Type Here to Get Search Results !

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স শুভ রথযাত্রা বিশেষ প্রতিষ্ঠা বার্ষিকী অফার

আরশিকথা ডেস্কঃ


শ্যাম সুন্দর কোং জুয়েলার্স  নিয়ে এসেছে শুভ রথযাত্রা উৎসব- বিশেষ প্রতিষ্টা বার্ষিকী অফার যা চলবে ১ থেকে ১০ জুলাই ২০২৪ পর্যন্ত।

এই রথযাত্রা হল এমন একটি বার্ষিক উৎসব যা আজ থেকে ৬৪ বছর আগে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের পথ চলার যাত্রা তথা শুভ সূচনাকে স্মরণ করিয়ে দেয়।এই উৎসব উদযাপনের বিশেষ উদ্দেশ্য হলো সর্বশক্তিমান ঈশ্বরকে কৃতজ্ঞতা জানানো। কারণ তিনি যেভাবে পথ দেখিয়েছেন তার দ্বারাই আজ এই সংস্থা এক বিশেষ জায়গায় পৌঁছাতে পেরেছে।

এছাড়া সেই সমস্ত গ্রাহকদেরও অসংখ্য ধন্যবাদ যাদের সহযোগিতা ছাড়া এই সাফল্য সম্ভব ছিল না। তাই স্বাভাবিকভাবেই এই বার্ষিকী অফারটি বিশেষ ছাড় এবং অন্যান্য আকর্ষণে পরিপূর্ণ। 


৩৭৫ টাকা ছাড় প্রতি গ্রাম সোনার গয়না কেনাকাটায়।


১০০% ছাড় হিরের গয়নার মজুরিতে।


১৫% ছাড় গ্রহ-রত্নের MRP-তে ।


এছাড়া প্রত্যেক গ্রাহক বন্ধুদের জন্য থাকছে পুরীর জগন্নাথ মন্দিরের আশির্বাদধন্য প্রসাদ।


একটি বিশেষ প্রিভিউতে, বিশিষ্ঠ অভিনেতা জিতু কমল এই বছরের বিশেষ 'রথযাত্রা' উৎসব উপলক্ষে সোনা ও হিরের গহনার চোখ ধাঁধানো কালেকশনের উদ্বোধন করেন। জিতু কমল বলেন, 'এখানে এসে আমি খুবই আনন্দিত । এখানকার গয়নার নতুনত্ব, নকশা এবং কারুকার্য আমার খুব পছন্দ হয়েছে।'

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা জানান, ' আজ থেকে ৬৪ বছর আগে রথযাত্রার দিনে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স তার পথ চলা শুরু করেছিল।  ঈশ্বরের আশীর্বাদ এবং সমস্ত শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা আর ভালোবাসায় আজ আমরা এতটা পথ আসতে পেরেছি।' 

 'শুভ রথ-যাত্রা হল সেই ঐশ্বরিক শক্তির প্রতি আমাদের কৃতজ্ঞতা জানানোর বিশেষ দিন। একই সঙ্গে বিশেষ প্রতিষ্ঠা বার্ষিকী অফার আমাদের সব গ্রাহক-বন্ধুদের জন্য।আমাদের হাত ধরে, একসাথে, সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাঁদের প্রতি কৃতজ্ঞ।' বলেন রূপক সাহা, শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর অন্যতম ডিরেক্টর।

'শুভ রথযাত্রা - বিশেষ বার্ষিকী অফার' চলবে ১ থেকে ১০ জুলাই ২০২৪ পর্যন্ত। ত্রিপুরার (আগরতলা এবং উদয়পুর) এবং কলকাতায় (গড়িয়াহাট, বেহালা এবং বারাসাত) শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের সমস্ত শোরুমে এইসব অফার চালু থাকবে।

সকলের মঙ্গল কামনা করে এবং এই উৎসবে সকলকে আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।


আরশিকথা বিনোদন

২৯শে জুন ২০২৪



 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.