কড়া নিরাপত্তার মধ্য দিয়ে প্রতিটি পোলিং বুথে পৌঁছে গেছেন ভোটকর্মীরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, ১০ এপ্রিল, ২০১৯

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে প্রতিটি পোলিং বুথে পৌঁছে গেছেন ভোটকর্মীরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
 বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৭টা থেকে শুরু হচ্ছে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ভোটগ্রহণ। এই লোকসভা কেন্দ্রে ভোটকেন্দ্র রয়েছে ১৬৭৯টি। বুধবার (১০ এপ্রিল) সন্ধ্যার মধ্যেই বিভিন্ন ভোটকেন্দ্রগুলিতে ইভিএম, ভি ভি প্যাট সহ যাবতীয় ভোটের সামগ্রী নিয়ে পৌঁছে যান ভোটকর্মীরা। 
কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ভোটকর্মীরা নির্দিষ্ট ভোটকেন্দ্রগুলিতে পৌঁছান। উমাকান্ত একাডেমি থেকে ভোটের সামগ্রী নিয়ে রওয়ানা হন ভোটকর্মীরা। 
পশ্চিম ত্রিপুরা জেলায় ভোটকেন্দ্র রয়েছে ৭৮৭টি। এর মধ্যে অতি স্পর্শকাতর ২১টি। স্পর্শকাতর ১১১টি। এই জেলায় সম্পূর্ণভাবে মহিলা দ্বারা পরিচালিত ভোটকেন্দ্র রয়েছে ১৪টি। পশ্চিম জেলায় মোট ভোটার রয়েছে ৬ লক্ষ ৪৭ হাজার ৮৪০ জন। 
@ বিজ্ঞাপন 
ভোটপর্ব শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে নির্বাচন কমিশন। এই জেলার দায়িত্বে একজন স্পেশাল অবজারভার, একজন পুলিশ অবজারভার, দুইজন জেনারেল অবজারভার রয়েছেন। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের এআরও তপন কুমার দাশ জানান, ভালো নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। 
ভোটপর্ব শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হবে বলে তিনি একশো শতাংশ আশাবাদী। বৃহস্পতিবার সপ্তদশ লোকসভা নির্বাচনের প্রথম পর্বের ভোট গ্রহণ। এদিন ২০টি রাজ্যের ৯১টি আসনে ভোট গ্রহণ করা হবে। সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। 

ছবিঃ সুমিত কুমার সিংহ

১০ই এপ্রিল ২০১৯ইং   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here