Type Here to Get Search Results !

শিক্ষার্থীদের ভবিষ্যতের জন্য মানসিকভাবে তৈরি করতে হবে শিক্ষকদেরঃ মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা,আরশিকথাঃ


শিক্ষার্থীদেরকে গতানুগতিকভাবে শিক্ষাদানের বাইরে ভবিষ্যতের জন্য মানসিকভাবে তৈরি করে তুলতে হবে শিক্ষক-শিক্ষিকাদের। এক্ষেত্রে তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। বললেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।


মঙ্গলবার সেকেরকোট উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উৎসব ও প্রাক্তনীদের মহামিলন মেলার উদ্বোধন হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে এই কথাগুলি বলেন মুখ্যমন্ত্রী। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি আরো বলেন, প্রাথমিক স্তর পর্যন্ত শিশুদের খেলার মাধ্যমে শিক্ষা প্রদানে শিক্ষক-শিক্ষিকাদের আরো যত্নবান হতে হবে। সকল স্তরেই পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলাতেও উৎসাহ প্রদানের জন্য বলেন মুখ্যমন্ত্রী। তিনি শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের পাশাপাশি শিক্ষার্থীদের অভিভাবকদেরও অগ্রণী ভূমিকা পালনের জন্য বলেন।

এদিনের এই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ছাড়াও ছিলেন ডুকলি পঞ্চায়েত সমিতির চেয়ারপার্সন পরমা বর্মন, উচ্চশিক্ষা দপ্তরের অধিকর্তা এন সি শর্মা, কমলাসাগর কেন্দ্রের বিধায়িকা অন্তরা দেব সরকার, স্কুলের প্রধান শিক্ষক সন্তোষ কুমার রায় চৌধুরী সহ অন্যান্যরা।
এদিন রক্তদান শিবির এবং বিনামূল্যে স্বাস্থ্য শিবিরও হয়। মুখ্যমন্ত্রী রক্তদাতাদের সঙ্গে কথা বলে তাদের উৎসাহ বাড়ান। স্বাস্থ্য শিবিরটিও ঘুরে দেখেন তিনি।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১২ই সেপ্টেম্বর ২-২৩
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.