দুঃস্থ মানুষদের বিনামূল্যে কোভিড - ১৯ ভ্যাকসিন দেবার জন্য অর্থদান সিএমডিএমপি'রঃ কলকাতা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

দুঃস্থ মানুষদের বিনামূল্যে কোভিড - ১৯ ভ্যাকসিন দেবার জন্য অর্থদান সিএমডিএমপি'রঃ কলকাতা

দেবাশীষ মজুমদার,কলকাতা,আরশিকথাঃ

ওয়েস্ট বেঙ্গল ডাটা এন্ট্রি অপারেটর(সি এম ডি এম পি) ওয়েলফেয়ার  অ্যাসোসিয়েশন - এর তরফ থেকে পশ্চিমবঙ্গের দুঃস্থ মানুষদের বিনামূল্যে কোভিড - ১৯ ভ্যাকসিন দেবার জন্য ১,০৫,০০১ টাকার (এক লক্ষ পাঁচ হাজার এক টাকা মাত্র) একটি ডিমান্ড ড্রাফট তুলে দেওয়া হয় পশ্চিনবঙ্গ সরকারের কারিগরী শিক্ষা,প্রশিক্ষণ ও মানোন্নয়ন দপ্তরের মন্ত্রী পূর্ণেন্দু বসু - এর হাতে। গত ১ ডিসেম্বর কলকাতার রাজারহাটস্থিত কারিগরী ভবনে এই চেক তুলে দেওয়া হয়।  আসোসিয়েশন - এর তরফে রাজ্য সম্পাদক হিল্লোল দাস এই ড্রাফটটি মন্ত্রীর হাতে তুলে দেন । তিনি জানান যে, "এই ভয়াবহ পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের জনগণের কল্যাণের জন্য বিভিন্ন সংস্থার মতো আমরাও পশ্চিমবঙ্গ সরকারের সাথে ও পাশে আছি । সরকারের বিভিন্ন মানব দরদী কর্মের সাথে যুক্ত হতে পেরে আমরা গর্বিত ।" 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশনের রাজ্য নেতৃত্ব পার্থ চ্যাটার্জি। এছাড়াও ছিলেন আসোসিয়েশন - এর রাজ্য সভাপতি সৌগত মন্ডল সহ অন্যান্য রাজ্য ও বিভিন্ন জেলা কমিটির মেম্বাররা ।


মন্ত্রী শ্রী বসু জানান যে, ডাটা এন্ট্রি অপারেটরস(সি এম ডি এম পি) ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন- এর এই মহৎ কর্মসূচী  অন্যানদের আরো অনুপ্রেরণা যোগাবে।

আরশিকথা কলকাতা সংবাদ

২রা ডিসেম্বর ২০২০

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner