একতার জন্য দৌড়ালেন মুখ্যমন্ত্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮

একতার জন্য দৌড়ালেন মুখ্যমন্ত্রী

তন্ময় বনিক,আগরতলাঃ 
 দৌড়লেন মুখ্যমন্ত্রী। আর মুখ্যমন্ত্রী যেখানে দৌড়াচ্ছেন তার মন্ত্রিসভার অন্য সদস্যরা কিভাবে হেটে চলবেন! তাই শরীর না দিলেও জোর করে দৌড়ালেন কখনও বা জোরে হাঁটলেন মন্ত্রিসভার অন্য সদস্যরা। মন্ত্রী রতনলাল নাথ, প্রণজিৎ সিংহ রায় সবাই অনেকটা পথই দৌড়ালেন। বিধানসভার অধ্যক্ষ রেবতী মোহন দাস দৌড়াতে না পারলেও জোরে হাঁটলেন। মন্ত্রী মেবার কুমার জমাতিয়া, মনোজকান্তি দেব, বিধায়ক আশিষ কুমার সাহা ওনারা অবশ্য অনেকটাই ফিট। বিধায়ক কৃষ্ণমোহন দাসও যথাসম্ভব মুখ্যমন্ত্রীর সঙ্গে দৌড়ালেন। দৌড়েছেন আধা সামরিক বাহিনীর জওয়ানরা, বিভিন্ন সামাজিক সংস্থা থেকে অংশগ্রহণকারী প্রতিনিধিরা এবং ক্রীড়া জগতের সঙ্গে যুক্ত ছেলেমেয়েরা। বুধবার(৩১অক্টোবর) জাতীয় একতা দিবসে আগরতলায় হলো " রান ফর ইউনিটি " অর্থাৎ একতার জন্য দৌড়। 
এদিন সকালে স্বামী বিবেকানন্দ ময়দান থেকে দৌড় শুরু হয়। আর তা শেষ হয় উমাকান্ত ময়দানে এসে। দৌড় শুরুর আগে দেশের একতা, সংহতি ও সার্বভৌমত্ব রক্ষার জন্য সবাইকে শপথবাক্য পাঠ করান মুখ্যমন্ত্রী। 
এদিনের এই অনুষ্ঠান ঘিরে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়। অনেক সাধারণ মানুষ তাতে অংশ নেন। এই দৌড়ের মধ্য দিয়ে ছড়িয়ে দেওয়া হয় ঐক্যের বার্তা। 

ছবিঃ সুমিত কুমার সিংহ
৩১শে অক্টোবর ২০১৮ইং     

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here