সাপ্তাহিক রাশিফল... ৮ই সেপ্টেম্বর থেকে ১৪ই সেপ্টেম্বর পর্যন্ত - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮

সাপ্তাহিক রাশিফল... ৮ই সেপ্টেম্বর থেকে ১৪ই সেপ্টেম্বর পর্যন্ত

কৃষ্ণা ত্রয়োদশীর চন্দ্র কর্কটরাশিতে অশ্লেষা নক্ষত্রে। রবি সিংহরাশিতে পূর্বাফাল্গুনী নক্ষত্রে সঙ্গে বুধ মঘা নক্ষত্রে, তুলারাশিতে বৃহস্পতি বিশাখা নক্ষত্রে সঙ্গে শুক্র চিত্রা নক্ষত্রে অবস্থান করছেন, ধনুরাশিতে শনি মূলা নক্ষত্রে এবং মকররাশিতে মঙ্গল ও কেতু উওবাষাঢ়া নক্ষত্রে অবস্থান করছেন। 


মেষরাশিসপ্তাহের শুরুতেই মানসিক অস্থিরতা দেখা দেবে। মধ্যভাগে উৎসাহবৃদ্ধি পাওয়ার নানা কারণ সক্রিয় থাকবে। এই সময়ে সন্তানের শুভ হবে বিশেষত বিদ্যায় মনোযোগ বৃদ্ধি পাবে। ধনবৃদ্ধি পাবে। সপ্তাহের শেষভাগে দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে এবং প্রেম ও বন্ধুত্বে আনন্দ পাবেন।

বৃষরাশিপ্রতিবেশীর সঙ্গে সদ্ভাব নষ্ট হতে পারে। তবে দাম্পত্য ও গৃহসুখ বজায় থাকবে। মধ্যভাগে অর্থনৈতিক সমৃদ্ধি আসবে। চাকুরীস্থলে সুখবর আসবে। শেষভাগে শত্রুরা সক্রিয় থাকবে এবং মানসিক অশান্তি নিয়ে সপ্তাহটি শেষ হবে।

মিথুনরাশি ঃ সপ্তাহের শুরুতেই সহচরদের আচরণ অস্বস্তি সৃষ্টি করবে। মতবিরোধ যাতে শান্তিভঙ্গের কারণ না হয় সেদিকে দৃষ্টি রাখতে হবে। মধ্যভাগে দ্রুত অবস্থার উন্নতি হবে এবং মানসিক শান্তি পাবেন। শেষভাগে প্রচেস্টিত বিষয়ে দ্রুত সাফল্য আসবে এবং নির্দিষ্ট লক্ষ্যের নিকটে পৌঁছে যেতে পারবেন। 

কর্কটরাশি ঃ শুরুতেই শরীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। গুছিয়ে কাজ করতে পারবেন না। দ্রুত অবস্থার উন্নতি হবে এবং মধ্যভাগে আপনার সৃষ্টিশীলতা বৃদ্ধি পাবে। এইসময়ে আপনার কাজের মূল্যায়ন হবে এবং পুরস্কৃত হবেন। শেষভাগটিতে দাম্পত্য শান্তি বজায় থাকবে এবং প্রেম প্রীতি বৃদ্ধি পাবে।

সিংহরাশি ঃ সপ্তাহের শুরুতেই অত্যধিক ব্যয় আপনার উদ্বেগের কারণ হবে। দ্রুত অবস্থার উন্নতি হয়ে মধ্যভাগে আপনার মধ্যে বাড়তি উদ্যম সৃষ্টি করবে। পরাক্রম নিয়ে কর্ম করে লাভবান হবেন এবং শেষভাগ পর্যন্ত তা বজায় থাকবে। মানসিক তৃপ্তিলাভ করবেন।

কন্যারাশি ঃ সপ্তাহের শুরুতেই নানাভাবে লাভবান হবেন এবং সফলতা দেখা দেবে। মধ্যভাগে দ্রুত অবস্থার অবনতি হবে, চিত্তচাঞ্চল্য দেখা দেবে। সমালোচনা ও চক্রান্তের শিকার হবেন। নিজের উপর বিশ্বাস রেখে দৃঢ়চিত্তে মোকাবিলা এই বিষয়গুলিকে অনেকটাই নিয়ন্ত্রণ করতে পারবেন।

তুলারাশি ঃ সপ্তাহের শুরুতেই সৌভাগ্যজনিত সুখ পাবেন। সুপ্ত বাসনাগুলি পূরণের জন্য এই সময়টাকে প্রাধান্য দিতে হবে। মধ্যভাগ থেকে সময়ের অবনতি আপনার উদ্যমকে নষ্ট করতে চাইবে। শেষভাগে আপনার মধ্যে স্বকীয়তা বৃদ্ধি করবে। এইসময় কর্মদক্ষতার দরুন দ্রুত অবস্থার পরিবর্তন করতে সক্ষম হবেন।

বৃশ্চিকরাশি ঃ সপ্তাহের শুরুতেই একাধিক ক্ষেত্রে অস্বস্তি সৃষ্টির কারণগুলো যথেষ্ট সক্রিয় থাকবে। এসময়ে আপনার সম্পর্কে নানা কটু কথা চলতে থাকবে। অন্যায় সহ্য করতে না পেরে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। আন্দাজে কোনও কাজ করা ঠিক হবে না। শেষভাগে উল্টোচাপ সৃষ্টি করে লাভবান হবেন।

ধনুরাশি ঃ মনের বাসনাগুলি পূরণের জন্য সপ্তাহের আদ্যভাগকে প্রাধান্য দিতে হবে। মধ্যভাগ থেকে সময়ের অবনতি সমস্যা ও সমালোচনা হতাশা ও ভীতির সঞ্চার করবে। শেষভাগে নিজের মনোবল বৃদ্ধি পাবে এবং এগুলোর যোগ্য জবাব দিতে পারবেন।

মকররাশি ঃ সপ্তাহের শুরুতেই বাড়তি তেজ লক্ষ্য করতে সক্ষম হবেন। একে সঠিকভাবে প্রয়োগ করলে মধ্যভাগে নিজের লক্ষ্যের কাছাকাছি পৌঁছুতে পারবেন। শেষভাগে মানসিক চাঞ্চল্য বৃদ্ধি পেয়ে অনাবশ্যক উদ্বেগ বৃদ্ধি পাবে।

কুম্ভরাশি ঃ সপ্তাহের শুরুতে একাধিক বিষয় বিভ্রান্তভাব সৃষ্টি হবার লক্ষণ আছে। অনেকসময় সঠিকভাবে কাজ করতে পারবেন না। মধ্যভাগ থেকে সময়ের শুভ প্রভাবে বাড়তি উদ্যম সৃষ্টি করবে। পরাক্রমের সহিত কর্ম করে নিজের লক্ষ্যের কাছে পৌঁছুতে পারবেন।

মীনরাশি ঃ সপ্তাহের শুরুতেই প্রত্যাশিত বিষয়গুলিতে মনোনিবেশ করতে পারবেন। প্রয়োজনীয় কাজে এই সময়টিকে প্রাধান্য দিলে লাভবান হবেন। মধ্যভাগে মানসিক শক্তি বৃদ্ধি হয়ে কর্ম করে পুরস্কৃত হবেন। শেষভাগটিতে ঘনিস্টজনের অসহযোগিতা ও ব্যবহারে দুঃখ পাবেন।


ড পার্থ কুমার বনিক, জ্যোতিষ মহাচার্য
প্রিন্সিপাল, সনাতন জ্যোতিষ কলেজ
আগরতলা, ত্রিপুরা 
                                                        
৮ই সেপ্টেম্বর ২০১৮ইং                                             

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here