Type Here to Get Search Results !

সচেতনতা বাড়াতে এডিনগরে পাঁচ কিলোমিটার দৌড়ালো রাজ্য পুলিশঃ আরশিকথা ত্রিপুরা

বিশেষ প্রতিনিধি, আগরতলা,আরশিকথাঃ


রাজ্যে সব ধরনের অপরাধ নির্মূল করার লক্ষ্যে একসাথে লড়াই করার আহ্বান জানিয়ে রাজ্য পুলিশের ১৫০ তম বর্ষপূর্তি অনুষ্ঠান চলছে গোটা রাজ্যে। সেই অনুষ্ঠানের অঙ্গ হিসেবে শুক্রবার সচেতনতা মূলক পাঁচ কিলোমিটার দূরপাল্লার দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত করল রাজ্য আরক্ষা দপ্তর। পশ্চিম জেলায় এই অনুষ্ঠানটি হয় অরুন্ধতীনগর পুলিশ মাঠে। 

কিছুদিন আগেই রাজ্য পুলিশের ১৫০ তম বর্ষপূর্তির অনুষ্ঠানের সূচনা করেছিলেন মুখ্যমন্ত্রী। এই উপলক্ষে গোটা রাজ্যেই নেওয়া হয়েছে বিভিন্ন ধরনের কর্মসূচি। শুক্রবার এই কর্মসূচির অঙ্গ হিসেবেই গোটা রাজ্যের প্রত্যেকটি জেলায় প্রত্যেকটি পুলিশ ইউনিটে রান ফর ইউনিটির শীর্ষক দৌড় প্রতিযোগিতার আয়োজন হয়।এদিন আগরতলা অরুন্ধতিনগর পুলিশ গ্রাউন্ড থেকে রান ফর ইউনিটি শুরু হয় সকাল সাতটা নাগাদ। যেখানে পশ্চিম জেলার বিভিন্ন থানার আরক্ষা কর্মী সহ আরক্ষা দপ্তরে কর্মরত খেলোয়াররা অংশগ্রহণ করেছে। পশ্চিম জেলার পুলিশ সুপার কিরণ কুমার কে, এদিনের এই কর্মসূচি ব্যাখ্যা করে বলেন, পুলিশ জনগণের শত্রু নয় বন্ধু সেটা বোঝাবার জন্যই এই দৌড়। এক্ষেত্রে জনগণকে পাশে নিয়ে সব ধরনের অপরাধের বিরুদ্ধে লড়াইয়ে সামিল হবার বার্তা দেওয়া হচ্ছে এই দৌড় প্রতিযোগিতা থেকে।   একত্রিতভাবে পুলিশ ও সাধারণ জনগণ অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ালে অপরাধের বিরুদ্ধে লড়াই অনেকটা সহজ হবে বলে জানালেন পুলিশ সুপার।


এদিনের এই ৫ কিলোমিটার দৌড় প্রতিযোগিতায় মোট ৩০০ জন পুলিশ কর্মী অংশগ্রহণ করেছে বলে জানা গেছে। প্রতিযোগিতায় ছেলেদের বিভাগে প্রথম ১০ জন এবং মেয়েদের বিভাগে প্রথম ১০ জন এবং অন্যান্য  যারা অংশ গ্রহণ করেছেন তাদের মধ্যে প্রথম ১০ জনকে পুরস্কার দেওয়া হয়েছে। এই দৌড় প্রতিযোগিতায় পশ্চিম জেলা পুলিশ সুপার ছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য উচ্চ পদস্থ পুলিশ আধিকারিকরা।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

ছবিঃ সুমিত কুমার সিংহ
২রা ফেব্রুয়ারি ২০২৪

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.