিলেন ট্রাকচালক সাতক্ষীরা পৌরসভার মুনজিতপুর এলাকার বাসিন্দা সেলিম। মিলবাজার এলাকায় বিজিবি ব্যাটালিয়নের সামনে পৌছে ট্রাকচালক হঠাৎ ডান পাশে ঘুরিয়ে দেয় ট্রাকটি। এসময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্র্ইাভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। পালিয়ে যান ট্রাক চালক সেলিম। প্রাইভেটকারে  বসে থাকা অসীম কুমার ও ছবি বিশ্বাস ঘটনাস্থলেই মারা যান। আর হাত-পা ভেঙে গুরুতর আহত হন চালক রফিকুল ইসলাম সজীব। 

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের টিম লিডার ফরহাদ হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে তিনজনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়। কর্তব্যরত চিকিৎসক অসীম কুমার ও ছবি বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। সাতক্ষীরা সদর থানার ওসি মোহিদুল ইসলাম সদর থানার ওসি ভারতীয় নাগরিকদের পাসপোর্ট উদ্ধার করে পরিচয় জানা গেলেও তারা বাংলাদেশে কি করতে এসেছিলেন,তা জানা এখনো সম্ভব হয়নি। তবে পুলিশের একটি সূত্র জানিয়েছে,অসীম কুমার বাগেরহাটের মংলায় নির্মাণাধিন  ট্রেন লাইনের উপ-ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তারা ছুটিতে ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির নিজ বাড়িতে যাওয়ার জন্য প্রাইভেটকার ভাড়া নিয়ে ভোমরা ইমিগ্রেশনের দিকে যাচ্ছিলেন।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

২৫ নভেম্বর ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.