কেমন যাবে ১২ই অক্টোবর পর্যন্ত" ...নিজ নিজ রাশিফলে দেখে নিন আপনার ভাগ্যের অবস্থান - বিচার করলেন ডঃ পার্থ কুমার বনিক - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ৬ অক্টোবর, ২০১৮

কেমন যাবে ১২ই অক্টোবর পর্যন্ত" ...নিজ নিজ রাশিফলে দেখে নিন আপনার ভাগ্যের অবস্থান - বিচার করলেন ডঃ পার্থ কুমার বনিক

সাপ্তাহিক ভাগ্যফল লিখিত হয়েছে ১৯ আশ্বিন' ১৪২৫ বঙ্গাব্দ শনিবার, ৬ অক্টোবর ২০১৮ খৃষ্টাব্দ - প্রাতঃ ৫।৩০ মিনিটের গ্রহ নক্ষত্রের অবস্থানুসারে, বিশুদ্ধ পঞ্জিকানুসারে এবং নির্মল চন্দ্র লাহিড়ী মহাশয়ের এফিমেরিস  অনুসরণে। আগামী ২৫শে আশ্বিন শুক্রবার ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই অক্টোবর ২০১৮ খৃষ্টাব্দ পর্যন্ত। 
কৃষ্ণা দ্বাদশীর চন্দ্র সিংহ রাশিতে মঘা নক্ষত্রে। রবি কন্যা রাশিতে হস্তা নক্ষত্রে সঙ্গে বুধ চিত্রা নক্ষত্রে। মঙ্গল মকর রাশিতে শ্রবণা নক্ষত্রে সঙ্গে কেতু উত্তরাষাঢ়া নক্ষত্রে। বৃহস্পতি তুলারাশিতে বিশাখা নক্ষত্রে সঙ্গে শুক্র বক্রী অবস্থায় স্বাতী নক্ষত্রে। শনি ধনুরাশিতে(১৯) মূলা নক্ষত্রে। রাহু পুষ্যা নক্ষত্রে কর্কট রাশিতে অবস্থান করছে। 

মেষ রাশিঃ মেষরাশির জাতকেরা সপ্তাহের প্রথমভাগে মানসিক শান্তি পাবেন। যারা প্রেম ও রোমান্সে জড়িত তাদের জন্য সুখবর আসছে। সন্তানের স্বাস্থ্য ভালো থাকবে। অর্থনৈতিকভাবে লাভবান হবে। তবে মধ্যভাগ থেকে সময়ের অবনতি হওয়ায় রোগগ্রস্ত হতে পারেন এবং শত্রুতা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। তবে সপ্তাহের শেষভাগে সময়ের দ্রুত উন্নতিতে দাম্পত্য শান্তি পাবেন।

বৃষ রাশিঃ সপ্তাহের শুরুতেই যেকোনো কাজে পারদর্শিতা দেখাতে পারেন। ব্যবসা, প্রফেশনে বুদ্ধিদীপ্ত পদক্ষেপ, আপনার যশ ও খ্যাতি ছড়িয়ে পড়বে। মধ্যভাগে সন্তানের জন্য মানসিক তৃপ্তি পাবেন। তাদের সফলতা আপনাকে গর্বিত করবে। শেষভাগে ক্ষণক্রোধ ও বিষণ্ণতার সৃষ্টি হবে। পরনির্ভরতা ত্যাগ করতে পারলে অতিদ্রুত সমস্যার সমাধান করতে পারবেন। 

মিথুন রাশিঃ সপ্তাহের শুরুতেই একাধিক বিষয়ে চাপ ও উত্তেজনা যন্ত্রণার সৃষ্টি করলেও মধ্যভাগে দ্রুত সময়ের উন্নতিতে সমস্যা সমাধানের সূত্রগুলি বলিষ্ঠ হয়ে ওঠায় মনে স্বস্তি পাবেন। শেষভাগে মিথ্যাচার ও চক্রান্তকারীদের অপকৌশল ধরতে পারবেন এবং এদের ওপর আপনার নিয়ন্ত্রণ ক্রমশ বৃদ্ধি পাবে। মানসিক তৃপ্তির সঙ্গে সপ্তাহটি শেষ হবে। 

কর্কট রাশিঃ সপ্তাহের শুরুতেই অর্থনৈতিকভাবে লাভবান হবেন। কর্মকুশলতা এবং বিচক্ষণ সিদ্ধান্তের ফলে আপনি চূড়ান্ত পর্যায়ে পৌঁছুবেন যা আপনাকে যশ ও খ্যাতি এনে দেবে। মধ্যভাগটিতেও আপনার জন্য সুফলপ্রদ হবে। শেষভাগটিতে দ্রুত সময়ের অবনতি একাধিক ক্ষেত্রে আশংকা আশানিরাশায় দ্বন্ধ তৈরী করবে। মিথ্যা আশায় সপ্তাহটি সমাপ্ত হবে। 

সিংহ রাশিঃ একাধিক ক্ষেত্রে সুফল নিয়ে সপ্তাহটি শুরু হবে। মনের সুপ্ত বাসনাগুলি বাস্তবায়িত করার জন্য সপ্তাহটি বিশেষ উল্লেখযোগ্য। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সপ্তাহের শেষভাগটিতে দাম্পত্য শান্তি বজায় থাকবে। নতুন কোনও পরিকল্পনায় মনোনিবেশ করবেন। 

কন্যারাশিঃ সপ্তাহের গোড়াতেই এলোমেলো চিন্তাভাবনায় বিব্রত হবেন। একাধিক ক্ষেত্রে অস্বস্তি বৃদ্ধি পাওয়ার লক্ষণ আছে। কোন কথায় যাচাই করে বিশ্বাস করতে হবে, নাহলে ঠকতে হবে। এই সপ্তাহটিতে ধীরেসুস্থে চিন্তাভাবনা করে চলতে হবে, নাহলে অস্বস্তি কমানো যাবেনা। 

তুলারাশিঃ সপ্তাহের প্রথমার্ধে হাতের কাজগুলি শেষ করে নিতে হবে। এই সময়ে সাফল্যের হার একশো শতাংশ। সপ্তাহটি যতই এগোবে মনোবল দ্রুত বৃদ্ধি পাবে। তবে ক্রমশ অশুভ সময়ের প্রভাবে মানহানি হওয়ার লক্ষণ বিদ্যমান। একাধিক ক্ষেত্রে অর্থহানি সপ্তাহের দ্বিতীয়ার্ধে সক্রিয় থাকবে। 

বৃশ্চিকরাশিঃ সপ্তাহের প্রথমভাগে পারিবারিক সমস্যাগুলির সমাধান হবে। এইসময়ে সমস্যা সমাধানের সূত্রগুলির বলিষ্ঠ থাকবে। দ্রুত কাজগুলি সমাধান করার পরামর্শ রইলো। শেষভাগে চক্রান্তকারীরা সক্রিয় হয়ে উঠবে। মানহানির কারণগুলি সক্রিয় হয়ে উঠবে। অতি সন্তর্পণে সপ্তাহটি কাটাতে হবে। 

ধনুরাশিঃ উদ্যম, প্রচেষ্টা এবং আন্তরিকতা নিয়ে কাজ করলে ছোট ছোট সম্ভাবনাগুলিতেও বড় সাফল্য পাওয়া যাবে। সিদ্ধান্তের বলিষ্ঠতা এ সপ্তাহটি মনের মধ্যে খুশির বাতাবরণ সৃষ্টি করবে। যে যে বিষয়গুলিতে প্রয়াস করছেন, তা নিয়ে আঁকড়ে থাকুন। সফলতা একশো শতাংশ।

মকর রাশিঃ আপনার চারপাশে ঘিরে থাকা মানুষগুলিই সপ্তাহের বেশীরভাগ সময় মানসিক ক্লেশের কারণ হবে। ঘনিষ্টজনের কারণে ক্ষণক্রোধ ও বিষণ্ণতার সৃষ্টি হবে। কর্তব্য কর্মে অবিচলিত থাকলে এবং নিজের মত ও পথের ওপর বিশ্বাস রাখলে সমস্যা অনেকটাই সমাধান করতে পারবেন। 

কুম্ভরাশিঃ সপ্তাহের শুরুতেই শুভকর্মগুলো সেরে ফেলুন। কর্তব্য কর্মে যত্নবান থাকলে সাফল্য ও প্রাপ্তির মতো বিষয়গুলো সময়ের সাথে সাথে বলিষ্ঠ হতে থাকবে। মধ্যভাগ থেকে সময়ের অবনতি একাধিক ক্ষেত্রে অস্বস্তি বৃদ্ধি পাবে। তবে সমস্যাগুলিকে সাহস ও উদ্যম নিয়ে সামনে থেকে মোকাবিলা করলে ক্রমশ সাফল্য আসবে।

মীনরাশিঃ সপ্তাহের শুরুতেই মানসিক চাঞ্চল্য বৃদ্ধি পাওয়ার একাধিক কারণ সক্রিয় থাকবে। গুরুত্বপূর্ণ কাজগুলি সপ্তাহের মধ্যভাগ সময়টিকে প্রাধান্য দিলে সফলতা পাবেন। কর্তব্যকর্মে যত্নবান ও আন্তরিক থাকলে সপ্তাহের শেষপর্যন্ত ভাগ্য সুপ্রসন্নই থাকবে।

ডঃ পার্থ কুমার বনিক
পি এইচ ডি ( সনাতন জ্যোতিষ শাস্ত্র )
প্রিন্সিপাল, সনাতন জ্যোতিষ কলেজ
আগরতলা, ত্রিপুরা, ভারতবর্ষ
যোগাযোগঃ +৯১ ৯৪৩৬৪৮২৩৩৩ / ৭০০৫৬৩৫৯০৪

৬ই অক্টোবর ২০১৮ইং                 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here