স্বেচ্ছায় রক্তদান শিবির করলো অশোকনগর বৈশাখী উৎসব কমিটি - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, ১ জুন, ২০২০

স্বেচ্ছায় রক্তদান শিবির করলো অশোকনগর বৈশাখী উৎসব কমিটি

বিশেষ প্রতিনিধি,কলকাতাঃ
একদিকে করোনা ভাইরাসে সবার জীবন দুর্বিষহ,অপরদিকে আমফান ঘূর্নিঝড়ের বিপর্যয়ে সাধারণ মানুষের দুর্ভোগ।চারিদিকে চলছে খাদ্য সমস্যা।এর মধ্যে সাধারণ মানুষের বেঁচে থাকা এবং বাচিয়ে রাখার মূল গুরুত্বকে প্রাধান্য দিয়ে ৩১ মে দিনটিতে  স্বেচ্ছায় রক্তদান শিবির করলো অশোকনগর বৈশাখী উৎসব কমিটি।সামাজিক কর্মকান্ডের অঙ্গ হিসাবে অশোকনগর কল্যানগর পৌরসভার ২০ নাম্বার ওয়ার্ড এর কমিউনিটি হলে এই রক্তদান পর্ব সম্পন্ন হলো নীরবে নিঃশব্দে। বারাসাত ক্যান্সার রিসার্চ হসপিটাল এর তত্ত্বাবধানে ছিলো।স্বতঃস্ফূর্ত ভাবে এলাকার ছাত্র যুবরা এগিয়ে এসে এই অনুষ্ঠানটিকে সফলতার মাপকাঠিতে রাখতে সহায়তা করে।এই মহতি অনুষ্ঠানে মোট ৫২ জন রক্তদান করে।

 
বৈশাখী উৎসব কমিটি'র আহবায়ক দেবাশীষ মজুমদার এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে আরশিকথাকে জানান, কলেজ ছাত্রী মুক্তা মজুমদারের মতো মেয়েরা যেভাবে এগিয়ে এসে মানবসেবার কাজে ব্রতী হয়েছে তার জন্যই এই উদ্যোগ সফলতা অর্জন করতে পেরেছে।

তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনের পাশাপাশি আরও বেশী করে যাতে  ছাএ ও যুব সমাজ এগিয়ে আসে তার আহ্বান রাখেন। তিনি আরও বলেন এই কাজে যুব সম্প্রদায় যত বেশি পরিমাণে অংশগ্রহণ করবে ততই সমাজের তথা দেশের মঙ্গল হবে।
বৈশাখী উৎসব কমিটি সেই বিষয়ে দায়বদ্ধতার সাথে কাজ করে চলেছে এবং আগামীদিনেও কাজ জারি রাখবে এও জানান তিনি।


১লা জুন ২০২০


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here