Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ২১ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় শুরু হলো সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২১ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত রাশিফল থাকছে।
মেষ রাশি ঃ

বিতরণ,শ্রী ও স্ত্রী  সর্বস্ব প্রাপ্তিযোগ ।আপনার কোন কৃতকর্মে আপনি ভুয়সি প্রশংসিত হবেন ।আপনার ব্যাবসায়িক সামাজিক ও আর্থিক শ্রীবৃদ্ধি করবে। সপ্তাহের মধ্যভাগে নানা সমালোচনার আপনার আনন্দ অনেকটা বিঘ্নিত হবে। মনে কষ্ট হবে ।দুঃখকে লাগভ করতে ঈশ্বরচিন্তা মনোনিবেশ করতে হবে। কারণ ঈশ্বরী হচ্ছেন আপনার কর্মফল দাতা। শিক্ষার্থীদের জন্য ও এ সময় শুভ। বিবাহযোগ্য দের বিয়ে সংঘটিত হতে পারে বা সংযোগ হতে পারে। আপনার আরাধ্য দেবী হলেন মা কালী।


বৃষ রাশি ঃ

শত্রুতা, ষড়যন্ত্রতা ,অসুস্থতা দিয়ে সপ্তাহের শুরু ।প্রতিদ্বন্দ্বীরা সজাগ রয়েছে ।নানা কুচক্রের সম্মুখীন হতে পারেন ।বুঝে চলতে হবে ।আপনাকে মনে রাখতে হবে ,কখনো কখনো ব ব্যয়  বা বিনয় সুযোগ প্রাপ্তির ও জয়ী হবার অন্যতম চাবিকাঠি হয়ে উঠতে পারে। সপ্তাহের শেষ হবে ভ্রমনমূলক ।জন ও ধন আগমন মানসিক আনন্দ অনেকটা বাড়িয়ে তুলবে ।সপ্তাহের শেষ সামগ্রিক শুভ ।আপনার  আরাধ্য হলেন শিব ঠাকুর।


মিথুন রাশি ঃ

আনন্দ উৎসবে মত্ত থাকবে এ সপ্তাহে আপনার মন। সমস্যাগুলো মাথাচাড়া দিলেও ক্ষয়ক্ষতির সম্ভাবনা কম ।কৃতজ্ঞতা শিকার হতে পারেন ।আত্মীয়দের সাথে মনোমালিন্য হতে পারে ।কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বনিবনা অভাব দেখা দিতে পারে ।তবুও আপনার বিশেষ কোনো ক্ষয়ক্ষতির যোগ দৃষ্ট হচ্ছে না ।সন্তান চিন্তায় বিভোর থাকবে মন ।সৃষ্টি মূলক কাজের দক্ষতা দেখাতে পারবেন ।আপনার আরাধ্য হলেন শিব ঠাকুর।


কর্কটরাশি ঃ

আপনজনের অভাব মনকে কুরে কুরে খাবে ।একাকীত্ব বোধ হবে ।স্নেহের পাত্রীর জন্য চিন্তায় মনকে ঘিরে থাকবে শত্রুতা ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে ।ঘরকোনা মন আপনাকে নানা চিন্তায় বিক্ষিপ্ত করলেও আপনি অভিষ্ঠ প্রাপ্তিতে সফল হবেন ।আনন্দ দিয়ে সপ্তাহের শেষ হবে ।শিক্ষার্থীদের এ সপ্তাহে কোন প্রকার সুসংবাদ লাভের যোগ বিদ্যমান ।আপনার আরাধ্য হচ্ছেন শ্রীকৃষ্ণ।


সিংহ রাশি ঃ 

মনো বাঞ্ছিত লাভের যোগ বিদ্যমান ।আপনি নিশ্চিত লাভবান হবেন। ব্যক্তিত্বের সংঘাত অনিবার্য হয়ে দাঁড়াবে ।বিচ্ছেদের ভয় থেকে নিজেকে বের করে আনতে হবে ।ইতিবাচক চিন্তা ধারা দ্বারা পরিচালিত হলে দুঃখ ও অযথা চিন্তা কে জয় করা সম্ভব ।নানা ধরনের দীর্ঘকাল স্থায়ী রোগগুলোর উপশম পেয়েযেতে পারেন।শিক্ষা ও সম্পত্তি নিয়ে দীর্ঘ সমালোচনা ঝামেলা গুলো আরো জোর পেয়ে বসবে ।উপযুক্ত জ্যোতিষীয় প্রতিকার প্রয়োজন ।আপনার আরাধ্য দেবী হলেন মা কালী।


কন্যা রাশি ঃ 

সপ্তাহের প্রথম টা হবে ঘটনাবহুল। নিরানন্দে হাতছানি ঘটে যেতে পারে আপনার জীবনে ।নানা ধরনের বিরোধিতার মোকাবেলা আপনাকে করতে হবে ।শেষে আপনি সফল হবেন এবং স্বীকৃতি পাবেন। শত্রুরা অপদস্ত হবেই। করুণা ও ক্ষমা হবে আপনার এই মুহূর্তে চলার পাথেয়। সপ্তাহের শেষে আপনার লাভ ও শুভ দৃষ্ট হচ্ছে। আপনার আরাধ্য দেবী হলেন দুর্গা মা বা কালী মা।


তুলা রাশি ঃ

এ সপ্তাহের প্রথম দিকে আপনার নিশ্চিত অর্থ লাভের ইঙ্গিত বহন করছে। হঠাৎ প্রাপ্তিযোগ ও দৃষ্ট হচ্ছে ।নিকটাত্মীয় সমাগম হতে পারে আপনার বাড়িতে ।অস্থিরতা  ও চঞ্চলতাকে সংবরণ করে চলতে হবে ।নতুন বন্ধুত্ব লাভ হতে পারে আনন্দ ও খ্যাতী আপনার সহযাত্রী ।সপ্তাহের শেষে শারীরিক ও মানসিক অসুস্থতা আপনার চলার পথকে অনেকটা বিঘ্নিত করবে ।আপনার আরাধ্য দেবতা হলেন শ্রীকৃষ্ণ।


বৃশ্চিক রাশি ঃ

ব্যয় সংকোল আরম্ভ ,এই সপ্তাহের হার না মানা জেদ ,আপনাকে অবশেষে অবশ্যই জয়ী করবে ।রোগ ও ধন নাশের চিন্তা থেকে বেরিয়ে এসে অবশ্যই নিজের স্থানটুকু বুঝে নিতে পারবেন ।বিদ্যায় বাধা ।সম্পর্কগুলোতে ছলনার প্রবঞ্চনার হাতছানি। অপরের নিজস্ব স্বার্থচিন্তা আপনার মনকে আহত করবে ।ক্রমাগত শত্রুদের উৎপাত বেড়ে চলবে ।সৎ পথে থাকার চেষ্টা করুন ।আপনার আরাধ্য দেবতা হলেন দেবাদিদেব মহাদেব।


ধনু রাশি ঃ 

শরীর স্বাস্থ্য নিয়ে হয়রানি হতে পারে ।দুশ্চিন্তা আপনাকে ঘিরে থাকবে ।সপ্তাহের শেষের দিকে কোন অপরিচিত ব্যক্তির দ্বারা সাফল্য লাভ ।শারীরিক ক্রমাগত উন্নতি ।তবে পেটের যন্ত্রনায় ভোগার সম্ভাবনা ।আয়এর সূত্রগুলো সচল থাকবে। বিবাহযোগ্যা ,শিক্ষার্থীদের জন্য শুভ নির্দেশ করছে ।আপনার আরাধ্য দেবী হলেন মা কালী।


মকর রাশি ঃ 

রাজ আনুকূল্য লাভ।বন্ধু লাভ, সম্মান ও প্রতিপত্তি লাভ ।দীর্ঘ সহনশীলতার ফল পাওয়ার জন্য এখন আপনি প্রস্তুত ।অস্থিরতা চঞ্চলতা ও দুশ্চিন্তা আপনার মানসিক ক্ষমতা কে কমিয়ে দেবে। সপ্তাহের শেষে আবার জীবনের ছন্দ নষ্ট হবে ।শারীরিক অসুস্থতার সম্মুখীন হবেন ।অহংকার ত্যাগ করুন উন্নতি হবে। আপনার আরাধ্যদেবতা হলেন দেবাদিদেব মহাদেব।


কুম্ভ রাশি ঃ 

বহু প্রাপ্তিযোগ সপ্তাহের প্রথম আপনার মনকে ভরিয়ে দেবে। শিক্ষায় সাফল্য লাভের যোগ ।আপনি ঈশ্বর ভক্তি মনা ।কর্মের উৎসাহ বৃদ্ধি যোগ ।দুঃসংবাদ প্রার্থী হতে পারে ।সামগ্রিক বিচারে শুভ ও সাফল্যমণ্ডিত ।বিবাহ যোগ্য দের নতুন সংযোগ। আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতি শুরু। সঞ্চয় বৃদ্ধি ।তবে মানসিক অবসাদের সূত্রপাত। নিকট আত্মীয় অসুস্থতা ও মৃত্যুর সম্ভাবনা পরিলক্ষিত হচ্ছে ।আপনার আরাধ্য দেবী হলেন মা কালী।


মীন রাশি ঃ  

অশান্তির সমাধান সূত্র খুঁজে বেড়াবেন এই সপ্তাহে ।ক্লান্তি ও অবসন্নতা । দীর্ঘ একাকিত্ব ও একঘেয়ে জীবন থেকে বেরোবার তীব্র ইচ্ছা ।শিক্ষার অনুকূল পরিবেশ রচনা ।সপ্তাহের শেষে পরিকল্পনা গুলো সাফল্যমন্ডিত হয়ে আসবে। নতুন বন্ধুত্ব, বন্ধুর সাহায্য-সহায়তা লাভ ।আনন্দ বৃদ্ধি ও প্রাপ্তি দিয়ে সপ্তাহের শেষ হবে ।আপনার আরাধ্য দেবতা শিব ঠাকুর।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

২১শে  ফেব্রুয়ারি ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.