আজ মুক্তি দিবস পালন করবে সদর জেলা বিজেপি - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, ২ মার্চ, ২০২০

আজ মুক্তি দিবস পালন করবে সদর জেলা বিজেপি


নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
২০১৮ সালের ৩ মার্চ বামফ্রন্ট সরকারের পতন হয়েছিলো।এই দিনটিকে স্মরণে রেখে দু'বছর পর ঠিক এই দিনটিকে মুক্তি দিবস হিসেবে পালন করবে সদর জেলা আরবান বিজেপি।একই সঙ্গে আগরতলা পুর নিগমবাসীর স্বার্থে বিভিন্ন ওয়ার্ডে ডেপুটেশন দেওয়ারও সিদ্ধান্ত নেয় বিজেপি'র সদর জেলা আরবান।
সোমবার (২মার্চ) প্রদেশ বিজেপি'র কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এই ঘোষণা দেন সংগঠনের সভাপতি ডঃ অলক ভট্টাচার্য।পুর নিগমের ৪৯টি ওয়ার্ডের মধ্যে ৪৫টি সদর জেলা আরবান এর অন্তর্গত।তাই এই ৪৫টি ওয়ার্ডে ডেপুটেশন দেওয়া হবে।এই কর্মসূচীর নাম দেওয়া হয় ' এত নিদ্রা কেন, মেয়র সাহেব জেগে দেখুন ' । স্লোগান উঠবে - ' বন্ধা রাজনীতি বন্ধ করুন।ঘরে ঘরে আওয়াজ তুলুন।' ৪৫টি ওয়ার্ডে গণডেপুটেশনে প্রতি ঘর থেকে অন্তত একজন মানুষকে যেন বের করে আনা হয় - সেই বার্তা দেওয়া হয়েছে কর্মীদের।কারণ সবক'টি দাবিই পুরবাসীর স্বার্থ সংক্রান্ত।
ডঃ ভট্টাচার্য অভিযোগ করে বলেন,পুর নিগম এলাকায় রাস্তাঘাট সারাই হচ্ছে না। ড্রেন পরিষ্কার করা হয় না। মশার উপদ্রব বাড়ছে। পানীয় জল সঠিক ভাবে সরবরাহ করা হচ্ছে না।সাফাই কাজও ঠিকভাবে হচ্ছে না।তিনি আরও বলেন, সম্প্রতি সাতদিনের মধ্যে কর না দিলে সম্পত্তি ক্রোক করা হবে বলে নোটিশ ইস্যু করে পুর নিগম।সম্পত্তি ক্রোকের মতো হুলিয়া জারি করার তীব্র নিন্দা জানান তিনি।প্রতি ওয়ার্ডে গণডেপুটেশনের পরও যদি পুর নিগম একই ভাবে থাকে তাহলে গণ অবস্থান করা হবে।জনগণের স্বার্থে ধারাবাহিক ভাবে কর্মসূচী চলবে বলে জানানো হয়।

ছবিঃ সুমিত কুমার সিংহ
২রা মার্চ ২০২০        

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here